• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অভিষেকের বাড়ি থেকে কাকে সঙ্গে নিয়ে বেরোলেন মমতা! সিবিআই ঢোকার কয়েক মিনিট আগে কী দেখা গেল

  • |

কয়লাকাণ্ডে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের স্ত্রী রুজিরা বন্দ্যোপাধ্যায়কে জেরা করতে এদিন কালীঘাটে সাংসদের 'শান্তিনিকেতন' বাসভবনে যান সিবিআইয়ের কর্তারা। সিবিআই কর্তারা যে আসবেন, তা আগেই জানানো ছিল। তবে চমক হিসাবে এদিন সিবিআই অভিষেকের বাড়িতে প্রবেশের আগেই সেখানে রাজ্যের মুখ্য়মন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় প্রবেশ করেন। মমতার প্রবেশ যেমন চমক ছিল, তেমনই শান্তিনিকেতন থেকে তাঁর প্রস্থানের সময়ও একটি বিষয় নজর কেড়েছে।

অভিষেকের বাড়ি যেন দুর্ভেদ্য দুর্গ, সিবিআই প্রবেশের আগেই পুরো বাড়ি মুড়ে ফেলা হয়েছিল কড়া পুলিশি ব্যবস্থায়
সিবিআই ঢোকার ৪ মিনিটে আগে বেরোলেন মমতা

সিবিআই ঢোকার ৪ মিনিটে আগে বেরোলেন মমতা

বহু জনসভাতেই মমতা দাবি করেছেন যে তাঁর জন্য অভিষেক বন্দ্যোপাধ্যায়কে বহু কিছু সহ্য করতে হচ্ছে। একটা সময় রাজনৈতিক সভা থেকে হুঁশিয়ারি দিয়ে তিনি বিজেপিকে চ্যালেঞ্জ দেন যে মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে লড়াইয়ের আগে তারা যেন অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে লড়েন। আর আজ যখন সেই অভিষেক বন্দ্যোপাধ্যায়ের পরিবার ঘিরে রাজ্যরাজনীতি তোলপাড় ,তখন পরিবারের অভিভাবকের মতো করেই সিবিআই জেরার আগে অভিষেকের বাড়িতে যেতে দেখা গেল মমতাকে। মনে করা হচ্ছে, অভিষেকদের মনোবল বাড়াতেই মমতা এদিন 'শান্তিনিকেতন' এ পা রাখেন। আর সিবিআই আসার ঠিক ৪ মিনিট আগে তিনি বেরিয়ে যান।

 কাকে নিয়ে বেরোলেন মমতা?

কাকে নিয়ে বেরোলেন মমতা?

প্রসঙ্গত, মমতা যখন এদিন অভিষেকের বাড়ি থেকে বেরিয়ে যান, তখন দেখা যায় অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ছোট্ট মেয়ে আজানিয়াকে তিনি সঙ্গে নিয়ে তিনি বের হচ্ছেন। স্নেহশীলতার ছোঁয়াতেই মমতা গাড়ির দিকে এগিয়ে যাওয়ার আগে অভিষেকের মেয়েকে নিরাপত্তারক্ষীদিের দিক এগিয়ে দেন। তাঁরাই অভিষেক কন্যাকে ঢুকিয়ে দেন বাড়িতে । তারপর নিজে ওঠেন গাড়িতে। হু হু গতিতে ছুটে 'শান্তিনিকেতন' থেকে বেরিয়ে যায় মমতার কনভয়। এরপর শুরু হয় অভিষেকের বাড়িতে সিবিআই ঢোকার কাউন্টডাউন।

 অভিষেক বন্দ্যোপাধ্যায়ের কন্যা ও মমতা

অভিষেক বন্দ্যোপাধ্যায়ের কন্যা ও মমতা

প্রসঙ্গত, সম্পর্কে নাতনি রুজিরা-অভিষেক কন্যা কে মমতা বন্দ্যোপাধ্যয় যে স্নেহ কতটা করেন, তা কালীঘাটে মমতার বাড়িতে কালীপুজোর সময় প্রায়ই দেখা গিয়েছে। অভিষেক কন্যা সেখানে আসতেই তাকে আদরে , স্নেহে কাছে টেনে নেন মমতা। এরপর এদিনের ঘটনা। অভিষেক কন্যার সঙ্গে হাত ধরে বের হতে দেখা যায় মমতাকে। দেখা যায়, সম্পর্কে নাতনি অভিষেক কন্যা মমতাকে এগিয়ে দিয়েই বাড়িতে ঢুকে যায়।

 সিবিআইয়ের টিমে কারা ?

সিবিআইয়ের টিমে কারা ?

এদিকে দেখা গিয়েছে, সিবিআইয়ের টিমে উমেশ কুমার সহ মোট ৯ জন আধিকারিক রয়েছেন। লিগ্যাল অ্যাডভাইসারি টিমের ৩ জন রয়েছেন দলে। এঁদের মধ্যে কলকাতার একজন ও দিল্লির ২ জন রয়েছেন।

English summary
West Bengal Assembly Election 2021, Mamata Banerjee comes out of Abhishek Banerjee's house with his daughter
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X