• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শুভেন্দু নন্দীগ্রামে, দিলীপ কোথায়? চূড়ান্ত সিদ্ধান্ত আজই, প্রথম ২ দফার প্রার্থী তালিকা ঘোষণা করবে বিজেপি

আর মাত্র কয়েক ঘণ্টার অপেক্ষা তারপরেই বিজেপি প্রথম ২ দফার প্রার্থী তালিকা ঘোষণা করবে। ৬০টি আসনের প্রার্থী তালিকা ঘোষণা করা হবে। এই তালিকাতেই থাকবে শুভেন্দু অধিকারী, দিলীপ ঘোষের কেন্দ্রের নাম। নন্দীগ্রামেই শুভেন্দু কিনা তা চূড়ান্ত হয়ে যাবে আজই। যদিও আগে থেকেই নন্দীগ্রামে শুভেন্দু অধিকারীর দাঁড়ানোর জল্পনা শুরু হয়ে গিয়েছে। শুভেন্দু নিজেই সেকথা কেন্দ্রীয় নেতৃত্বকে জানিয়েছিল।

 প্রার্থী তালিকা ঘোষণা

প্রার্থী তালিকা ঘোষণা

প্রথমে কথা ছিল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ব্রিেগড সমাবেশের পরেই প্রার্থী তালিকা ঘোষণা করবে বঙ্গ বিজেপি। কিন্তু শেষ মুহূর্তে সিদ্ধান্ত বদল করলেন দিলীপ ঘোষরা। কেন্দ্রীয় নেতাদের নির্দেশেই সম্ভবত আজই প্রথম ২ দফার ভোটের প্রার্থী তালিকা ঘোষণা করবেন তাঁরা। অর্থাৎ ৬০টি আসনের প্রার্থী তালিকা ঘোষণা করবে বিজেপি। সূত্র মারফৎ এমনই খবর পাওয়া গিয়েছে।

নন্দীগ্রামে কে

নন্দীগ্রামে কে

বিজেপির প্রার্থী তালিকায় একাধিক হেভিওয়েটদের নাম থাকবে। তার প্রথমেই রয়েছে শুভেন্দু অধিকারী। নন্দীগ্রাম কেন্দ্রে শুভেন্দু অধিকারীকে প্রার্থী ঘোষণা করা হবে বলে বলে মনে করা হচ্ছে। বিজেপির কেন্দ্রীয় নেতৃত্বের কাছে নন্দীগ্রামে প্রার্থী হওয়ার ইচ্ছা প্রকাশ করেছিলেন শুভেন্দু। মমতার প্রতিপক্ষ হয়ে লড়তে চেয়েছেন তিনি। এদিকে আগেই তৃণমূলের প্রার্থী তালিকা ঘোষণা হয়ে গিয়েছে।তাতে মমতা বন্দ্যোপাধ্যায় নিজে নন্দীগ্রামে প্রার্থী হচ্ছেন। ১০ তারিখ তিনি মনোনয়ন পত্র জমা দেবেন হলদিয়ায়।

 খড়গপুরে কে

খড়গপুরে কে

লোকসভা ভোটের সাফল্যের পর বিধানসভা উপনির্বাচনে খড়গপুর কেন্দ্র হাত ছাড়া হয়েছিল বিজেপি। দিলীর খড়গপুর বিধানসভা কেন্দ্রের প্রার্থী ছিলেন। তিনি মেদিনীপুর লোকসভা কেন্দ্র থেকে জিতে সাংসদ হন। তারপরেই দিলীপের কেন্দ্র গো হারা হেরেছে বিজেপি। সেই খড়গপুর কেন্দ্র ফের দখলের বড় চ্যালেঞ্জ রয়েছে বিজেপির কাছে। আবারএ কী দিলীপ ঘোষকে ফিরিয়ে আনা হবে খড়গপুরে এই নিেয়ও জল্পনা রয়েছে।

 মোদীর ব্রিগেড

মোদীর ব্রিগেড

রবিবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর মেগা ব্রিগেড সমাবেশ। একাধিক রণকৌশল সািজয়ে রেখেছে বিজেপি নেতৃত্ব। ২- লক্ষ জমােয়তের চ্যালেঞ্জ নেওয়া হয়েছে। তিনটি ট্রেন ভাড়া করে উত্তরবঙ্গ থেকে লোক আনা হচ্ছে। তার আগেই চমক বজায় রাখতে দিল্লি থেকে প্রার্থী তালিকা ঘোষণা করা হবে বঙ্গের বিধানসভা ভোটে। অর্থাৎ দিলীপদের হাতে আর কিছুই থাকছে না। সবটাই মোদী-শাহের নির্দেশে হচ্ছে।

English summary
West Bengal Assembly Election 2021: BJP candidate list announce today
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X