• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বাংলায় ২১ ভোটে 'পাশার চাল' সাজিয়ে ফেলেছে বিজেপি! ১১৭ জনের বিশেষ কমিটি কোন ছকে কার্যকরী হচ্ছে নির্বাচনে

বাংলার রাজনীতি দলবদলের হাওয়ায় রীতিমতো তোলপাড়। তৃণমূলের অন্দরে একের পর এক কোন্দলের খবরকে কার্যত ঘাসফুলের 'মুষলপর্ব' বলে আখ্যা দিয়ে দিয়েছেন বিজেপি নেতারা। এমন পরিস্থিতিতে ধীরে ধীরে বাংলার বুকে থাবা কষাতে রণনীতি সাজিয়ে ফেলেছে বিজেপি। দেখা যাকে তাঁদের নবনির্মিত ১১৭ জনের কমিটি ঘিরে কিছু তথ্য।

বিজেপির ১১৭ জনের কমিটি ও বাংলা

বিজেপির ১১৭ জনের কমিটি ও বাংলা

কার্যত রথী, মহারথীদের দিয়ে সাজানো হয়েছে বাংলার জন্য বিজেপির 'ইলেকশন ম্যানেজমেন্ট টিম'। সেখানে মোট ১১৭ জন সদস্যকে রাখা হয়েছে। আলাদা করে গুরুত্ব দেওয়া হয় অনুপম হাজরাকে। গুরুত্বের জায়গায় রয়েছেন লকেট চট্টোপাধ্যায়। বিজেপির যে ইস্তেহার কমিটি গঠিত হয়েছে, তার কেন্দ্রীয় সম্পাদক অনুপম হাজরা। সহকারীর দায়িত্বে রয়েছেন বাঁকুড়ার সাংসদ সুভাষ সরকার। এই কমিটির উল্লেখ যোগ্য নাম রন্তিদেব সেনগুপ্ত, স্বপন দাশগুপ্তরা।

লকেট চট্টোপাধ্যায় থেকে সব্যসাচী দত্তরা কোন দায়িত্বে?

লকেট চট্টোপাধ্যায় থেকে সব্যসাচী দত্তরা কোন দায়িত্বে?

লকেট চট্টোপাধ্যায়কে রাজ্যে বড় মিছিলগুলির ইনচার্জ করা হয়েছে। রাজনতিক ইস্যু নিয়ে গঠিত কমিমিচর ইনচার্জ রাজ্যের সহ সভাপতি জয়প্রকাশ মজুমদার। এদিকে, প্রশাসনিক কমিটির দায়িত্বে সব্যসাচী দত্ত। এছাড়াও বেশ কিছু কমিটিতে রয়েছেন সাংসদ জগন্নাথ সরকার, শান্তনু ঠাকুর, রাজ্য সম্পাদক সায়ন্তন বসু, সঞ্জয় সিং, ভারতী ঘোষরা।

 কোন ছকে কাজ হবে?

কোন ছকে কাজ হবে?

৩১ টি ইউনিটে বিজেপি কার্যত এই ১১৭ সদস্যের টিমকে ভাগ করেছে। এই বিভাজনে রয়েছে, কোঅর্ডিনেশন টিম, তথ্য সংগ্রহকারী দল, বুথ ম্যানেজমেন্ট ও সোশ্যাল মিডিয়া ম্যানেজমেন্ট এর বিভাগে।

 বুথ ম্যানেজমেন্টের ও বিজেপির ফোকাস

বুথ ম্যানেজমেন্টের ও বিজেপির ফোকাস

বুথ ম্যানেজমেন্ট ২০২১ সালের নির্বাচনের একটি গুরুত্বপূর্ণ দিক। এটি নিয়ে ১০ জনের একটি কমিটি গঠিত হয়েছে। এই কমিটির ইনচার্জ বিশ্বপ্রিয় রায়চৌধুরী। মূলত, ২০২১ সলে বাংলার বিজেপি ফোকাসে রাখছে উপজাতি ও তফশিলী সহ পিছিয়ে পড়া মানুষের ইস্যুকে। আর তার দিকে তাকিয়ে ৪০ শতাংশ ভোট ব্যাঙ্ক টার্গেটে রেখেছে দল। সামাজিক থেকে ধর্মীয় ইস্যুও যে বাংলার বুকে বিজেপির বড় নিশানা হবে , তা আগেই জানিয়ে রাখেন অমিত মালব্য।

বাংলা সহ ভোট ময়দানে বিজেপির ২৯৪ জন নেতা আসছেন!

বাংলা সহ ভোট ময়দানে বিজেপির ২৯৪ জন নেতা আসছেন!

বিজেপির তরফে জানানো হয়েছে ৪ রাজ্যের বড়সড় বিধানসভ নির্বাচনের জন্য তাঁরা দিল্লি থেকে ২৯৪ জন নেতাকে মাঠে নামাচ্ছে। বাংলার পিচে যে নাড্ডা, থেকে শাহরা দমদার ইনিংস খেলবেন, তা আগেই জানিয়েছে বিজেপি। এদিকে, প্রতিটি রাজ্যের লোকলা কমিটি গড়ে ৪৫ সদস্যের একটি করে দল গঠন হচ্ছে। যাঁরা গ্রাউন্ড লেভেলে বিজেপিকে মাইলেজ দিতে চলেছেন বলে খবর।

কলকাতাঃ সাধন পান্ডে -পরেশ পালের দ্বন্দ্বে নতুন মোড়, আইনি নোটিশ পরেশ পালকে

বিজেপি বধে এবার মমতার অস্ত্র নয়া কৃষি আইন, কৃষক লড়াইয়ে সমর্থন, বড় আন্দোলনের ডাক তৃণমূলের

English summary
West Bengal Assembly Election 2021 , BJP forms election management team, know the latest
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X