• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মমতার কালনায় সভায় চমক! জল্পনার অবসান ঘটিয়ে তৃণমূলে যোগ হুমায়ুন কবীরের

  • |

শেষমেশ যাবতীয় জল্পনার অবসান ঘটিয়ে কালনায় মমতা বন্দ্যোপাধ্যায়ের সভায় যোগ দিলেন চন্দননগরের প্রাক্তন পুলিশকর্তা তথা প্রাক্তন সিপি হুমায়ুন কবীর। প্রাক্তন এই পুলিশ কর্তার সাম্প্রতিককালে পদ থেকে ইস্তফা দেওয়ার পর থেকেই একাধিক জল্পনা শুরু হয়ে যায়। তারপরই এদিনের যোগদান ঘিরে একাধিক রাজনৈতিক 'দিক' উঠতে শুরু করল।

তৃণমূলে যোগ দিলেন প্রাক্তন আইপিএস হুমায়ন কবীর
 হুমায়ুন কবীর ও তৃণমূল যোগ

হুমায়ুন কবীর ও তৃণমূল যোগ

কিছুদিন আগে তাঁর স্ত্রী অনিন্দিতা দাস কবীর যোগ দিয়েছেন তৃণমূলে। এরপর থেকেই হুমায়ুন কবীরকে নিয়ে জল্পনা চলছিলই। চন্দনগরের সিপি পদ থেকে তাঁর সদ্য ইস্তফা জল্পনা আরও বাড়িয়ে দেয়। অবসরের কয়েক মাস আগে ভোটের মরশুমে এই ইস্তফা ঘিরে চড়তে থাকে জল্পনার পারদ। শেষমেশ এদিন কালনায় মমতার সভায় এসে যোগদান করেন প্রাক্তন এই আইপিএস।

সভামঞ্চে মমতাকে প্রণাম করতে চাওয়া ও তৃণমূলে যোগ

সভামঞ্চে মমতাকে প্রণাম করতে চাওয়া ও তৃণমূলে যোগ

প্রসঙ্গত, দলত্যাগের মধ্যেই তৃণমূলে যোগ দেওয়ার সংখ্যাটাও নেহাত কম নয়। মমতা ঘনিষ্ঠ এই পুলিশ অফিসার সাম্প্রতিককালে বহু সামালোচনার মুখে পড়েছিলেন তাঁর স্ত্রী তৃণমূলে যোগ দেওয়াতে। আইপিএসের স্ত্রী মমতার নামে জয়ধ্বনি দিতেই হুমায়ুনন কবীরের পদ টেনে সমালোচনার মুখর হয় বিরোধীরা।

হুমায়ুন ও বিস্ফোরক বিজেপি নেতারা

হুমায়ুন ও বিস্ফোরক বিজেপি নেতারা

এর আগে, অবসরের কয়েক মাস আগে হুমায়ুন কবীরের ইস্তফা নিয়ে যখন তাঁর তৃণমূল ঘনিষ্ঠতার প্রসঙ্গ ওঠে, তখনই বিজেপি র সাংসদ লকেট চট্টোপাধ্যায় দাবি করেছিলেন যে 'সিবিআই জিজ্ঞাসাবাদ করেছিল। গরু পাচারের সঙ্গে যুক্ত। পিঠ বাঁচাতেই এই পদত্যাগ।' এছাড়াও বিজেপির তরফে মানকুন্ডুতে সভা করে শুভেন্দু অধিকারীও পারজ চড়ান চন্দননগরের পুলিশ কর্তার বিরুদ্ধে।

কালনার মঞ্চ থেকে হুমায়ুনের জবাব

কালনার মঞ্চ থেকে হুমায়ুনের জবাব

হুমায়ুন কবীর এদিন বলেন, মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে তিনি যতদিন কাজ করেছেন, তা অত্যন্ত সুখ দায়ক। 'তাঁর অনুপ্রেরণায় আমি অভিভূত'। এরপরই হুমায়ুন কবীর বলেন,'একটা বাইরের দল এসে পশ্চিমবাংলার মানুষের মধ্যে বিভেদের সৃষ্টি করতে চাইছে। বাংলার মানুষ তাদের উত্তর দেবে।' এরপরই তিনি মমতার নামে জয়ধ্বনি দেন।

English summary
West bengal Assembly Election 2021, EX IPS Humayun Kabir joins TMC
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X