• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অশোক নগরে বিজেপি প্রার্থীর গাড়িতে হামলার অভিযোগ, কেন্দ্রীয় বাহিনীর গুলিতে জখম দলীয় কর্মী দাবি তৃণমূলের

ষষ্ঠ দফার ভোটে অশোক নগরে উত্তেজনা। বিজেপি প্রার্থী তনুজা চক্রবর্তীর গাড়িতে হামলা চালানোর অভিযোগ। বিজেপি প্রার্থী দাবি করেছেন তাঁর গাড়ি অশোক নগরের ১২ নম্বর বুথের কাছে পৌঁছতেই বোমাবাজি শুরু হয়। এদিকে আবার তৃণমূল কংগ্রেসের অভিযোগ কেন্দ্রীয় বাহিনীর গুলিতে তাঁদের ২ কর্মী আহত হয়েছে। এই নিয়ে প্রবল উত্তেজনা শুরু হয়েছে অশোকনগরে।

কেন্দ্রীয় বাহিনীর গুলি

কেন্দ্রীয় বাহিনীর গুলি

ফের ষষ্ঠ দফার ভোটে কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে গুলি চালানোর অভিযোগ। অশোক নগরে তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে। দুই তৃণমূল কংগ্রেস কর্মী গুলিবিদ্ধ হয়েছে বলে দাবি করা হয়েছে। যদিও কমিশনের পক্ষ থেকে দাবি করা হয়েছে কোনও রকম গুলি কেন্দ্রীয় বাহিনী চালায়নি। এর আগে শীতলকুচিতে কেন্দ্রীয় বাহিনীর গুলিতে চার গ্রামবাসীর মৃত্যু হয়েছে।

বিজেপির প্রার্থীর গাড়িতে হামলা

বিজেপির প্রার্থীর গাড়িতে হামলা

অশোকনগরের ট্যাংরা বুথে অশান্তি হচ্ছে অভিযোগ পেয়ে ঘটনাস্থল পরিদর্শনে গিয়েছিলেন বিজেপি প্রার্থী তনুজা চক্রবর্তী। সেখানে তাঁর গাড়ি পৌঁছতেই তাঁর গাড়িতে হামলা চালানো হয় বলে অভিযোগ। প্রার্থীর গাড়ি টার্গেট করে বোমাবাজি করা হয় বলে অভিযোগ। প্রায় শতাধিক বোমা সেখানে ফাটানো হয়েছে বলে অভিযোগ করেছেন বিজেপি প্রার্থী। এই নিয়ে নতুন করে উত্তেজনা ছড়িয়ে পড়েছে।

কেতুগ্রামেও আক্রান্ত বিজেপি প্রার্থী

কেতুগ্রামেও আক্রান্ত বিজেপি প্রার্থী

কেতুগ্রামে বিজেপি প্রার্থীর গাড়িতে হামলা চালানো হয় বলে অভিযোগ। বিজেপি প্রার্থী মথুরা ঘোষকে দীর্ঘক্ষণ বুথে আটকে রাখা হয় বলে অভিযোগ। পরে কেন্দ্রীয় বাহিনী গিয়ে বিজেপি প্রার্থীকে সেখান থেকে উদ্ধার করে নিয়ে আসে। এই ঘটনায় গ্রেফতার করা হয়েছে এক তৃণমূল কংগ্রেস কর্মীকে।

ষষ্ঠ দফায় কত আসন পাবে বিজেপি! ভোট শুরু হতেই জানিয়ে দিলেন দিলীপ ঘোষ

হাবড়ায় বুথ দখলের অভিযোগ

হাবড়ায় বুথ দখলের অভিযোগ

হাবড়ার ঘোষ পাড়ায় বুথ দখলের অভিযোগ। তৃণমূল কংগ্রেস প্রার্থী জ্যোতিপ্রিয় মল্লিক সেখানে যান। সেখানেই বুথ থেকে হাবড়ার আইসিকে ফোন করে অভিযোগ জানান। এলাকার একটি বাড়িতে গিয়ে সন্দেহ জনক কয়েকজনকে জিজ্ঞাসাবাদ করেন বিজেপি প্রার্থী। তিনি অভিযোগ করেছেন বিজেপি বুথ দখলের জন্য বাইরে থেকে লোক নিয়ে এসেছে।

English summary
West Bengal Assembly Election 2021: Ashoke nagar BJP candidate Tanuja Chakraborty's car attacked
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X