• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অনুব্রতগড়ে 'মহিষাসুর' কটাক্ষ কাকে, 'ভোটের সময় খেলা' নিয়ে সায়ন্তনের বক্তব্যে বিতর্ক শুরু

  • |

ফের একবার খবরে সায়ন্তন বসু। এবার বীরভূমে কার্যত কেষ্টগড়ে প্রবেশ করে অনুব্রতর নাম না করে তাঁকে 'মহিষাসুর' বলে আখ্যা দিয়েছেন সায়ন্তন বসু। সায়ন্তনের এদিনের বক্তব্যে কেন্দ্রীয় বাহিনী নিয়ে এক মন্তব্য উঠে আসায় তা নিয়ে ব্যাপক বিতর্ক শুরু হয়েছে।

অনুব্রতকে 'মহিষাসুর' আখ্যা!

অনুব্রতকে 'মহিষাসুর' আখ্যা!

এদিন বীরভূমে সভা করতে গিয়ে সায়ন্তন বসু বলেন, ' এখানে আছে না.. মহিষাসুরের মতো চেহারা। মহিষাসুরের মতো দেখতে। আমি শুধু তাঁর উদ্দেশে বলছি ..।' সায়ন্তনের এই বক্তব্যই এদিন খবরের শিরোনাম কেড়ে নিয়েছে। প্রসঙ্গত, নাম না করে অনুব্রতকে সায়ন্তনের এই কটাক্ষ রীতিমতো পারদ চড়িয়েছে।

অনুব্রতর 'খেলা হবে'র জবাব সায়ন্তনের!

অনুব্রতর 'খেলা হবে'র জবাব সায়ন্তনের!

'কিছু আয়োডেক্স আর কিছু বার্নল নিজের কাছে রেখেদিন। ভোটের দিন , ভোটের সময় খেলার চেষ্টা করেছেন না? তো কেন্দ্রীয় বাহিনী এসে পিঠে এসে পিঠে এমন দেবে, দমাদম দামদম, ..বহুদিন চিন হয়ে শুতে পারবেন না। ' অনুব্রতকে নিয়ে এমনই বক্তব্য পেশ করেছেন সায়ন্তন।

 কেন্দ্রীয় বাহিনী নিয়ে পাল্টা তৃণমূলের প্রশ্ন

কেন্দ্রীয় বাহিনী নিয়ে পাল্টা তৃণমূলের প্রশ্ন

এদিকে , বীরভূমের তৃণমূলের সহ সভাপতি এ অনুব্রত ঘনিষ্ঠ অভিজিত সিনহা রায় পাল্টা প্রশ্ন তুলেছেন যে তাহলে কি ,' কেন্দ্রীয় বাহিনী বিজেপির নয়? ' এই প্রশ্ন তিনি রেখেই দাবি করেছেন, 'ওরা কেন্দ্রীয় বাহিনী সম্পর্কে যে কথা বলেছেন , সেটা বোধ হয় বলা যায় না।'

'খেলা হবে' ফ্যাক্টর

'খেলা হবে' ফ্যাক্টর

প্রসঙ্গত, 'খেলা হবে' স্লোগান এই মুহূর্তে রীতিমতো ভাইরাল । অনুব্রত মণ্ডলের হাত ধরে এই স্লোগান এখন শাসক বিরোধী দুই শিবিরেই রয়েছে। এই জায়গা থেকে সেই অনুব্রত মণ্ডলের গড়ে এসে সায়ন্তনের বক্তব্য ঘিরে রাজ্যরাজনীতিতে বেশ শোরগোল।

English summary
West Bengal Assembly Election 2021, BJP's Sayantan Basu his out at Anubrata calling him a Mahisashur
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X