• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'খেলা হবে' নিদানের পরই অনুব্রতকে ঘিরে কমিশনের ক্যামেরার নজর! পাল্টা রাঢ়বাংলার নেতার নয়া 'টুইস্ট' বার্তা

  • |

একুশের ভোটে বাংলা জুড়ে এখন চরম উত্তেজনা বাড়িয়ে দিয়েছে অনুব্রত মণ্ডলের দেওয়া স্লোগান 'খেলা হবে'। এই মুহূর্তে বাংলার মুখে মুখে ফিরছে এই খেলা হবে স্লোগান। যদিও নির্বাচন কমিশন আপাতত এই সমস্ত স্লোগান বার্তার পরই ময়দানে নেমে অনুব্রত মণ্ডলের উপর নজর রাখছে। বীরভূমের মাটি থেকে কোন বার্তা উঠে আসছে দেখা যাক।

অনুব্রত মণ্ডলের উপর নজরদারি!

অনুব্রত মণ্ডলের উপর নজরদারি!

বীরভূমের বুকে চিকিৎসকদের কেন্দ্র করে একটি দলীয় সভায় যোগ দিয়েছিলেন অনুব্রত মণ্ডল। বীরভূমের জেলা সভাপতির এই সভায় ছিল নির্বাচন কমিশনের দুটি ক্যামেরা। অনুব্রত কী বলছেন তা নজরে রাখতেই এই ক্যামেরা বলে খবর। ফলে ময়দানে নেমেই যে অনুব্রত মণ্ডলকে নজরে রাখতে শুরু করে দিয়েছে কমিশন , তা বলাই বাহুল্য।

 পাল্টা টুইস্ট অনুব্রতর

পাল্টা টুইস্ট অনুব্রতর

এদিকে, কমিশনের ২ টি ক্যামেরা দেখে পাল্টা অনুব্রত চেনা মেজাজে ধরা দিলেন। অনুব্রত মণ্ডল পাল্টা বার্তায় বলেন, ২ টি ক্যামেরায় কী হবে! এতজন লোকের সভায় ১০ টা ক্যামেরা থাকা উচিত। 'আমার সামনে দিল, পিছনে তো অন্য কথা বলতে পারে... সাইডে তো অন্য কথা বলতে পারে।' বক্তব্য অনুব্রতর। এদিকে, সভায় অনুব্রত কী বলছেন তার ভিডিও তুলে রেখেছেন কমিশনের দুই প্রতিনিধি।

 লোকসভার পর বিধানসভাতেও ফোকাসে অনুব্রত

লোকসভার পর বিধানসভাতেও ফোকাসে অনুব্রত

প্রসঙ্গত, লোকসভা ভোটের পর বিধানসভা ভোটেও অনুব্রত মণ্ডল নজরে কমিশনের। এর আগে লোকসভা ভোটে ঘরবন্দি করা হয় অনুব্রতকে। তারপর কমিশন রাজ্যের নির্বাচনের ময়দানে নামতেই অনুব্রতর সভায় ক্যামেরার নজরদারি নিয়ে রীতিমতো তোলপাড় রাজ্যরাজনীতি। তবে এবারও যদি তাঁকে ঘরবন্দি করা হয়, তাহলে কী করবেন? প্রশ্ন উঠতেই অনুব্রতর বার্তা, ' আমরা বোকা? আমাদের বুদ্ধি নাই? আমরা আইন জানিনা? সব ওই দাড়িওয়ালার কাছে আইন আছে? আর সাধারণ মানুষের কাছে আইন নাই?' প্রশ্ন তোলেন অনুব্রত।

 'খেলা হবে'র পর অনুব্রতর আর কোন বার্তা

'খেলা হবে'র পর অনুব্রতর আর কোন বার্তা

এদিকে, অনুব্রত মণ্ডলের 'খেলা হবে'র সুরধরেই এদিবন চিকিৎসক সংক্রান্ত সম্মেলনে রাঢ়বাংলার নেতার কাছে প্রশ্ন যায় যে , তাহলে কি চিকিৎসকরাও ভোটে খেলবেন? অনুব্রত বলছেন,' ডাক্তারবাবুরা ইনজেকশন দেবে, ওষুধ দেবে ওদের খেলার সময় কোথায়?' সাফ বার্তায় অনুব্রত মণ্ডল চিকিৎসকদের 'ইনজেকশন' দেওয়ার নিদান দিয়ে নিজের চেনা দাপট ধরে রেখেছেন। একদিকে কমিশনের ক্যামেরা, অন্যদিকে, অনুব্রত দাপট ধরে রাখার ইঙ্গিত। এরপর পরিস্থিতি কোনদিকে এগোয় সেদিকে নজর বাংলার।

English summary
West Bengal Assembly Election 2021,Election Commission keeping eye on Anubrata Mondal
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X