• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মমতার হুঁশিয়ারিতে পাত্তা না দিয়ে ভোট-বসন্তেই হেমন্ত শিবির ঝাঁপাচ্ছে বাংলায়! জেএমএমের ব়্যালি ঘিরে নয়া অঙ্ক

'যখন কেউ ছিল না , তখন পূর্ণ সমর্থন দিয়েছিলাম। শপথ গ্রহণের অনুষ্ঠানে গিয়েছিলাম। আর এখন বাংলায় এসে ভোট চাইছে! আমার খারাপ লাগছে।' হেমন্ত সোরেন বাংলায় এসে সুর চড়া করে ঝাড়খণ্ড মুক্তি মোর্চার সমর্থনে সভা করার পর একথা বলেছিলেন মমতা। তৃণমূল সুপ্রিমোর পোক্ত দুর্গে হেমন্তের নজর পড়তেই হুঙ্কারও দিয়ে রাখেন বাংলার জননেত্রী। এবার লড়াইয়ে ময়দানে আরও 'ক্লোজ ফাইটে' নামতে চলেছে হেমন্ত সোরেনের জেএমএম।

এবার মমতার বিরুদ্ধে হেমন্ত সোরেনের জেএমএম
টার্গেট আদিবাসী ভোটব্যাঙ্ক ও জেএমএম

টার্গেট আদিবাসী ভোটব্যাঙ্ক ও জেএমএম

এই সপ্তাহের শেষের দিক থেকে রাজ্যের পশ্চিম দিকে ও উত্তরাংশে পারদ চড়াতে চলেছেন হেমন্ত সোরেনের জেএমএম। ঝাড়খণ্ডের এই দল বাংলা ঝাড়খণ্ড সীমানা বরাবর যে জেলাগুলি রয়েছে সেখানে আদিবাসী ভোটব্যাঙ্ককে টার্গেট করে এগোচ্ছে। আর মমতা বন্দ্যোপাধ্যায়ও অন্যদিকে লোকসভা ভোটে নিজের হারানো জমি বিধানসভায় ফিরে পেতে ওই আদিবাসী ভোটব্যাঙ্ককে টার্গেটে রেখেছেন। এই জায়গা থেকেই সংঘাত। আর সংঘাতের মাত্রা চড়িয়ে এই সপ্তাহের শেষ থেকে জেএমএম একাধিক কর্মসূচি নিয়েছে।

মমতার গড়ে জেএমএমএর কর্মসূচি

মমতার গড়ে জেএমএমএর কর্মসূচি

মমতার সঙ্গে তাঁর বন্ধু শিবির তথা বিজেপি বিরোধীদলগুলি হাত মিলিয়ে জোটের বার্তা দিতে শুরু করেছে। এরমধ্যে সমাজবাদী পার্টি, এনসিপি ও আরজেডি রয়েছে। তবে নেই হেমন্তের জেএমএম। জেএমএম বাংলার ভোটে 'একলা চলো' নীতীতে গিয়ে ১৪ ফেব্রুয়ারি তাদের ভোট কর্মসূচি জানাবে বলে খবর।

 টার্গেটে ৩০ আসন, দক্ষিণের কোন এলাকায় নজর হেমন্ত শিবিরের?

টার্গেটে ৩০ আসন, দক্ষিণের কোন এলাকায় নজর হেমন্ত শিবিরের?

জামা গিয়েছে ভোট-বসন্তের বাংলায় এবার পুরুলিয়া, পশ্চিম মেদিনীপুর, ঝাড়গ্রাম , আলিপুরদুয়ারে একের পর এক সভা করার কর্মসূচি নিয়েছে জেএমএম। মূলত , রাজ্যে ৩০ বিধানসভা আসনে প্রার্থী দিতে চায় জেএমএম। আর সেই দিকে তাকিয়ে গোবীবল্লভপুর, বাগমুন্ডি, মানবাজার, জয়পুর, শালবনী , বান্দোয়ান, বলরামপুর,কাশীপুর রঘুনাথপুরের মতো এলাকা টার্গেটে রাখছে তারা।

উত্তরবঙ্গে জেএমএমর ফোকাস কোথায়?

উত্তরবঙ্গে জেএমএমর ফোকাস কোথায়?

মূলত উত্তরবঙ্গে জেএমএম চাইছে কালচিনি, মালবাজার,আলিপুরদুয়ার, ফাঁসিদেওয়া, মাদারিহাটকে টার্গেট করে সভা করার কথা। উল্লেখ্য, এর আগে ২০০৬ সালে জেএমএম বীনপুর আসনটি দখল করেছিল। এরপর ফের একবার ২০২১ ভোটে মমতার জমিতে দাপট দেখানোর আশায় হেমন্তের ঝাড়খণ্ড মুক্তি মোর্চা।

উত্তরাখণ্ড ক্রিকেটে জোর বিতর্ক, সাম্প্রদায়িকতার অভিযোগ ওড়ালেন জাফর, পাশে গণেশ

English summary
West Bengal Assembly Election 2021 , JMM plans rally in Mamata's Bastin after her veiled threat
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X