• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রায়দিঘি থেকে লড়তে না চাওয়ার 'কারণ' জানালেন দেবশ্রী, মুখ খুললেন শোভন প্রসঙ্গেও

  • |

শোভন , বৈশাখী জুটির বিরুদ্ধে আদালতের দ্বারস্থ হয়ে মামলা দায়ের করেছেন দেবশ্রী রায়। রায়দিঘির এই বিধায়ক এই মামলায় পাশে পেয়েছেন রত্না চট্টোপাঘ্যায়কে। ফলে আপাতত শোভন-বৈশাখীর বিরুদ্ধে দেবশ্রী-রত্না জুটি রয়েছে বলে দাবি অনেকের। এদিকে, রায়দিঘিতে দেবশ্রী রায় আর ভোটে দাঁড়াতে চাননা বলেও এদিন এক সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে বলেছেন। একনজরে দেখা যাক রায়দিঘি থেকে শোভন বৈশাখী ইস্যুতে কী বললেন দেবশ্রী।

'শোভনবাবু ছেড়ে যাওয়ার' পর রত্নাকে কী বলেছিলেন দেবশ্রী?

'শোভনবাবু ছেড়ে যাওয়ার' পর রত্নাকে কী বলেছিলেন দেবশ্রী?

এদিন বেসরকারি চ্যানেলের সাক্ষাৎকারে দেবশ্রী রায় বলেন, ' ১০ বছর ধরে আমি রত্নাকে চিনি। শোভনবাবু ছেড়ে যাওয়ার পর আমি বলেছিলাম, আমি তোমার সঙ্গে আছি।' এদিন শোভন চট্টোপাধ্যায়দের বিরুদ্ধে এক মামলা সূত্রে আদালত চত্বরে দেখা যায় রত্না চট্টোপাধ্যায় ও দেবশ্রীকে। দেবশ্রীর দায়ের করা মামলায় সাক্ষ দেন রত্না। রত্না চট্টোপাধ্যায় জানান দল চাইলে তিনি দেবশ্রীর সঙ্গে একমঞ্চে দাঁড়াতে রাজি।

শোভন-বৈশাখীর বিরুদ্ধে দেবশ্রী

শোভন-বৈশাখীর বিরুদ্ধে দেবশ্রী

প্রসঙ্গত, শোভন চট্টোপাধ্যায় ও বৈশাখী বন্দ্যোপাধ্যায়দের নিয়ে এর আগেও বক্তব্য রেখেছেন দেবশ্রী। উল্লেখ্য, দেবশ্রীর নির্বাচনী এলাকায় গিয়ে খোদ শোভন চট্টোপাধ্যায় বলেছেন , দেবশ্রী এলাকায় কাজ করেননি। তুলেছিলেন একাধিক অভিযোগ। এরপরই দেবশ্রী শোভন চট্টোপাধ্যায়দের বিরুদ্ধে আদালতে দ্বারস্থ হন মামনহানির মামলা নিয়ে। উল্লেখ্য, রাজনৈতিক মহলের মতে, তৃণমূলে থাকাকালীন রায়দিঘি থেকে দেবশ্রীর জয়ের নেপথ্যে শোভন চট্টোপাধ্যায়ের একটি বড় প্রভাব ছিল। তারপর দুই ব্যক্তিত্ব একে অপরের বিরোধী শিবিরে আপাতত। রয়েছে ব্যক্তিগত শত্রুতাও। সেই জায়গা থেকে রায়দিঘি কেন্দ্র ও শোভন-বৈশাখী ফ্যাক্টর এই গোটা ইস্যুতে তাৎপর্যবাহী।

রায়দিঘি থেকে কেন দাঁড়াতে চাইছেন না দেবশ্রী?

রায়দিঘি থেকে কেন দাঁড়াতে চাইছেন না দেবশ্রী?

অপর এক সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে দেবশ্রী বলেছেন, ব্যক্তিগতভাবে তিনি আর রায়দিঘিতে দাঁড়াতে চাইছেন না। তিনি বলেন, তিনি খুবই 'বিরক্ত'। মূলত, টোটো কেলেঙ্কারি নিয়ে তাঁকে অপবাদ দেওয়া হয়েছে বলে তিনি ভীষণভাবে বিরক্ত। আর সেই কারণেই আর রায়দিঘি কেন্দ্র তিনি চাইছেন না। উল্লেখ্য, এই এলাকায় টোটো দেওয়ার নামে আর্থিক প্রতারণা মামলায় অভিযোগের তালিকায় দেবশ্রী রায়ের নাম ওঠে। তিনি সাফ বলেন, তিনি এই ইস্যুতে হুমকি ফোনও পেয়েছেন।

'কেউ অপমান করলে অসুবিধা হয়'

'কেউ অপমান করলে অসুবিধা হয়'

চাঁচাছোলা বার্তায় দেবশ্রী ওই ডিজিটাল সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে বলেন, রায়দিঘির মানুষ তাঁকে ভালোবাসেন। অনেকেই তাঁর কাছে এসে জোড়হাত করে বলেছিলেন যাতে তিনি ভোটে দাঁড়ান। তবে দেবশ্রী আর চাইছেন না রায়দিঘি থেকে লড়তে। তিনি ওই সাক্ষৎকারে বলেন, 'আমি সম্মানের সঙ্গে বড় হয়েছি। ফলে কেউ অপমান করলে, আমার অসুবিধা হয়।'

মমতার সঙ্গে দেবশ্রীর কি কথা হয়েছে?

মমতার সঙ্গে দেবশ্রীর কি কথা হয়েছে?

রায়দিঘি যে আর তাঁর পছন্দের এলাকা নয়, সে বিষয়ে স্পষ্ট বার্তা দিয়েছেন দেবশ্রী। এরসঙ্গেই তিনি ওই সাক্ষাৎকারে জানান, তৃণমূলেরই একাংশ হুমকি দিয়েছে তাঁকে। তিনি বলেন, 'কয়েকজন চাননা আমি বিধায়ক থাকি।' এই বিষয়টি তিনি মমতা বন্দ্যোপাধ্যায়কেও জানিয়েছেন বলে দাবি করেন দেবশ্রী।

বিনামূল্যে টিকা দিতে চান মুখ্যমন্ত্রী চিঠি লিখলেন মোদিকে

মমতার সভায় অনুপস্থিতির পর মুখ খুললেন দেবশ্রী, সায়নীদের তৃণমূলে যোগদানের দিনে দিলেন 'বড়' বার্তা

অভিনেত্রী নয়না গঙ্গোপাধ্যায়ের জানা-অজানা নানা মুহূর্তের ছবি

English summary
West Bengal Assembly Election 2021, Debashree Roy Explaines why she is not ready to contest from Raidighi
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X