• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বাঙালি আবেগের নাগাল পেতে এবার বঙ্কিম-বিভূতি স্মরণে নাড্ডা, সভায় থাকছে আরও বড় চমক

ফের রাজ্য সফরে আসছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা। এবারের নাড্ডার সফরে রয়েছে একের পর এক বড় চমক। বাঙালি আবেগের নাগাল পেতে এবার নাড্ডা বঙ্কিম-বিভূতি স্মরণ করবেন। যাবেন বঙ্গিম চন্দ্রের বাড়ি। ঘুরে দেখবেন বিভূতি ভূষণের গবেষণা। একই সঙ্গে সভা থেকে বড় চমক সোনার বাংলা ইস্তোহার প্রকাশ করবেন জেপি নাড্ডা।

ফের রাজ্য সফরে জেপি নাড্ডা

ফের রাজ্য সফরে জেপি নাড্ডা

ভোটমুখী বাংলায় দিল্লির বিজেপি নেতাদের আনাগোনা বেড়েছে। এক মাসের মধ্যে একাধিক বার বাংলা সফরে আসছেন প্রধানমন্ত্রী, অমিত শাহ এবং জেপি নাড্ডারা। বঙ্গে পরিবর্তন রথযাত্রার সূচনা করে ফের রাজ্য সফরে আসছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা। আগামিকাল বৃহস্পতিবার রাজ্যে পা রাখবেন জেপি নাড্ডা।
তার প্রস্তুতি এখন তুঙ্গে। বঙ্গ বিজেপির নেতারা জোর কদমে প্রস্তুতি শুরু করে দিয়েছেন।

লক্ষ্য সোনার বাংলা

লক্ষ্য সোনার বাংলা

এবারে নাড্ডার সফরে থাকছে বিজেপির বড় চমক। 'লক্ষ্য সোনার বাংলা' নামে বিজেপির নয়া প্রচার কর্মসূচির সূচনা করবেন জেপি নাড্ডা। বৃহস্পতিবার সকালেই সেই কর্মসূচির সূচনা করবেন তিনি। সকাল ১০টায় এই কর্মসূচির উদ্বোধন করে বিজেপির কেন্দ্রীয় নেতারা বঙ্গের ভোটের নয়া অভিযানের সূচনা করবেন। প্রসঙ্গত উল্লেখ্য রাজ্যে প্রচারে এসে দিল্লির বিজেপি নেতারা সোনার বাংলা গড়ে দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছেন। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী থেকে শুরু করে অমিত শাহ, জেপি নাড্ডা সকলেই দাবি করেছেন বিজেপির হাতে একবার বাংলার শাসন এলে তাঁরা ৫ বছরের মধ্যে সোনার বাংলা গড়ে দেবেন। সেকথা থেকে কেবল মুখের কথা নয় তা প্রমাণেই দিল্লির নেতাদের এই প্রচার কর্মসূচির সূচনা বলে মনে করা হচ্ছে।

বঙ্কিম-বিভূতি স্মরণে নাড্ডা

বঙ্কিম-বিভূতি স্মরণে নাড্ডা

রবীন্দ্রনাথ,নেতাজি, স্বামী বিবেকানন্দ, ঋষি অরবিন্দ, শহিদ ক্ষুদিরাম,রাসবিহারি বসু পর্ব মিটে গিয়েছে এবার বাঙালির আবেগের নাগাল পেতে বঙ্গিমচন্দ্র ও বিভূতি ভূষণ স্মরণে মন গিতে চলেছেন বিজেপির কেন্দ্রীয় নেতারা। জানা গিয়েছে আগামিকাল বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা রাজ্যে এসে নৈহাটি যাবেন। সেখানে রোড শো করার পর ঋষি বঙ্কিম চন্দ্রের ভিঁটে পরিদর্শন করবেন। সেখানকার মিউজিয়াম ঘুরে দেখবেন।

মঙ্গল পাণ্ডে মেমোরিয়ালে নাড্ডা

মঙ্গল পাণ্ডে মেমোরিয়ালে নাড্ডা

আগামি কাল শুধু বঙ্গের কবি-সাহিত্যিক নয় নাড্ডা স্মরণ করবেন বাংলার স্বাধীনতা সংগ্রামের অন্যতম পথিকৃত মঙ্গল পাণ্ডে মেমোরিয়ালে যাবেন। এর আগে শহিদ ক্ষুদিরামের বাড়িতে গিয়েছিলেন অমিত শাহ। সেই বৃত্ত ঘুরতে ঘুরতে এখন মঙ্গল পাণ্ডে পর্যন্ত পৌঁছেছে। মঙ্গল পাণ্ডে মেমোরিয়ালে নাড্ডার যাওয়ার কর্মসূচিতেও রাজনীতি রয়েেছ বলে মনে করছে ওয়াকিবহাল মহল। বাংলার মানুষের আবেগ ছুঁতেই বিজেপির কেন্দ্রীয় নেতাদের এই কৌশল বলে মনে করা হচ্ছে।

English summary
West Bengal assembly election 2021: JP Nadda inaugrated Sonar Bangla Manifesto on Bengal visit
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X