• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

তৃণমূল বাহিনী বেচাল হলে কী করবে কেন্দ্রীয় বাহিনী ইঙ্গিত সায়ন্তনের, পাল্টা চ্যালেঞ্জ তৃণমূলে

তৃণমূল বাহিনী বেচাল করলে কেন্দ্রীয় বাহিনী চাল ঠিক করে দেবে। তৃণমূল কংগ্রেস নেতা রবীন্দ্রনাথ ঘোষকে সরাসরি হুঁশিয়ার করলেন বিজেপি নেতা সায়ন্তন বসু।তিনি কটাক্ষ করে বলেছেন রবীন্দ্রনাথ বাবু জানেন তিনি হারবেন। পাল্টা সায়ন্তনকে হুঁশিয়ার করেছেন তৃণমূল কংগ্রেস নেতাও। তিনি বলেছেন রাষ্ট্রসংঘ থেকে বাহিনী পাঠিয়েও লাভ হবে না। তৃণমূল কংগ্রেসই জিতবে।

কী করবে কেন্দ্রীয় বাহিনী ইঙ্গিত সায়ন্তনের

একুেশর ভোটে ১০০০ কোম্পানি কেন্দ্রীয় বাহিনী মোতায়েন করা হবে রাজ্যে। ইতিমধ্যেই ১২৫ কোম্পানি কেন্দ্রীয় বাহিনী রাজ্যে এসে গিেছ। কলকাতা সহ জেলায় জেলায় রুট মার্চ করতে শুরু করেছে তারা। শিলিগুড়িতেও সকালে রুট মার্চ করেছে কেন্দ্রীয় বাহিনী। বিজেিপর পক্ষ থেকে বারবার কমিশনের কাছে প্রতি বুথে কেন্দ্রীয় বাহিনী িদয়ে ভোট করানোর দাবি করা হয়েছিল। ভোটের নির্ঘণ্ট ঘোষণার সময়ও কেন্দ্রীয় বাহিনী নিয়োগের প্রসঙ্গ তুলেছিলেন মুখ্য নির্বাচনী আধিকারীক সুনীল অরোরা। তিনি বলেছিলেন পশ্চিমবঙ্গে হিংসার কথা মাথায় রেখেই ৮ দফা ভোট এবং কেন্দ্রীয় বাহিনী মোতায়েনের সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

বিজেপি বারবার কেন্দ্রীয় বাহিনীর দাবিতে সরব হয়েছিল। তারপরেই নির্বাচন কমিশন ৮ দফায় রাজ্যে ভোটের নির্ঘণ্চ ঘোষণা করেছে। প্রায় ১ মাস ধরে চলবে রাজ্যে ভোট। এক একটি জেলায় একাধিক দফায় ভোট করানো হচ্ছে। এই নিয়ে ক্ষোভ প্রকাশ করেশে শাসক দল তৃণমূল কংগ্রেস। বিজেপির প্রভাবে ৮ দফায় রাজ্যে ভোট করানো হচ্ছে বলে অভিযোগ করেছেন তৃণমূল কংগ্রেস নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

English summary
West Bengal Assembly Election 2021: BJP leader Syantan Bose slams Rabindra nath Ghosh
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X