• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিজেপিতে যাচ্ছেন বৈশালী ডালমিয়া! অমিতের ৩১ জানুয়ারির 'ধামাকা' সভা ঘিরে জল্পনা

Google Oneindia Bengali News

এই মুহূর্তের সবচেয়ে বড় খবর, সূত্র মারফৎ জানা যাচ্ছে সম্ভবত ৩১ জানুয়ারি বিজেপিতে যোগ দিতে চলেছেন বৈশালী ডালমিয়া। এর আগে , শুভেন্দু অধিকারী তাঁর সভায় বেশ কিছু ইঙ্গিত স্পষ্ট করেন। এরপরই উঠতে শুরু করল এই খবর।

বিজেপিতে যোগ দিতে চলেছেন বৈশালী ডালমিয়া
শাহের আগমন ও তৃণমূলে ভাঙন

শাহের আগমন ও তৃণমূলে ভাঙন

এক নামী সংবাদমাধ্যমের খবর অনুযায়ী সম্ভবত ৩১ জানুয়ারি বালির বিধায়ক বৈশালী ডালমিয়া বিজেপিতে যোগ দিতে চলেছেন। ইতিমধ্যেই দল বিরোধী বক্তব্যের জন্য বৈশালীকে বহিষ্কার করেছে তৃণমূল। এরপরই উঠে আসছে যে, সম্ভবত আমিত শাহের সভাতেই বৈশালী যোগ দিচ্ছেন বিজপিতে।

 বিধানসভার অধিবেশন ও বৈশালী

বিধানসভার অধিবেশন ও বৈশালী

প্রসঙ্গত তৃণমূলের অন্দরে বহুদিন ধরেই বেসুরো হিসাবে পরিচিতি পেয়েছেন বৈশালী। তাঁকে দেখা যায়নি বিধানসভার অধিবেশনেও। যেখানে তৃণমূল সকল বিধায়ককে থাকার জন্যহুইপ জারি করে। এদিকে , তাঁর এলাকায় তাঁকে বহুদিন ধরেই দলের একাংশ 'বহিরাগত' হিসাবে তুলে ধরে। এই নিয়ে পড়েছে পোস্টার। আর তার মাঝেই বৈশালী মন্তব্য করেছিলেন যে , প্রধানমন্ত্রীকে যাঁরা রাজ্যে বহিরাগত বলেছেন,তাঁদের কাছে এই তকমা দেওয়া নতুন বিষয় আর কী!

শুভেন্দুর ইঙ্গিত

শুভেন্দুর ইঙ্গিত

এদিকে, গতকালকের সভা থেকে শুভেন্দু অধিকারী দাবি করেছেন যে ৩১ জানুয়ারি হাওড়ায় ধামাকা সভা করতে চলেছেন অমিত শাহ। সেখানে তৃণমূলের অনেকেই যোগ দেবেন বলে জানান শুভেন্দু।

হাইভোল্টেজ বার্থডে পার্টি ও রাজীব-বৈশালী ও শুভেন্দু

হাইভোল্টেজ বার্থডে পার্টি ও রাজীব-বৈশালী ও শুভেন্দু

গত সপ্তাহেই এক সেলেবের বার্থডে পার্টিতে বাংলার তাবড় কিছু রাজনৈতিক ব্যক্তিত্বদের দেখা যায়। সেখানে রুদ্রনীল ঘোষের সঙ্গে যেমন এক ফ্রেমে ধরা দেন শুভেন্দু অধিকারী। তেমনই শুভেন্দু বেরিয়ে যেতে সেখানে প্রবেশ করতে দেখা যায় বৈশালী ডালমিয়াকে। পার্টিতে আসতে দেখা যায় রাজীব বন্দ্যোপাধ্যায়কেও। এদিকে, তারপরদিনই মন্ত্রিত্ব থেকে পদত্যাগ করেন রাজীব। এরপরই বৈশালীকে ঘিরে চড়েছে জল্পনা।

কৃষি আইনের বিরোধিতায় প্রথম পদক্ষেপ মমতার, রাজ্য বিধানসভায় বিরোধিতার প্রস্তাবকৃষি আইনের বিরোধিতায় প্রথম পদক্ষেপ মমতার, রাজ্য বিধানসভায় বিরোধিতার প্রস্তাব

English summary
West Bengal Assembly election 2021, Baishali Dalmiya may join BJP on 31 st January
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X