• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বাংলার 'জামাই' নাড্ডাকে শিঙি , কই চিনিয়ে দিলেন দিলীপ! গেরুয়া শিবিরের বাঙালিয়ানার পাঠ নিয়ে কটাক্ষ তৃণমূলের

বাংলায় বিজেপি ইতিমধ্যেই ভিন রাজ্য থেকে আসা নেতাদের বাংলার বিষয়ে অবহিত থাকার নির্দেশ দিয়েছে। বিশেষত বিজেপি হাইকমান্ড সাফ জানিয়েছে বাঙালিয়ানার সঙ্গেও পরিচিত থাকতে হবে নেতাদের। এদিকে, শুক্রবার রাজ্যে জেপি নাড্ডার সফরকালেও বাঙালিয়ানা পাঠকে কেন্দ্রকে কিছু দৃশ্য উঠে আসে।

ভিন রাজ্যের নেতাদের কোন নির্দেশ

ভিন রাজ্যের নেতাদের কোন নির্দেশ

এর আগে, বিজেপির তরফে,১৩ জন ভিন রাজ্যের নেতাকে বাংলার দায়িত্ব বুঝিয়ে দেওয়া হয়। সেই সময় বাংলা ও বাঙালিয়ানাকে নিয়ে একাধিক বার্তা বিজেপির ভিন রাজ্যের নেতাদের দেওয়া হয়েছে বলে খবর। যাঁরা নিরামীষাশী তাঁদের ডাল, ভাত, শাক, সবজি দিয়ে এক্কেবারে বাঙালি ঘরের রান্না খাওয়া শেখার কথা বলা হয়েছিল সেই সময়।

শিঙি ,কই চিনলেন নাড্ডা!

শিঙি ,কই চিনলেন নাড্ডা!

মালদহ সফরে গিয়ে বিজেপির সর্বভারতীয় সভাপতিকে কৃষক পরিবারের সঙ্গে পাত পেড়ে খেতে দেখা যায় । মালদহের সাহাপুরে একটি আনাজ মাছের স্টল দেওয়া হয়েছিল। দলের তরফে রাজ্যসভাপতি দিলীপ ঘোষ সেখানে নিয়ে যান জেপি নাড্ডাকে আর সেখানে গিয়েই দলের সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডাকে মাছ চেনান দিলীপ ঘোষ।

কোন কোন মাছ চিনলেন নাড্ডা?

কোন কোন মাছ চিনলেন নাড্ডা?

প্রসঙ্গত, বাঙালি ঘরের জামাই জেপি নাড্ডা। বিজেপির এই নেতা নিজের বাংলা যোগের কথা বলতে গিয়ে নিজের ভাষণেও তার পরিচয় দিয়েছেন। এরপর দিলীপ ঘোষের সঙ্গে স্টলে গিয়ে জ্যান্ত কিলবিল করা রুই কাতলা মাছের সঙ্গে তিনি দেশীয় কই থেকে শিঙ মাছ দেখে , তার নাম জানতে চান। আর তার উত্তরেই মাছের নাম বলতে থাকেন দিলীপ ঘোষ।

নাড্ডা ও বাংলা যোগ

নাড্ডা ও বাংলা যোগ

বন্দ্যোপাধ্যায় পরিবারের জামাই জেপি নাড্ডা। কয়েকদিন আগেই তাঁদের বাঙালি মতে বিয়ের ছবি ফেসবুকে বিবাহবার্ষিকীতে পোস্ট করেছিলেন স্ত্রী মল্লিকা। ১৯৯১ সালে মল্লিকা বন্দ্যোপাধ্যায় বিবাহসূত্রে জেপি নাড্ডার স্ত্রী হিসাবে মল্লিকা নাড্ডা হয়েছেন। আর সেই সূত্র ধরেই জেপি নাড্ডাকে 'বাংলার জামাই' আখ্যা দিয়ে বহুবার ডায়মন্ডহারবারের কাছে শিরাকোলে নাড্ডার কনভয়ে হামলার প্রসঙ্গ তুলে তৃণমূলকে কটাক্ষ করতে শোনা যায় বিজেপি নেতাদের কণ্ঠে।

তৃণমূলের বার্তা

তৃণমূলের বার্তা

এদিকে কৃষকের ঘরে জেপি নাড্ডার ভোজ থেকে শুরু বাংলা নিয়ে বক্তব্য ইস্যুতে তৃণমূলের তরফে মৌসম নুর বলেন, 'বহিরাগত কেউ এসে যতই বাঙালি সাজুক বা বাঙালিয়ানা ফলানোর চেষ্টা করুক না কেন, মালদহে মানুষ এসব সস্তার রাজনীতি মেনে নেবে না। এসব লোক দেখানো ছাড়া কিছু নয়।'

বছরের প্রথম বৃষ্টিতে ভিজল কলকাতা! ফের হাড়-কাঁপানো ঠান্ডা বাংলা জুড়ে, আবহাওয়ার পূর্বাভাস, একনজরে বছরের প্রথম বৃষ্টিতে ভিজল কলকাতা! ফের হাড়-কাঁপানো ঠান্ডা বাংলা জুড়ে, আবহাওয়ার পূর্বাভাস, একনজরে

English summary
West Bengal Assembly Election 2021, Dilip Ghosh teaches Nadda the varity of Fishes in Bengal
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X