• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিজেপির অঙ্ক ফেল! একুশের ভোটে রেকর্ড ভোটে জিতে ক্ষমতায় আসবে তৃণমূল কংগ্রেস, শাহকে বার্তা মমতার

ফেল করে যাবে বিজেপির অঙ্ক। একুশের ভোটে রেকর্ড ভোটে জিতে ফের সরকার গড়বে তৃণমূল কংগ্রেস। সব রেকর্ড ভেঙে দেবে তৃণমূল কংগ্রেস। দক্ষিণ ২৪ পরগনায় পৈলানের কর্মিসভা থেকে বিজেপিকে চ্যালেঞ্জ ছুড়ে দিলেন তৃণমূল কংগ্রেস নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। দলীয় কর্নীদের চাঙ্গা করতে বুথে বুথে কড়া নজর রাখার নির্দেশ দিয়েছেন তিনি। একই সঙ্গে বিজেপির মোকাবিলায় মহিলাদের এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়।

দক্ষিণ ২৪ পরগনাঃ অমিত শাহকে আক্রমণ করলেন মমতা বন্দ্যোপাধ্যায়
রেকর্ড ভোটে জিতবে তৃণমূল কংগ্রেস

রেকর্ড ভোটে জিতবে তৃণমূল কংগ্রেস

পৈলানের কর্মিসভা থেকে বিজেপির সব অঙ্ক ফেল করে দেওয়ার বার্তা দিলেন তৃণমূল কংগ্রেস নেত্রী। বিজেপিকে চ্যালেঞ্জ ছুড়ে দিয়ে মমতা বন্দ্যোপাধ্যায় বলেছেন একুশের ভোটে রেকর্ড ভাঙা ভোটে জিতবে তৃণমূল কংগ্রেস।সব রেকর্ড ভেঙে দিয়ে ফের সরকার গড়বে তৃণমূল। ফের রাজ্যে ক্ষমতায় আসবে তৃণমূল কংগ্রেস। বিজেপিকে চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছেন মমতা।

মহিলাদের সামনে রেখে লড়াইয়ের বার্তা

মহিলাদের সামনে রেখে লড়াইয়ের বার্তা

একুশের ভোটে মহিলা ভোটাররা দুই শিবিরের গুরুত্বপূর্ণ ফ্যাক্টর হয়ে উঠেছে। অমিত শাহ দক্ষিণ ২৪ পরগনায় এসে সরকারি চাকরিতে মহিলাদের সংরক্ষণের প্রতিশ্রুতি দিয়েছেন। মমতাএও একের পর এক সভায় মহিলা ভোটারদের এগিয়ে আসার বার্তা গিয়েছেন। বিজেপির হয়ে কেউ প্রচার করতে এসে তার কান মুলে দেওয়ার পরামর্শ গিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। আবার খুন্তি নিয়ে বিজেপির মোকাবিলায় নামার কথা বলেছেন তৃণমূল কংগ্রেস নেত্রী।

কান ধরে ধর্ম শিখিয়ে দেব

কান ধরে ধর্ম শিখিয়ে দেব

দক্ষিণ ২৪ পরগনার সভা থেকে জয় শ্রীরাম স্লোগান নিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়কে নিশানা করেছেন অমিত শাহ। সরস্বতী পুজো করা নিয়েও মমতা বন্দ্যোপাধ্যায়কে কটাক্ষ করেছেন তিনি।পাল্টা জবাবে পৈলানের কর্মিসভা থেকে মমতা বলেছেন,' সরস্বতী পুজোর মন্ত্র জানেন অমিত শাহ। জোড়া ইলিশ না গোটা সেদ্ধ কী খেয়েছেন তিনি। বাংলার কিছু জানে না ধর্ম নিয়ে জ্ঞান দিতে এসেছেন। আমাকে ধর্ম শেখাতে এলে কান ধরে হিন্দু ধর্ম শিখিয়ে দিতে পারি।' দিলীপ ঘোষের দুর্গার মন্তব্য নিয়েও কটাক্ষ করেছেন মমতা।

টার্গেট দক্ষিণ ২৪ পরগনা

টার্গেট দক্ষিণ ২৪ পরগনা

একুশের ভোেট বিজেপির বড় চ্যালেঞ্জ দক্ষিণ ২৪ পরগনা। তৃণমূলের শক্তঘাঁটি এই জেলা। লোকসভা ভোটেও তেমন পদ্মফোটাতে পারেননি অমিত শাহরা। তাই পরিবর্তন যাত্রার শেষ পর্ব হিসেবে এই জেলাকে বেছে নিজেছে গেরুয়া শিবির। এদিন কর্মিসভায় মমতা বন্দ্যোপাধ্যায় দলের সব স্তরের কর্মীদের সতর্ক করে দিয়ে বলেছেন দক্ষিণ ২৪ পরগনা জেলার উপর লোভ রয়েছে বিজেপির। টাকা দিয়ে বুথ এজেন্টদের কিনে নেওয়ার চক্রান্ত করছে তারা। কিন্তু কেউ যেন বিজেপির প্ররোচনায় পা না দেন। টাকা দিয়ে মানুষকে কেনা যায় না বলে দলের কর্মীদের বার্তা দিয়েছেন মমতা।

বিজেপিতে যোগ দিচ্ছেন অভিনেত্রী সোহিনী সরকার !‌ সোশ্যাল মিডিয়ায় স্পষ্ট জবাব অভিনেত্রীর

English summary
West Bengal assembly election 2021: Mamata Banerjee claimed TMC will form government again with record vote
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X