• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বোমাবাজিতে উত্তাল গোসাবা, আশঙ্কাজনক ৬ বিজেপি সমর্থক, কাঠগড়ায় তৃণমূল কংগ্রেস

তেতে উঠেছে গোসাবা। শাসক দলের প্রার্থী তালিকা ঘোষণা হতেই বোমাবাজিতে উত্তপ্ত গোসাবা। রাতভর চলেছে বোমাবাজি। আশঙ্গাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি ৬ বিজেপি কর্মী সমর্থক। তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে অভিযোগ করেছেন বিজেপি কর্মী সমর্থকরা। সকাল থেকে থমথমে গোটা এলাকা। পুলিশ টহল চলছে গ্রামে।

বোমাবাজিতে উত্তাল গোসাবা, আশঙ্কাজনক ৬ বিজেপি সমর্থক, কাঠগড়ায় তৃণমূল কংগ্রেস

আহতদের ক্যানিং মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছে। শাসকদলের গড় বলেই পরিচিত দক্ষিণ ২৪ পরগনা। সেকারণেই গোসাবার বোমাবাজির পিছনে শাসক দলের কর্মীদেরই হাত রয়েছে বলে অভিযোগ। শুক্রবার গভীর রাতে বিয়েবাড়ি থেকে ফিরছিলেন গোসাবার আরামপুর এলাকার ৬ বিজেপি কর্মী সমর্থক। হঠাৎই তাঁদের লক্ষ্য করে বোমা বৃষ্টি শুরু হয় বলে অভিযোগ। যদিও অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল কংগ্রেস। বিজেপি বোমা বাঁধছিল তখনই বোমা ফেটে বিপত্তি ঘটেছে বলে পাল্টা অভিযোগ করা হয়েছে শাসক দলের পক্ষ থেকে।

একুশের ভোটে বিশেষ নজর দেওয়া হয়েছে দক্ষিণ ২৪ পরগনাকে। ৩ দফায় ভোট হবে এই জেলা। এই নিয়ে ক্ষুব্ধ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় নিজেও। বিজেপির কথা শুনেই নির্বাচন কমিশন ভোটের নির্ঘণ্ট ঘোষণা করেছে বলে অভিযোগ করেছেন মমতা। ১ এপ্রিল ভোট রয়েছে দক্ষিণ ২৪ পরগনায়। সেদিন গোসাবায় ভোট হবে। অর্থাৎ আর বেশি দিন দেরি নেই। জেলায় প্রস্তুতি শুরু করে দিয়েছেন শাসক দলের নেতা কর্মীরা। চলছে কেন্দ্রীয় বাহিনীর টহলও।

শুধু নন্দীগ্রাম আসনেই প্রার্থী হয়ে মাস্টার স্ট্রোক দিলেন মমতা

English summary
West Bengal Assembly Election 2021: bombing at Gosaba 6 BJP worker injured
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X