• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অরূপ-স্বরূপদের টার্গেটে রেখে বিজেপির 'টলিউড বাঁচাও' অভিযান, ঝড় তুলতে চলেছেন রুদ্রনীলরা

  • |

সদ্য তৃণমূল থেকে বিজেপিতে যোগ দিয়েছেন টলিউডের একাধিক তারকা। যশ দাশগুপ্ত সহ একাধিক টলিউড স্টার সেই বিজেপিতে যে সভায় যোগ দিয়েছিলেন , সেই সবা থেকেই বিজেপি দাবি করে যে বিজেপিতে যোগ দেওয়া বহু তারকাকে টলিউডে কাজ রতে দেওয়া হয়নি। সমস্যা হচ্ছে টলিউডের বুকে কাজ পেতে। এমন এক পরিস্থিতিতে আজ বিজেপির 'টলিউড বাঁচাও' অভিযান।

 পথে নামছেন তারকারা!

পথে নামছেন তারকারা!

মঙ্গলবার টলিউডের তামাম তারকারা পথে নেমে বাংলার ফিল্ম ইন্ডাস্ট্রিকে বাঁচানোর সুর তুলবেন বলে খবর। টলিউডে তৃণমূ নেতাদের 'একচেটিয়া দখল' রয়েছে বেল অভিযোগ বিজেপির। আর তাকে নিশানা করে বিজেপি এদিন ঝড় তুলতে চলেছে

বলে খবর।

 অরূপ বিশ্বাস ও স্বরূপ বিশ্বাসকে টার্গেট

অরূপ বিশ্বাস ও স্বরূপ বিশ্বাসকে টার্গেট

প্রসঙ্গত, তৃণমূলের মন্ত্রী অরূপ বিশ্বাস ও তাঁর ভাই স্বরূপ বিশ্বাসের একটি বড় প্রভাব টলিউড ইন্ডাস্ট্রিতে রয়েছে বলে শোনা যায়। এই বিশ্বাস পরিবারের দুই ভাইয়ের ক্ষমতা থেকে টলিউডকে দখলমুক্ত করার ডাক দিয়েই এই অভিযানকে বিজেপি পাখির চোখ করে রেখেছে বলে খবর।

অরূপের বার্তা ও ৩ হাজার জনের মিছিল

অরূপের বার্তা ও ৩ হাজার জনের মিছিল

এর আগে অরূপ বিশ্বাস যশ দাশগুপ্তদের বিজেপি যোগের পরই বলেছিলেন, যাঁরা গিয়েছেন, তাঁরা ফিরে আসবেন। এরপর বিজেপির তরফে এদিন ৩ হাজার জনকে নিয়ে মিছিল রয়েছে। যা কার্যত অরূপের বক্তব্যকে বিজেপির তরফে জবাব বলে মনে করা হচ্ছে

ঝড় তুলতে চলেছেন রুদ্রনীল থেকে হিরণরা

ঝড় তুলতে চলেছেন রুদ্রনীল থেকে হিরণরা

ফিল্ম নির্মাতা ও বিজেপির সম্পাদক সঙ্ঘমিত্রা চৌধুরীর নেতৃত্বে এই মিছিল এদিন টালিগঞ্জে কিশোর কুমারের মূর্তির পাদদেশ থেকে টেকনিশিয়ান স্টুডিও হয়ে দাসানি স্টুডিওতে শেষ হবে। আর সেই মিছিলে পা মেলানোর কথা রুদ্রনীল থেকে হিরণদের।

English summary
West Bengal Assembly Election 2021, How BJP started using Tollywood stars against Swarup,Arup Biswas
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X