• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দেব কি যোগ দিতে পারেন বিজেপিতে! বাম নেতা মহম্মদ সেলিমের মন্তব্যের পর জল্পনার ঝড়

  • |

সৌমিত্র খাঁ তাঁর টুইটে দেবকে 'তৃণমূলের বাকি নেতাদের থেকে আলাদা' বলে দাবি করেছিলেন। তার গে প্রধানমন্ত্রীর হলদিয়ার সরকারি সভায় দেবকে আমন্ত্রণ ঘিরেও রাজ্য রাজনীতিতে ব্যাপক জলঘোলা হয়। এমন এক পরিস্থিতিতে দেবকে নিয়ে মুখ খুললেন বাম নেতা মহম্মদ সেলিম।

বাম-কংগ্রেস জোটে ১০১ আসন বণ্টন নিয়ে জটিলতা, পুরুলিয়া, মালদা নিয়ে সমস্যা
ঘাটালে সিপিএমের সভা ও সেলিম

ঘাটালে সিপিএমের সভা ও সেলিম

প্রসঙ্গত, তৃণমূল সাংসদ দেবের কেন্দ্র ঘাটালে রবিবার এক পথসভা করে সিপিএম। সেখানে বক্তব্য দিতে উঠে পারদ চড়িয়েছেন সিপিএম নেতা মহম্মদ সেলিম। আর সেই পথসভা থেকেই ঘাটালের সাংসদকে নিয়ে বক্তব্য রাখেন সেলিম।

বিজেপি , দেব ও সেলিমের বক্তব্য

বিজেপি , দেব ও সেলিমের বক্তব্য

'ঘাটালের সাংসদের বিজেপিতে যাওয়া এখন সময়ের অপেক্ষা।' ঠিক এই বক্তব্যই সিপিএমের পথসভা থেকে রাখেন মহম্মদ সেলিম। তবে তিনি এই বিষয়ে কী করে জানলেন? বা তিনি কেন এমন দাবি করছেন? তাঁর কাছে কোনও তথ্যপ্রমাণ আছে কী না, সেবিষয়ে মহম্মদ সেলিম সেভাবে কিছু বলেননি তাঁর ভাষণে।

দেবকে নিয়ে বিজেপি সাংসদ সৌমিত্রর টুইট

দেবকে নিয়ে বিজেপি সাংসদ সৌমিত্রর টুইট

এর আগে, প্রধানমন্ত্রীর সভায় দেব হলদিয়ায় থাকবেন বলে বিজেপির সাংসদ সৌমিত্র খাঁ একটি টুইট করেন। এরপরই দেব আরও এক টুইটে জানান যে তিনি প্রধানমন্ত্রীর সভায় থাকছেন না। এরপরই পরবর্তী টুইটে সৌমিত্র লেখেন, 'তোমার মতো হিরোকে আমার বেশ পছন্দ। আমি একটা নিউজ সাইটে দেখলাম আপনি মাননীয় প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদীর সাথে সরকারি অনুষ্ঠানে থাকবেন। দেখে ভালো লাগলো। মনে করলাম অন্য তৃণমূল নেতাদের থেকে আপনি আলাদা। '

দেব প্রযোজিত ছবিতে বিজেপি বিরোধী গান নিয়ে বিতর্ক!

দেব প্রযোজিত ছবিতে বিজেপি বিরোধী গান নিয়ে বিতর্ক!

এদিকে, দেবের ছবি 'হবু চন্দ্র রাজার গবু চন্দ্র মন্ত্রী' ছবিতে প্রযোজক দেবের সঙ্গে পরিচালক অনিকেট চট্টোপাধ্যায়ের সংঘাত তুঙ্গে যায় একটি গান নিয়ে। কবীর সুমনের লেখা সেই গানে 'কমলা রং য়ের ঝড়' শব্দ নিয়ে আপত্তি তোলেন দেব। পাল্টে দেওয়া হয় গানের কথা। ঘটনার কথা উল্লেখ করে সোশ্যাল মিডিয়ায় দেবের বিরুদ্ধে তোপও দাগতে ছাড়েননি অনিকেত। এরপর মহম্মদ সেলিমের বক্তব্য শিরোনাম কাড়তে শুরু করেছে।

২১-এর লক্ষ্যে বিধানসভায় কল্পতরু মমতা, রাজ্যে তিনলক্ষের বেশি কর্মসংস্থানের ঘোষণা

English summary
West Bengal Assembly Election 2021, CPIM's md Selim says Dev may join BJP
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X