• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কোটার চাকরি বিক্রি করছেন তৃণমূল বিধায়ক, লিফলেট ঘিরে তুমুল উত্তেজনা আমডাঙায়

কোটার চাকরি বিক্রি করছেন আমডাঙার তৃণমূল কংগ্রেস বিধায়ক। গোটা বিধানসভা কেন্দ্র জুড়ে লিফলেটে ছয়লাপ। এই নিেয় শুরু হয়েছে জোর বিতর্ক। তৃণমূল কংগ্রেস বিধায়ক রফিকুল রহমানের বিরুদ্ধে আমডাঙার বিভিন্ন এলাকায় কে বা কারা লিফলেট বিলি করেছে। বিজেপির চক্রান্ত বলে অভিযোহ শাসক দলের। কারণ লিফলেটের নীচে লেখা রয়েছে আমডাঙার মানুষ আর তাঁকে চায় না। তৃণমূলের বিকল্প পেয়ে গিয়েছে আমডাঙার মানুষ।

চাকরি বিক্রির অভিযোগ

চাকরি বিক্রির অভিযোগ

আমডাঙার তৃণমূল কংগ্রেস বিধায়ক রফিকুর রহমান নিজের কোটার চাকরি বিক্রি করছেন। মোটা টাকার বিনিময়ে কোটার চাকরি দিচ্ছেন বলে অভিযোগ উঠেছে। আমডাঙা কেন্দ্রের একাধিক এলাকায় এই অভিযোগ করে তৃণমূল কংগ্রেস বিধায়কের নামে পোস্টার পড়েছে। তাতে লেখা রয়েছে। আমডাঙার মানুষ তৃণমূলের বিকল্প পেয়ে গিয়েছে। বিধায়ক রফিকুরকে আর চায় না। আমডাঙার সাধারণ মানুষ আবার লেখা হয়েছে পোস্টারে।

চক্রান্তের অভিযোগ

চক্রান্তের অভিযোগ

বিজেপি চক্রান্ত করে এই লিফলেট বিলি করেছে বলে অভিযোগ করেছেন তৃণমূল কংগ্রেস বিধায়ক। আবার তৃণমূলের একাংশ তাতে ইন্ধন দিচ্ছে বলেও দাবি করেছেন তিনি। তৃণমূলের মুখোস পরা কয়েক জন বিজেপির হয়ে কাজ করছে দলে। তারাই এই পোস্টার দিয়েছে বলে অভিযোগ রফিকুর রহমানের। এদিকে বিধায়কের এই অভিযোগের পরে তৃণমূল কংগ্রেসের জেলা নেতৃত্বের অস্বস্তি বেড়েছে।

অন্তর্ঘাতের অভিযোগ অস্বীকার

অন্তর্ঘাতের অভিযোগ অস্বীকার

উত্তর ২৪ পরগনা জেলা তৃণমূল কংগ্রেস নেতৃত্ব আবার অন্তর্ঘাতের অভিযোগ অস্বীকার করেছে। জেলা নেতৃত্বের দাবি বিজেিপ-ই চক্রান্ত করে এই ঘটনা ঘটিয়েছে। তৃণমূল কংগ্রেসের কেই এই লিফলেট দেয়নি। বিজেপি গণ্ডগোল তৈরি করার জন্য এই কাজ করছে বলে অভিযোগ করা হয়েছে। গত কয়েক দিন ধরেই জেলায় জেলায় তৃণমূল কংগ্রেসের অন্তর্দ্বন্দ্ব প্রকাশ্যে আসতে শুরু করেছে।

অর্জুন সিংয়ের অভিযোগ

অর্জুন সিংয়ের অভিযোগ

অর্জুন সিং অভিযোগ করেছেন বিজেপির কেউ এই কাজ করেনি। তৃণমূল কংগ্রেসের অন্তর্দ্বন্দ্বের কারণেই এই ঘটনা ঘটছে। ভোট যত এগিয়ে আসছে শাসক দলে তত অন্তর্দ্বন্দ্ব প্রকট হচ্ছে। তৃণমূল কংগ্রেসে চাকরি নিয়ে দুর্নীতি নতুন কথা নয়। রাজ্যের কর্মসংস্থান তলানিতে এসে ঠেকেছে। রাজ্যে কাজ না পেয়ে ভিন রাজ্যে পাড়ি দিচ্ছেন বাংলার চাকরি প্রার্থীরা।

নতুন জার্সিতে মাঠে নামব, খেলার মাঠে 'ভোটতরু' মমতাকে চ্যালেঞ্জ রাজীবের

English summary
West Bengal assembly election 2021:leaflet on the name of TMC MLA at Amdanga
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X