• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'মোদী, অমিত শাহ, কুমড়োর ঘ্যাঁট খা', শুভেন্দু-রাজীবদের খোঁচা দিয়ে মদন মিত্রের নতুন গান

  • |

বাংলায় ভোট দামামা বাজতেই দেওয়াল লিখন থেকে ট্রেনে , বাসে ভোট আলোচনার সঙ্গে আসর মাতিয়ে দেয় ভোটের গান! বঙ্গ ভোট রাজনীতিতে এই চিরাচরিত পরম্পরা ২০২১ পশ্চিমবঙ্গ বিধানসভা ভোটেও সমান তালে কার্যকর। আর এবার বাংলার নির্বাচনী ময়দানে ভোটের গান নিয়ে আসছেন মদন মিত্র। যে গানের শ্যুটিং 'নিউজ এইট্টিন বাংলা'য় আজ তুলে ধরা হয়।

 মুলো , কুমড়ো নিয়ে মদনের গান

মুলো , কুমড়ো নিয়ে মদনের গান

'ও মদন দা... ধিনা ধিন ধা..' এই লাইনের তালে ধরে শুরু হয়েছে গান। ভোট ময়দানে ফের একবার চমক মদন মিত্রের হাত ধরে। এবার তিনি কলকাতার বুকে শ্যুটিং সেরে ফেললেন তৃণমূলের তরফে আসন্ন তাঁর মিউজিক ভিডিওর। যে ভিডিওতে শুভেন্দু, রাজীবদের টার্গেট করে মদন মিত্র তোপ দাগেন। প্রসঙ্গত, তোলেন কুমড়োর প্রসঙ্গ। যা বর্তমানে বাংলার রাজনীতিতে বেশ প্রাসঙ্গিক।

'কোটি টাকার কুমড়ো কিনে জিতবি বলে ভাবলি'

'কোটি টাকার কুমড়ো কিনে জিতবি বলে ভাবলি'

মদন মিত্রের এই গানের লিরিক 'কোটি টাকার কুমড়ো কিনে জিতবি বলে ভাবলি, আরে লাভলি'। এরপর রয়েছে, ' মোদী, অমিত শাহ, কুমড়োর ঘ্যাঁট খা'। গানের একটি অংশের লাইন 'কুমড়ো গুলো ফুলো ফুলো , সঙ্গ কিছু ঢ্যাঁড়স মুলো, বেচবি বলে ভাবলি!'

 দিদি বন্দনার গান, গীতিকার কে?

দিদি বন্দনার গান, গীতিকার কে?

মদন মিত্র যে শুধু মোদী বা অমিত শাহদের টার্গেট করেছেন তা নয়, এখানে তিনি মমতা বন্দ্যোপাধ্যায়ের সুখ্য়াতি করে যে গান গেয়েছেন, তাতে 'দিদি তুমি এই বাংলার সবার মনের লাইফ লাইন' এই কথাগুলিও রয়েছে। মূলত এই গানের সুর ও কথা লিখেছেন মদন মিত্র নিজে।

প্রসঙ্গে কুমড়ো ও রাজনৈতিক আক্রমণ

প্রসঙ্গে কুমড়ো ও রাজনৈতিক আক্রমণ

বাংলার রাজনীতিতে এককালে 'তরমুজ' নিয়ে বহু রাজনৈতিত মশকরা শোনা গিয়েছিল। যার ভেতর লাল অথচ বাইরে সবুজ এমন রাজনৈতিক ব্যক্তিত্বদের বাম জমানার অবসানের সময় তরমুজ বলে অনেকেই কটাক্ষ করেছেন। এবার কুমড়ো প্রসঙ্গ তুলে কমলা ও সবুজ রঙের প্রসঙ্গ তুলেছেন মদন মিত্র। মূলত, দল বদল নিয়ে শুভেন্দুদের নিশানা করে তাঁর গান 'কোটি টাকার কুমড়ো কিনে জিতবি বলে ভাবলি।'

English summary
West Bengal Assembly Election 2021, Madan Mitra to come with news song for TMC
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X