• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অনুব্রতর বিরুদ্ধে গুরুতর অভিযোগ, নালিশ ঠুকলো ভোটকর্মী ঐক্যমঞ্চ, কমিশনে রিপোর্ট পাঠাচ্ছেন সিইও দফতর

তৃণমূল কংগ্রেস নেতা অনুব্রত মণ্ডলের বিরুদ্ধে সিইও দফতরে নালিশ ঠুকলো নাগরিক ঐক্য মঞ্চ। তাঁরা অভিযোগ করেছেন অনুব্রত মণ্ডলকে নজরবন্দি করা হোক। কেন্দ্রীয় বাহিনীকে নিয়ে অনুব্রত মণ্ডলের মন্তব্যের প্রেক্ষতেই ভোটকর্মী ঐক্যমঞ্চের পক্ষ থেকে অনুব্রত মণ্ডলের বিরুদ্ধে নালিশ জানানো হয়েছে। সূত্রের খবর নির্বাচন কমিশনে রিপোর্ট পাঠাতে চলেছে সিইও দফতর।

 অনুব্রতর বিরুদ্ধে নালিশ

অনুব্রতর বিরুদ্ধে নালিশ

অনুব্রত মণ্ডলের বিরুদ্ধে কমিশনের সিইও দফতরে নালিশ ঠুকল ভোটকর্মী ঐক্য মঞ্চ। অভিযোগ পত্রে লেখা হয়েছে কেন্দ্রীয় বাহিনীকে নিয়ে অনুব্রত মণ্ডল যে মন্তব্য করেছেন তাতে তাঁরা শঙ্কায় রয়েছেন। অভিযোগ করে অনুব্রত মণ্ডলকে গৃহবন্দি করে রাখার দাবি জানিয়ে সিইও দফতরে অভিযোগ ঠুকেছে ভোটকর্মী ঐক্য মঞ্চ। প্রসঙ্গত উল্লেখ্য কেন্দ্রীয় বাহিনীকে পিটিয়ে ছাতু করে দেওয়ার হুমকি দিয়েছিলেন অনুব্রত মণ্ডল। বীরভূমে একটি প্রচার সভায় এই মন্তব্য করেছিলেন বীরভূমের দোর্দণ্ড প্রতাপ তৃণমূল কংগ্রেস নেতা।

নজরে অনুব্রত

নজরে অনুব্রত

বীরভূমে এক দফায় ভোট করানো হলেও কেন্দ্রীয় বাহিনীর নজরে যে কেবল অনুব্রত মণ্ডলই থাকবেন তা নিশ্চিত হয়ে গিয়েছে। কমিশনের পক্ষ থেকে সিদ্ধান্ত নেওয়া হয়েছে অনুব্রত মণ্ডলকে নজরে রাখবে কেন্দ্রীয় বাহিনী। তাঁর সব সভার ভিডিও গ্রাফি করা হবে। কারণ কোথাও কোনও উস্কানি মূলক বক্তব্য তিনি দিচ্ছেন কিনা তা নজরে রাখবে নির্বাচন কমিশন। প্রসঙ্গত উল্লেখ্য একুশের ভোটের আগে অনুব্রত মণ্ডলের খেলা হবে স্লোগান জনপ্রিয় হয়ে উঠেছে। এই খেলা হবে স্লোগানে রাজনৈতিক হিংসার প্ররোচনা রয়েছে বলে অভিযোগ করেছে বিজেপি।

 এক দফায় ভোট বীরভূমে

এক দফায় ভোট বীরভূমে

এক দফায় ভোট করানো হবে বীরভূমে। কমিশনের এই সিদ্ধান্তে নতুন কোনও পরিকল্পনা রয়েছে বলে মনে করছে শাসক দল। বীরভূমকে টার্গেট করে এগোচ্ছে বিজেবি। দিল্লির নেতারা বারবরা বীরভূমে সভা করেছেন। অমিত শাহ নিজে বোলপুরে রোড শো করেছেন। সভা করতে পাঠানো হয়েছে যোগী আদিত্যনাথ, স্মৃতি ইরানি, রাজনাথ সিংরা

 কেন্দ্রীয় বাহিনী মোতায়েন

কেন্দ্রীয় বাহিনী মোতায়েন

কেন্দ্রীয় বাহিনী মোতায়েন করা হয়েছে বীরভূমে। অনুব্রতর কথা মাথায় রেখেই বীরভূমে কেন্দ্রীয় বাহিনী মোতায়েনে বাড়তি নজর দিচ্ছে নির্বাচন কমিশন। ত্রিস্তরীয় ব্যবস্থায় সাজানো হচ্ছে কেন্দ্রীয় বাহিনী। বুথের পাশাপাশি এলাকাগুলিতেও নজর রাখা হবে। ভোটাররা ঠিক ভাবে ভোট দিতে পারছেন কিনা তার উপরেও নজর রাখছে নির্বাচন কমিশন।

English summary
West Bengal Assembly Election 2021: Complain against Anubrata Mandal on Central force coment
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X