• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

এবার মমতার বিরুদ্ধে কমিশনে নালিশ বিজেপির, কী অভিযোগ জানাল প্রবল প্রতিপক্ষ

খেলা হবে স্লোগানের বিরোধিতায় এবার সটান নির্বাচন কমিশনে নালিশ ঠুকল বিজেপি। মমতা বন্দ্যোপাধ্যায়ের নাম করে নির্বাচন কমিশনে নালিশ জানিয়েছে তারা। বিজেপির পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে, বুথ দখল করে ভোটে অশান্তি ছড়ানোর পরিকল্পনায় রয়েছে শাসক দল। বিজেপির বাংলা পর্যবেক্ষক কৈলাশ বিজয়বর্গীয় জানিয়েছেন, মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে খেলা হবে স্লোগান দেওয়া নিয়ে নির্বাচন কমিশনে নালিশ জানাবেন তাঁরা।

এবার মমতার বিরুদ্ধে কমিশনে নালিশ বিজেপির

ভোট ঘোষণার পরে সাংবাদিক বৈঠকেও খেলা হবে স্লোগান দিয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। এমনকী একাধিক নির্বাচনী জনসভাতেও খেলা হবে স্লোগান দিয়েছেন তিনি। এই স্লোগান দিয়ে মমতা বন্দ্যোপাধ্যায় ভোটে হিংসার পরিবেশ তৈরি করতেচাইছেন বলে অভিযোগ বিজেপির। যদিও বিজেপি শিবিরেও এই খেলা হবে স্লোগান শোনা গিয়েছে। এমনকী বামেরাও খেলা হবে স্লোগান তুলেছিলেন নবান্ন অভিযানের দিন। যদিও এই খেলা হবে স্লোগানটি ভোট ময়দানে শুরু করেছিলেন বীরভূমের দোর্দণ্ড প্রতাপ তৃণমূল কংগ্রেস নেতা অনুব্রত মণ্ডল।

আগামী ২৭ মার্চ থেকে বাংলায় শুরু হচ্ছে বিধানসভা নির্বাচন। ৮ দফায় ভোট করার কথা ঘোষণা করেছে কমিশন। তার প্রবল বিরোধিতা করেছিল শাসক দল। বিজেপির কথা শুনেই বাংলায় ৮ দফায় ভোট করানো হচ্ছে বলে অভিযোগ করেছিলেন তৃণমূল কংগ্রেস সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। তারপরেই খেলা হবে স্লোগান তুলেছিলেন তিনি। বাংলা জয় করে দেখাব। বিজেপিকে চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছেন মমতা। দমতে রাজি নয় বিজেপিও। বাংলাকে পাখির চোখ করে ভোট যুদ্ধে নেমে পড়েছেন তাঁরা।

English summary
West Bengal Assembly Election 2021: BJP complain against Mamata Banerjee to Election Commission
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X