• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

তৃণমূলের দুই মন্ত্রীর বিরুদ্ধে কমিশনের দ্বারস্থ বিজেপি, অভিযোগ আদর্শ আচরণবিধি ভঙ্গের

  • |

দিল্লিতে মুখ্য নির্বাচন কমিশনার সুনীল অরোরার কাছে এদিন বিজেপির তরফে একটি অভিযোগের স্মারকলিপি গিয়েছে। আর তাতে নাম রয়েছে পশ্চিমবঙ্গের মন্ত্রী ফিরহাদ হাকিম ও অরূপ রায়। বিজেপির নির্বাচনী কনভেনার টিমের তরফে এই স্মারকলিপি গিয়েছে বলে খবর।

ফিরহাদের বিরুদ্ধে অভিযোগ

ফিরহাদের বিরুদ্ধে অভিযোগ

জানা গিয়েছে, নিজেদের স্মারকলিপিতে বিজেপি দুটি ঘটনার কথা উল্লেখ করেছে। একটিতে ফিরহাজ হাকিমের বিরুদ্ধে অভিোগ রয়েছে। সেই অভিযোগের ভিত্তিতে একটি ভিডিও ক্লিপিংস নির্বাচন কমিশনের কাছে জমা দেওয়া হয়েছে বিজেপির তরফে।

 ক্লিপিংসে কী রয়েছে?

ক্লিপিংসে কী রয়েছে?

বিজেপি সূত্রের দাবি, একটি মসজিদের মধ্যে ফিরহাদ হাকিম সংখ্যালঘুদের সুবিধে পাইয়ের দেওয়ার বার্তা দিয়ে বিজেপিকে হারানোর জন্য তৃণমূলকে ভোট দেওয়ার বার্তা দেন। অভিযোগ বিজেপির। পদ্মশিবিরের দাবি সেখানে ইমামও উপস্থিত ছিলেন। সেই ঘটনার ক্লিপিংস কমিশনের কাছে বিজেপি জমা দিয়েছে বলে খবর।

অরূপ রায়ের বিরুদ্ধে অভিযোগ

অরূপ রায়ের বিরুদ্ধে অভিযোগ

এদিকে, মন্ত্রী অরূপ রায়কেও কাঠগড়ায় দাঁড় করিয়েছে বিজেপি। গত ২৭ ফেব্রুয়ারির এক ঘটনাকে উল্লেখ করে বিজেপির অভিযোগ হাওড়ার রামকৃষ্ণপুর সমবায় ব্যাঙ্ক থেকে টাকা বিতরণ হয়। আর সেই টাকা বিতরণের সময় মন্ত্রী অরূপ রায় উপস্থিত ছিলেন। এমনই অভিযোগ বিজেপির।

বিজেপির আর্জি

বিজেপির আর্জি

প্রসঙ্গত, বিধি অনুযায়ী ভোটের দিনক্ষণ ঘোষণার দিন থেকেই নির্বাচন কমিশনের আদর্শ আচরণবিধি লাগু হয়। সেই অনুযায়ী গত ২৬ ফেব্রুয়ারি থেকে রাজ্যে আদর্শ আচরণবিধি লাগু হয়েছে। সেই মর্মে তৃণমূলের দুই মন্ত্রীর ঘটনা ২৭ ফেব্রুয়ারি হওয়ার অভিযোগ এনে , মন্ত্রীদে বিরুদ্ধে কমিশনকে কড়া ব্যবস্থা নেওয়ার দাবি জানায় বিজেপি।

English summary
West Bengal Assembly Election 2021, BJP moves to ECI against Firhad Hakim and Arup Roy
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X