• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অমিত শাহ, জেপি নাড্ডার ৫ দিনের ফারাকে পরপর বঙ্গসফর! হাইভোল্টেজ সূচি একনজরে

  • |

২৩ জানুয়ারি রাজ্যে পা রাখছেন মোদী। এদিকে,তার পরই ফের রাজ্যে বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা থেকে অমিত শাহের সফরের খহর মিলেছে। একনজরে দেখা যাক রাজ্যে তাঁদের সফরসূচি।

 'পরিবর্তন যাত্রা'

'পরিবর্তন যাত্রা'

২০২১ ভোট নিয়ে ইতিমধ্যেই সরগরম বাংলা। দিলীপ ঘোষ আদেই জানিয়েছিলেন যে ২৯৪ আসনে ভোটনীতি ঠিক করতে বারবারই তাঁদের দলের দিল্লির নেতারা রাজ্যে আসবেন। আর এবার খবর, 'পরিবর্তন যাত্রা'য় অংশ নিতে রাজ্যে ফের আসছেন জেপি নাড্ডা।

 ৫ দিনের ফারাকে শাহ-নাড্ডা!

৫ দিনের ফারাকে শাহ-নাড্ডা!

জানা গিয়েছে , ৩০ জানুয়ারির পর ফের ফেব্রুয়ারির শুরুতেই রাজ্যে আসবেন অমিত শাহ। অমিত শাহ আগামী ১০ ফেব্রুয়ারি রাজ্যে আসবেন বলে খবর। এদিকে, তাঁর সফরের আগে রাজ্যে ৫ ফেব্রুয়ারি 'পরিবর্তন যাত্রা' র সূচনা করতে আসবেন ডেপি নাড্ডা। এমনই তথ্য জানা যাচ্ছে সূত্র মারফৎ।

 বিভিন্ন গোষ্ঠী ভিত্তিক প্রচার!

বিভিন্ন গোষ্ঠী ভিত্তিক প্রচার!

বিজেপি আগেই স্পষ্ট করেছিল যে পেশার ভিত্তিতে বিভিন্ন গোষ্ঠী ভিত্তিক প্রচারে তারা নামবে। আর সেই অনুযায়ী, কখনও কৃষকের বাড়িতে, কখনও বাউলের বাড়িতে বিজেপির হেভিওয়েটদের মধ্যাহ্নভোজে দেখা গিয়েছে। এমনকি, মেরুকরণের ভিত্তিতে মতুয়া বাড়িতেও অমিত শাহকে মধ্যাহ্নভোজে দেখা যায়। যার সমস্তটাই বিজেপির প্রচারের অংশ বলে দাবি রাজ্যের একাংশের।

নজরে মতুয়া ভোট ও অমিত শাহ

নজরে মতুয়া ভোট ও অমিত শাহ

প্রসঙ্গত, সিএএ নিয়ে সরব হয়েছেন মতুয়ারা। আর সেই সুরেই সুর মিলিয়ে ফের মতুয়াদের নিয়ে বক্তব্য রেখেছেন শান্তনু ঠাকুর। এমন এক পরিস্থিতিতে অমিত শাহ শেষবার সফরে বনগাঁকে তলিকা থেকে বাদ রাখলেও, শোনা যাচ্ছে যে তিনি ৩০ জানুয়ারির সফরে বনগাঁ যেতে পারেন। সেদিক থেকে বিজেপির কাছে যে মতুয়া ভোট তাৎপর্যপূর্ণ তা বলাই বাহুল্য।

English summary
West Bengal Assembly election 2021 , Amit Shah and JP Nadda to visit Bengal in February
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X