• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'খেলা হবে' কিন্তু কখন থেকে? এবার খেলা শুরুর সময় বেঁধে দিলেন অনুব্রত মণ্ডল

এবার আর শুধু খেলা হবে স্লোগান দিয়েই থেমে থাকলেন না বীরভূমের দোর্দণ্ড প্রতাপ তৃণমূল কংগ্রেস নেতা অনুব্রত মণ্ডল এবার খেলা শুরুর সময় বেঁধে দিলেন। একেবারে ব্যাট হাতে নিয়েই অনুব্রত হুঙ্কার দিয়েছেন এবার খেলা হবে ৯টার পর থেকে। তাণ্ডবলীলা আমি দেখিয়েদেব। ক্রিকেটের ময়দানে নেমে মন্তব্য করলেও এর রাজনৈতিক তাৎপর্য রয়েছেতাতে কোনও সন্দেহ নেই।

খেলার সময় বেঁধে দিলেন অনুব্রত

খেলার সময় বেঁধে দিলেন অনুব্রত

একুশের ভোটে জনপ্রিয়তম স্লোগান খেলা হবে শুরু করেছিলেন তিনি। এবার সেই অনুব্রত মণ্ডলই খেলা শুরুর সময় বেঁধে দিলেন। তিনি বলেছেন রাত ৯টা থেকে খেলা হবে। অনুব্রত মণ্ডলের এই মন্তব্য রাজনৈতিক মহলে নতুন মাত্রা জুড়েছে বলে মনে করছে রাজনৈতিক মহল। এতোদিন কেবল খেলা হবে আর ভয়ঙ্কর খেলা হবে স্লোগানেই সীমা বদ্ধ ছিল অনুব্রতর স্লোগান। এবার তার সময়ও বলে দিলেন তিনি।

মমতার কণ্ঠে খেলা হবে

মমতার কণ্ঠে খেলা হবে

এবার তৃণমূল কংগ্রেস নেত্রীর মুখেও শোনা যাচ্ছে খেলা হবে স্লোগান। ডানলপের সভা থেকে খেলা হবে স্লোগানে বিজেপির বিরুদ্ধে হুঙ্কার দিয়েছেন। একুশের ভোটে খেলা হবে স্লোগান তুলে বিজেপিকে চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছেন মমতা। অভিষেকের স্ত্রী রুজিরাকে সিবিআই নোটিস পাঠানোর পর প্রথম খেলা হবে স্লোগান গিয়েছিলেন মমতা। বুধবার ডানলপের সভা থেকে বিজেপিরকে আক্রমণ শানিয়ে মমতা অভিযোগ করেছিলেন বাড়ির বউদের কয়লাচোর বলছে বিজেপি।

বাম-বিজেপির খেলা হবে স্লোগান

বাম-বিজেপির খেলা হবে স্লোগান

তবে শুধু তৃণমূল কংগ্রেস নয় খেলা হবে স্লোগান তুলেছিলেন বিজেপি ও বামেরাও। খেলা হবে স্লোগান দিয়ে মিছিল করেছে বিজেপি কর্মী সমর্থকরা। বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ নিজে খেলা হবে স্লোগান দিয়ে তৃণমূল কংগ্রেসকে চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছেন। অন্যদিকে আবার বামেরাও নবান্ন অভিযানের দিন খেলা হবে স্লোগান তুলেছিলেন।

খেলা হবে স্লোগান নিয়ে নালিশ

খেলা হবে স্লোগান নিয়ে নালিশ

খেলা হবে স্লোগানের বিরোধিতা করে আবার বিজেপি নেতা রাজীব বন্দ্যোপাধ্যায় রাজ্যপালের দ্বারস্থ হয়েছেন। তিনি অভিযোগ করেছেন খেলা হবে স্লোগানের মধ্য দিয়ে ভোটে রক্তক্ষয়ী হিংসার ইঙ্গিত দিচ্ছে শাসক দল। এটা কোনও ভাবেই মেনে নেওয়া যায় না। তারপরেও অবশ্য বিজেপি এবং তৃণমূল কংগ্রেস উভয় শিবিরেই খেলা হবে স্লোগান চরমে উঠেছে। প্রায় প্রতিদিনই রাজনীতির মঞ্চে খেলা হবে স্লোগান দিয়ে একে অপরকে চ্যালেঞ্জ ছুড়ে দিচ্ছেন।

মমতার বিরুদ্ধে পথে নেমেও তৃণমূলে যোগদান, সায়নীকে নিশানা শ্রীলেখার

English summary
West Bengal assembly election 2021: Amibrata Mandal again says Kela hobe slogal and announce time for Khela
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X