India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

শিখা মিত্রের বয়ানে অস্বস্তি গেরুয়া শিবিরে, বিজেপির অন্দরে কী চলছে? মুখ খুললেন রাহুল সিনহা

Google Oneindia Bengali News

বিজেপির মুখ পুড়িয়েছে সোমেন পত্নি শিখা মিত্রের বিস্ফোরক দাবি। এবার এই নিয়ে মুখ খুললেন হাবড়ার বিজেপি প্রার্থী রাহুল সিনহা। তিনি বলেেছন, শিখা মিত্রর সঙ্গে যাঁকে কথা বলার দায়িত্ব দেওয়া হয়েছিল তিনি নিশ্চয়ই ভাল করে কথা বলেননি। সেকারণেই এই সমস্যা তৈরি হয়েছে। দলে এই বিষয়ে সিদ্ধান্ত নেবে। পুরো বিষয়টি খতিয়ে দেখা হবে বলে জানিয়েছেন রাহুল সিনহা। কিন্তু বিজেপি নেতার এই বয়ানে বিজেপির অন্দরে গোষ্ঠীদ্বন্দ্বের ইঙ্গিত প্রকট হয়েছে। বঙ্গ বিজেপির নেতাদের সঙ্গে দিল্লির শীর্ষ নেতাদের সঠিক কোঅর্ডিনেশন হচ্ছে না তা স্পষ্ট হয়ে গিয়েছে।

West Bengal Election : প্রার্থী বিভ্রাট ! নোংরা রাজনীতির স্বীকার হতে চাই না ; শিখা মিত্র
চৌরঙ্গী কেন্দ্রে প্রার্থী তরজা

চৌরঙ্গী কেন্দ্রে প্রার্থী তরজা

বৃহস্পতিবার দিল্লি থেকে ১৪৮ কেন্দ্রের প্রার্থী তালিকা ঘোষণা করা হয়েছে। চৌরঙ্গী কেন্দ্রে প্রার্থী করা হয়েছে সোমেন মিত্রের স্ত্রী শিখা মিত্রকে। কয়েকদিন আগেই শিখা মিত্রের বাড়িেত গিয়েিছলেন শুভেন্দু অধিকারী।তখন থেকেই শিখা মিত্রের বিজেপিতে যোগদান নিয়ে জল্পনা শুরু হয়েছিল।যদিও শিখা মিত্র নিজে বিজেপিতে যোগদান নিয়ে খোলসা করে কিছু বলেননি। তবে রাজনৈতিক মহলে এই নিয়ে তুমুল আলোচনা শুরু হয়ে গিয়েছিল।

বিস্ফোরক শিখা

বিস্ফোরক শিখা

বিজেপির প্রার্থী তলিকায় তাঁর নাম আছে জানতে পারার সঙ্গে সঙ্গে বিস্ফোরক অভিযোগ করেছেন শিখা মিত্র। তিনি দাবি করেছেন কোনও দিন বিজেপিতে যোগ দেননি তিনি। বিজেপি ভুয়ো খবর প্রচার করছে। তিনি কোনওভাবেই বিজেপি প্রার্থী হতে চান না। প্রকাশ্যে বিজেপিতে যোগ দেওয়ার জল্পনায় জল ঢেলেছেন শিখা মিত্র। প্রার্থী তালিকা ঘোষণার পর শিক্ষা মিত্রের এই বয়ানে অস্বস্তি বেড়েছে বিজেপি শিবিরে।

রাহুল সিনহার প্রতিক্রিয়া

রাহুল সিনহার প্রতিক্রিয়া

শুধু শিখা মিত্র নন বিজেিত যোগ দেননি বলে দাবি করেছেন প্রার্থী তালিকায় নাম থাকা মালা সাহার স্বামীও। তিনি দাবি করেছেন তৃণমূল কংগ্রেসের বিদায়ী কাউন্সিলর কোনও দিন বিজেপিতে যোগ দেননি। তাঁর নাম কীকরে প্রার্থী তালিকায় এলো। রাহুল সিনহা এই নিয়ে মুখ খুলেছেন। তিনি বলেছেন শিখা মিত্র এবং মালা সাহার স্বামীর সঙ্গে যাঁকে কথা বলার দায়িত্ব দেওয়া হয়েছিল তিনি নিশ্চয় তাঁদের সঙ্গে কথা বলেননি সেকারণেই এই পরিস্থিতি তৈরি হয়েছে।মুখে কারোর নাম না করলেও বিজেপির অন্দরে যে দ্বন্দ্ব প্রকট আকার নিয়েছে তা স্পষ্ট হয়ে গিয়েছে।

প্রার্থী অসন্তোষ বিজেপিতে

প্রার্থী অসন্তোষ বিজেপিতে

শেষ পর্যায়ের প্রার্থী তালিকা ঘোষণার পরেও বিজেপিতে বিক্ষোভ শুরু হয়ে গিয়েছে। দুর্গাপুর,জগদ্দল,মালদহ, জলপাইগুড়িতে বিক্ষোভ দেখাচ্ছেন বিজেপি কর্মী সমর্থকরা। কোথায় বিজেপি কার্যালয়ে তালা ঝুলিয়ে বিক্ষোভ চলছে। কোথাও দলীয় কার্যালয় ভাঙচুর করেছেন বিজেপি কর্মীরা। কোথাও আবার পথ অবরোধ করে চলছে বিক্ষোভ। প্রার্থী ঘোষণার পর চরম অসন্তোষ তৈরি হয়েছে গেরুয়া শিবিরে।

নিমতিতা বিস্ফোরণ কাণ্ডে চাঞ্চল্যকর মোড়! তৃণমূল প্রার্থী ইমানি বিশ্বাসকে জেরা NIAনিমতিতা বিস্ফোরণ কাণ্ডে চাঞ্চল্যকর মোড়! তৃণমূল প্রার্থী ইমানি বিশ্বাসকে জেরা NIA

অনলাইন ট্রেডিংয়ের দুনিয়ায় নয়া দিগন্ত খুলে দিচ্ছে এই সংস্থা! হোলিতে রয়েছে একাধিক দুর্দান্ত অফারঅনলাইন ট্রেডিংয়ের দুনিয়ায় নয়া দিগন্ত খুলে দিচ্ছে এই সংস্থা! হোলিতে রয়েছে একাধিক দুর্দান্ত অফার

English summary
West Bengal Assembly Election 2021: BJP leader Rahul Sinha on Shikah Mitra contro
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X