• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'পবন রুইয়ার বাড়িতে বিজেপি নেতারা থাকেন', অভিযোগ তুলে ডানলপ নিয়ে মোদীদের গুনে গুনে 'গোল' মমতার

  • |

হুগলির সাহাগঞ্জের ডানলপ কারখানার মাঠে এসে নরেন্দ্র মোদী গত ২২ ফেব্রুয়ারি সভা করেছেন। তবে সেই সভা থেকে ডানলপ খোলা প্রসঙ্গে একটি শব্দও ব্যাবহার করেননি মোদী। বলেছেন হুগলি শিল্পাঞ্চলকে গড়ে তোলার কথা। মোদীর সভার ৪৮ ঘণ্টা পর একই মাঠে আজ সভা করলেন মমতা। তৃণমূল সুপ্রিমো তুললেন ডানলপ প্রসঙ্গ।

 'ডানলপ অধিগ্রহণ আমাদের করতে দিল না '

'ডানলপ অধিগ্রহণ আমাদের করতে দিল না '

'২০১৬ সালে, আমরা পশ্চিমবঙ্গ সরকার বললাম ডানলপটাকে অধীগ্রহণ করতে দাও। আমরা ডানলপ , জেশপ চালাতে চাই।' সাহাগঞ্জে বন্ধ থাকা ডানলপ কারখানার কাছেই ডানলপ মাঠে দাঁড়িয়ে এইভাবেই ডানলপ প্রসঙ্গে সরব হতে থাকেন মমতা। তিনি বলেন, ' ২০১৬ সালে চিঠি দিয়েছি। অ্যাসেম্বলিতে পাশ করিয়েছি। এটা ২০২১ সাল। ৫ বছর হয়ে গেল ডানলপ অধিগ্রহণ আমাদের করতে দিল না। '

 'নিজে করবেন না, আমাকেও করতে দেননি'

'নিজে করবেন না, আমাকেও করতে দেননি'

এরপরই মমতা বলেন, 'কর্মীগুলো খেতে পাবেনা বলে আমরা ১০ হাজার টাকা করে এক্সগ্র্যাশিয়া দিই। তাই কর্মীরা আজও বেঁচে আছেন। জিজ্ঞাসা করুন নরেন্দ্র মোদীকে ...এই ডানলপ মাঠে মিটিং করার আগে আপনার কিন্তু বলা উচিত ছিল, কেন ডানলপ ৫ বছর ধরে বন্ধ করে রেখে দিয়েছেন। ' এরপরই মমতা বলেন, 'নিজে করবেন না আমাকে করতে দেননি'।

পবন রুইয়াকে নিয়ে তোপ মমতার

পবন রুইয়াকে নিয়ে তোপ মমতার

এরপরই জনসভায় জনতার উদ্দেশে মমতার প্রশ্ন, 'ডানলপের মালিকের নাম কী?' তারপর মঞ্চ থেকে নিজেই উত্তর দিয়ে মমতা বলেন, ' পবন রুইয়া'। এরপরই মমতা বলেন, ' আপনারা কি জানেন, তাঁর বিরুদ্ধে এত কেস, তাঁর বিরুদ্ধে আমাদের এত মামলা, আর তাঁরই বাড়িতে বিজেপির নেতারা থাকেন!'

'রুইয়ার অতিথি হয়েছেন তাঁরা'

'রুইয়ার অতিথি হয়েছেন তাঁরা'

মমতা সভা মঞ্চ থেকে বলেন, ' মজদুর দের মুখের ভাত কেড়ে নিয়ে, সেই রুইয়ার অতিথি হয়েছে তারা। এবং রুইয়ার বাড়িতে শরৎ বোস রোডে তাঁরা থাকেন।' এরপরই নাম না করে মমতা বলেন, 'কথায় কথায় ওঁরা বলেন, তৃণমূল কংগ্রেস তোলাবাজ, আর আপনি কি আপনি সবচেয়ে বড় দাঙ্গা বাজ।' উল্লেখ্য়, গতকাল ডানলপের সভায় মোদী একের পর এক ইস্যুতে মমতাকে টার্গেট করেন। বাংলার শিল্প এমনকি হুগলি শিল্পাঞ্চল নিয়েও মোদী বক্তব্য রাখেন। হুগলির 'বন্দে মাতরম ' ভবন নিয়েও বক্তব্য রাখেন। তবে মোদীর মুখে উঠে আসেনি বন্ধ ডানলপ কারখানা নিয়ে কোনও মন্তব্য।

English summary
West Bengal Assembly Election 2021, Mamata attacks Modi over Dunlop Factory issue
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X