• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

নন্দীগ্রামে মমতার প্রতিপক্ষ শুভেন্দুই, সম্ভাবনা জিইয়ে রেখেই প্রার্থী তালিকা নিয়ে দিল্লিতে দিলীপরা

ন্দীগ্রাম এবার প্রেস্টিজ ইস্যু। মমতা বনাম শুভেন্দুর লড়াই হতে চলেছে। সূত্রের খবর ১১ তারিখ নন্দীগ্রামের জন্য হলদিয়া থেকে মনোনয়ন জমা দেবেন মমতা বন্দ্যোপাধ্যায়। কিন্তু বিজেপি কী করবে। যদিও প্রস্তুতি শুরু করে দিয়েছেন শুভেন্দু। বিজেপি যদিও এখনও প্রার্থী তালিকা চূড়ান্ত করেনি। তবে গতকালের কোর কমিটির বৈঠকের পর দিলীপ ঘোষ যা বলেছেন তাতে শুভেন্দুর প্রার্থী হওয়ার সম্ভাবনাই বেশি। আজই দিল্লিতে প্রার্থী চূড়ান্ত করার সিদ্ধান্ত নেওয়া হবে। আজই দিল্লিতে যাচ্ছেন দিলীপ ঘোষরা।

 নন্দীগ্রামে প্রার্থী শুভেন্দু

নন্দীগ্রামে প্রার্থী শুভেন্দু

নন্দীগ্রাম কার। একুশের ভোটে চরমে উঠতে চলেছে লড়াই। নন্দীগ্রামে প্রার্থী হতে পারেন শুভেন্দু অধিকারী। তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে মমতা বন্দ্যোপাধ্যায় প্রার্থী হবেন সেকথা আগেই ঘোষণা করেছেন তিনি। তৃণমূল কংগ্রেস নেত্রীকে হারাতে ময়দানে শুভেন্দুকেই মহরা করতে চলছে বিজেপি। মঙ্গলবার বিজেপির কোর কমিটির বৈঠকের পর এমই ইঙ্গিত দিয়েছেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

 দিল্লিতে চূড়ান্ত চালিকা

দিল্লিতে চূড়ান্ত চালিকা

প্রার্থী তালিকা চূড়ান্ত করতে বুধবারই দিল্লিতে যাচ্ছেন দিলীপ ঘোষরা। সেখানেই প্রার্থী তালিকা চূড়ান্ত হওয়ার কথা। মঙ্গলবার রাতেই বঙ্গ বিজেপির নেতারা প্রথম ২ দফার প্রার্থী তালিকা নিয়ে বিস্তারিত আলোচনা করেছেন। প্রার্থী তালিকায় শুভেন্দু অধিকারীর নাম রয়েছে। সেকথা সাংবাদিকদের বলেছেন দিলীপ। তারপরেই নন্দীগ্রাম থেকে শুভেন্দুর প্রার্থী হওয়া নিয়ে জল্পনা চড়তে শুরু করেছে। তাহলে কী নন্দীগ্রামে মমতার প্রতিপক্ষ হিসেবে শুভেন্দুর নাম চূড়ান্ত করে ফেলেছে বঙ্গ বিজেপি এই নিয়ে জল্পনা পারদ চড়তে শুরু করেছে।

শুভেন্দুর প্রস্তুতি

শুভেন্দুর প্রস্তুতি

এদিকে আবার শুভেন্দু নিজেও ভোটে মনোনিবেশের প্রস্তুতি শুরু করে দিয়েছে। জুট কর্পোরেশনের চেয়ারম্যানের পদ থেকে ইস্তফা দিয়েছেন শুভেন্দু। সূত্রের খবর ভোটের প্রস্তুতির জন্য বাড়তি কোনও পদের ভার আর নিতে চাইছেন না তিনি। শুধু মাত্র ভোটেই মনোনিবেশ করতে চাইছেন শুভেন্দু অধিকারী। সেকারণেই এই সিদ্ধান্ত নিয়েছেন। এই নিয়ে জল্পনা শুরু হয়ে গিয়েছে রাজনৈতিক মহলে।

 বিজেপির প্রার্থী তালিকায় কারা

বিজেপির প্রার্থী তালিকায় কারা

বিজেপির প্রার্থী তালিকায় শুভেন্দু ছাড়া জায়গা করে নিতে পারেন এক ঝাঁক তারকা। তালিকায় থাকতে পারেন, যশ,শ্রাবন্তী, সহ একাধিক তারকা। যদিও বিজেপির পক্ষ থেকে এই নিয়ে কোনও কথা প্রকাশ করা হয়নি। শুক্রবারের মধ্যেই তারা প্রার্থী তালিকা ঘোষণা করবেন বলে জানিয়েছেন। শুভেন্দু ছাড়া তৃণমূল থেকে আসা কাজের প্রার্থী করা হবে এই নিয়ে জল্পনা শুরু হয়েছে।

English summary
West Bengal Assembly Election 2021: Dilip Ghosh going to Delhi to conferm candidate list
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X