• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মোদীর ব্রিগেডে বড় চমক, ফের অধিকারী পরিবারে ফুল বদল, কে যোগ দেবেন বিজেপিতে,চড়ছে পারদ

চমকের পর চমক। মোদীর ব্রিগেড ঘিরে বাড়ছে উত্তেজনা। সূত্রের খবর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ব্রিগেড সমাবেশে যোগ দিতে পারেন দিব্যেন্দু অধিকারী। যদিও দিব্যেন্দু নিজে এই নিয়ে কোনও কথা বলেননি। কোনও রকম প্রতিক্রিয়া দেননি। তবে তিনি কলকাতার উদ্দেশ্যে রওনা দিয়ে দিয়েছেন। শুভেন্দু, সৌমেন্দুর পর এবার অধিকারী পরিবারের আরেক সদস্য বিজেপিতে যোগ দিতে চলেছেন বলে জল্পনা শুরু হয়েছে।

বিজেপিতে দিব্যেন্দু

বিজেপিতে দিব্যেন্দু

শুভেন্দু গিয়েছেন আগেই। দাদার অনুগামী হয়ে বিজেপিতে যোগ দিয়েছেন ছোট ভাই সৌমেন্দু অধিকারী। এবার দিব্যেন্দু অধিকারী যোগ দিতে চলেছেন বিজেপিতে। এমনই খবর শোনা যাচ্ছে। আজ মোদীর ব্রিগেড সমাবেশে থাকবেন দিব্যেন্দু। সূত্রের খবর সেই মঞ্চেই বিজেপিতে যোগ দেবেন তৃণমূল কংগ্রেস সাংসদ। যদিও দিব্যেন্দু নিজে এই নিয়ে মুখ খোলেননি। তবে মোদীর ব্রিগেডে যে তিনি থাকবেন তাতে কোনও সন্দেহ নেই।

সুর বদল শিশিরের

সুর বদল শিশিরের

নন্দীগ্রামে শুভেন্দু অধিকারীর নাম ঘোষণার আগে থেকেই সুর বদল করেছেন শিশির অধিকারী। তিনি অভিযেগ করেছেন শাসক দলের শীর্ষ নেতারা লাগাতার শুভেন্দুকে আক্রমণ করে চলেছেন। এই আক্রমণ প্রতিহত করতে হবে বলে মন্তব্য করেছিলেন তিনি। তবে তিনি বিজেপিতে যাবেন কিনা এই নিয়ে একটি কথাও বলেননি। শিশির অভিযোগ করেন বিজেপিতে যাওয়ার পর শুভেন্দুকে নিশানা করতে অধিকারী পরিবারের উপর লাগাতার আক্রমণ করা হয়েছে।

নন্দীগ্রামে শুভেন্দু

নন্দীগ্রামে শুভেন্দু

নন্দীগ্রাম কেন্দ্রে প্রার্থী হয়েছেন শুভেন্দু অধিকারী। মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রতিপক্ষ হয়ে নন্দীগ্রামে লড়াই করবেন শুভেন্দু অধিকারী। শুভেন্দুর নাম ঘোষণার পরেই শিশির অধিকারী দাবি করেছেন শুভেন্দু বিপুল ভোেট জিতবে নন্দীগ্রামে। অর্থাৎ দলনেত্রীর হার কার্যত নিশ্চিত বলে দাবি করেছেন শিশির। তারপর থেকেই শিশির অধিকারীর বিজেপিেত যোগদানের জল্পনা পারদ চড়তে শুরু করেছে।

নজর মোদীর সভায়

নজর মোদীর সভায়

নরেন্দ্র মোদীর হাইভোল্টেজ ব্রিগেড সমাবেশ সফল করতে মরিয়া বিজেপি নেতারা। সকাল থেকেই ট্রেনে বাসে করে শহরে ভিড় করতে শুরু করেছেন বিজেপি নেতারা। ব্রিগেডে ব্যবহার করা হয়েছে ৫০টি এলইডি স্ক্রিনের। ব্রিগেডের জন্য তিনটি মঞ্চ করা হয়েছে। মূল মঞ্চের দুপাশে রয়েছে ২টি ছোট মঞ্চ। মোদীর ব্রিগেডে তারকা সমাবেশ থাকছে। সবচেয়ে বেশি আকর্ষণ রয়েছে মিঠুন চক্রবর্তীকে কেন্দ্র করে। গতকাল রাতেই মিঠুন কলকাতায় এসেছেন। দীর্ঘক্ষণ কৈলাশ বিজয়বর্গীয়ের সঙ্গে কথা বলেছেন তিনি।

English summary
West Bengal Assembly Election 2021: Dibyendu Adhikari May join BJP at PM Narendra Modi's Brigade
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X