• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

লক্ষ্য মমতার কেন্দ্র ভবানীপুর, অমিত শাহের সফরে একাধিক পরিকল্পনা বিজেপির

  • |

সাতই মার্চ রবিবার বিজেপির ব্রিগেড সমাবেশ (brigade)। প্রধান বক্তা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (narendra modi)। তার আগেই রাজ্যে আসছেন মোদীর প্রধান সেনাপতি অমিত শাহ (amit shah)। অমিত শাহ এই সফর মূলত হতে চলেছে কলকাতা (kolkata) কেন্দ্রিক। স্পষ্ট করে বলতে গেলে মমতা বন্দ্যোপাধ্যায়ের (mamata banerjee) কেন্দ্র ভবানীপুরকে (bhabanipur) ঘিরে একাধিকা কর্মসূচি রয়েছে তাঁর।

ব্রিগেডের সমাবেশকে ঐতিহাসিক করতে নির্দেশ

ব্রিগেডের সমাবেশকে ঐতিহাসিক করতে নির্দেশ

৭ মার্চ বিজেপির ব্রিগেড সমাবেশকে ঐতিহাসিক করতে নির্দেশ দিয়েছে কেন্দ্রীয় নেতৃত্ব। জমায়েতের ক্ষেত্রেও নতুন রেকর্ড করতে চায় গেরুয়া শিবির। তার একসপ্তাহ আগেই বাম-কংগ্রেস-আব্বাসের ব্রিগেড হয়ে যাচ্ছে। তার থেকে কোনওভাবেও যেন জমায়েত কম না হয় সেই লক্ষ্যও রাখা হচ্ছে। প্রস্তুতিও নিচ্ছে গেরুয়াশিবির। বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বলেছেন, সাধারণভাবে ৭ লক্ষ লোক হলেই ব্রিগেডের মাঠ ভরে যায়। কিন্তু বিজেপি তেরো লক্ষ লোকের বেশি জমায়েত করবে সেদিন।

কলকাতা জোনের পরিবর্তন যাত্রার সমাপ্তি করবেন অমিত শাহ

কলকাতা জোনের পরিবর্তন যাত্রার সমাপ্তি করবেন অমিত শাহ

রাজ্যে বিজেপির পাঁচটি পরিবর্তন যাত্রার মধ্যে কোচবিহার এবং কাকদ্বীপের যাত্রার সূচনা করেছিলেন অমিত শাহ। কাকদ্বীপের যাত্রাই পড়ছে কলকাতা জোনের মধ্যে। বিজেপি সূত্রের খবর অনুযায়ী, মঙ্গলবার সেই পরিবর্তন যাত্রার সমাপ্তি করতে চলেছেন অমিত শাহ। উত্তর কলকাতায় সেই যাত্রায় সমাপ্তি অনুষ্ঠান উপলক্ষে একটি সভা করতে চলেছে বিজেপি। সেখানে হাজির থাকবেন অমিত শাহ।

ভবানীপুরকে ঘিরে বড় পরিকল্পনা

ভবানীপুরকে ঘিরে বড় পরিকল্পনা

মমতা বন্দ্যোপাধ্যায় ইতিমধ্যেই জানিয়েছেন তিনি নন্দীগ্রাম থেকে প্রতিদ্বন্দ্বিতা করবেন। নন্দীগ্রাম তাঁর বড় বোনের মতো। আর ভবানীপুরে মেজা বোন। ২০১১-তে এই ভবানীপুর থেকে বড় ব্যবধানে জিতলেও পরবর্তী বিভিন্ন নির্বাচনে এই কেন্দ্র থেকে তাঁর ব্যবধান কমেছে। ২০১৯-এর লোকসভা নির্বাচনে এই কেন্দ্র থেকে তৃণমূল এগিয়ে থাকলেও, তাদের ঘাড়ে কার্যত নিঃশ্বাস ফেলছে গেরুয়া শিবির। এবার সেই ভবানীপুরকে ঘিরেই বড় পরিকল্পনা বিজেপি।

ভবানীপুরে যাবেন অমিত শাহ

ভবানীপুরে যাবেন অমিত শাহ

সূত্রের খবর অনুযায়ী আগামী বুধবার দক্ষিণ কলকাতায় সমাবেশ এবং রোড শো করতে পারেন অমিত শাহ। বিজেপি সূত্রে পাওয়া খবর অনুযায়ী ভবানীপুরে রোড শো-এর পরেই হাজরা মোড়ে সভা করবেন অমিত শাহ। এর আগে বিজেপির সভাপতি জেপি নাড্ডা ভবানীপুরে প্রচার করেছিলেন। ভবানীপুরে প্রচার সেরে দিল্লিতে গিয়েই তিনি করোনা আক্রান্ত হয়েছিলেন। বিজেপি সূত্রে খবর এবার অমিত শাহের সফরে বড় যোগদান পর্ব হতে পারে। সেই যোগদান পর্বে রাজনৈতিক নেতা-কর্মী ছাড়াও টলিউডের বেশ কয়েকজন অভিনেতা, অভিনেত্রী বিজেপিতে যোগ দিতে পারেন।

English summary
Amit Shah will stress on Mamata's Bhabanipur in his Kolkata Programme
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X