• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দলবদলের ঝড়ের মাঝেই মুখ খুললেন অঙ্কুশ! মমতা থেকে যশের বিজেপি প্রবেশ প্রসঙ্গে কোন বার্তা টলি-স্টারের মুখে

একুশের বিধানসভা নির্বাচনের আগে রীতিমতো তোলপাড় রাজ্যরাজনীতি। এই নির্বাচনে বাংলা র বুকে রাজনৈতিক শিবিরবদলের ঝড় টলিউডকেও ছাড়েনি। এদিকে, ভোটের আগে একঝাঁক তারকার রাজনীতিতে প্রবেশ থেকে দলবদল ঘিরেও তোলপাড় শুরু হয়েছে। শোনা যাচ্ছে যে, অঙ্কুশ হাজরার বাড়িতেও নাকি রাজনৈতিক নেতাদের যাতায়াত রয়েছে! এই সমস্ত গুঞ্জন থেকে নানান ঘটনা নিয়ে এবার এক নামী সংবাদমাধ্যমে মুখ খুলেছেন তারকা অঙ্কুশ হাজরা।

সত্যিই কি অঙ্কুশের বাড়িতে রাজনৈতিক নেতাদের আনাগোনা হচ্ছে?

সত্যিই কি অঙ্কুশের বাড়িতে রাজনৈতিক নেতাদের আনাগোনা হচ্ছে?

রাজনীতিতে যোগদানের সম্ভাবনা থেকে তাঁর বাড়িতে নেতাদের আনাগোনা নিয়ে যাবতীয় কানাঘুষোকে 'বাজে খবর' বলে উড়িয়ে দিয়েছেন অঙ্কুশ। তিনি সাফ জানিয়েছেন, তাঁর বাড়িতে কোনও স্তরের নেতারাই আসেননি।

মমতা সম্পর্কে অঙ্কুশ

মমতা সম্পর্কে অঙ্কুশ

তাঁর অভিনয়ের জগতের বাইরে গিয়ে রাজনীতি নিয়ে তেমন আকর্ষণ নেই বলে সাফ জানিয়েছেন অঙ্কুশ। তবে মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রসঙ্গে অঙ্কুশ বলছেন,' দিদি (মমতা বন্দ্যোপাধ্যায়) যেবাবে আমাদের সম্মান করেছেন, শিল্পীদের কথা ভেবেছেন, তাঁর জন্য আমি মঞ্চে গিয়েছি।' উল্লেখ্য, লোকসভা ভোটে অঙ্কুশকে তৃণমূলের জন্য প্রচারে দেখা গিয়েছিল। সেই প্রসঙ্গ ক্রমে ওই সংবাদমাধ্যমকে একথা জানান অঙ্কুশ।

 রাজনীতি ও সহকর্মী

রাজনীতি ও সহকর্মী

অঙ্কুশের মতে, ' আমার কাছে রাজনৈতিক দলের থেকেও মানুষ বড়।' এরই সঙ্গে মিমির হয়ে প্রচার করার প্রসঙ্গে অঙ্কুশ বলছেন, ' মিমি আমার ভালো বন্ধু। সহকর্মী। ওঁর জন্য প্রচারও করেছি।' অঙ্কুশের মতে যদি মানুষের জন্য কাজ করার ইচ্ছা থাকে, তাহলে তা রাজনীতির বাইরে থেকে করা যায়। সেক্ষেত্রে তিনি নিজে আমফানের সময় কীভাবে ত্রাণের কাজে সাহায্যে এগিয়ে ছিলেন তার কথাও জানান।

যশকে নিয়ে অঙ্কুশ

যশকে নিয়ে অঙ্কুশ

যশের রাজনীতিতে প্রবেশের পর তিনি যশকে শুভেচ্ছা বার্তা দিয়েছেন । অঙ্কুশ বলছেন, 'আজ যদি যশ কোনও সাহায্যের জন্য আমাকে ডাকে, আমি কী যাব না?' অঙ্কুশের দাবি, যশ তাঁর ইন্ডাস্ট্রির বন্ধু , আর তাঁকে সাহায্য করতে যে টলিউডর স্টার অঙ্কুশ হাজরা পিছপা হবেন না, তাও জানিয়ে রেখেছেন তিনি।

ছবি সৌ:ইনস্টাগ্রাম

রুজিরার উত্তর পাওয়ার পরেই বৈঠকে সিবিআই, দিল্লির সঙ্গেও আলোচনা

English summary
West Bengal Assembly Election 2021, Ankush Hazra says he is ready to support Yash and Mimi
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X