• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অধীরের জোরালো তোপের নিশানায় বঙ্গ বিজেপি ও টলিউড যোগ! 'পরগাছা' প্রসঙ্গ তুলে সুর চড়ালেন কংগ্রেস সাংসদ

  • |

ওয়াটগঞ্জের বাবুবাজার থেকে খিদিরপুর পর্যন্ত অধীররঞ্জন চৌধুরীর নেতৃত্বে এদিন কংগ্রেসের একটি মিছিল হয়। এদিকে রাজ্য রাজনীতি তখন তোলপাড় মুর্শিদাবাদের নেতা মোশারফ হোসেনের তৃণমূল থেকে বহিষ্কারের প্রসঙ্গে। সে নিয়ে তৃণমূলের পদক্ষেপও নজর কাড়ে। অন্যদিকে, বিজেপিতে রাজকীয় চালে তখন একের পর এক টলিউড তারকার যোগদান হচ্ছে। এমন পরিস্থিতিতে মুখ খোলেন অধীর চৌধুরী।

বঙ্গ বিজেপিকে খোঁচা

বঙ্গ বিজেপিকে খোঁচা

খিদিরপুরে ওয়াটগঞ্জের সভা থেকে অধীর চৌধুরী বলেন 'বাংলায় বিজেপি এত পরগাছা বিজেপি কেন? নিজেরা কিছু করতে পারে না। কেন মোদী, অমিত শাহ, জেপি নাড্ডাকে নিয়ে আসতে হচ্ছে? নিজেদের দম নেই? '

'এখানকার বিজেপি মোদী নির্ভর'

'এখানকার বিজেপি মোদী নির্ভর'

এদিন অধীর চৌধুরী সুর চড়িয়ে বলেন, ' মোদী বলেছেন, আত্মনির্ভর ভারত গড়তে। এখানকার বিজেপি মোদী নির্ভর হয়ে আছে কেন?' এই প্রসঙ্গ তুলেই তিনি বিজেপিকে একহাত নেন।

'টলিউড জানে কোথায় যেতে হবে'

'টলিউড জানে কোথায় যেতে হবে'

এদিন ওয়াটগঞ্জের সভার পরে অধীর চৌধুরী বলেন, ' টলিউড জানে কোথায় যেতে হবে। টলিউড সবসময় যার ভার বেশি, তাদের দিকেই ঝোঁকে। বিজেপির বাজার ভালো, তাই টলিউড এখন বিজেপির দিকে ঝুঁকে যাচ্ছে।' এমনই খবর প্রকাশিত হয়েছে জি ২৪ ঘণ্টার এক খবরে। প্রসঙ্গত, এদিন যশ দাশগুপ্ত সহ টলিউডের এক ঝাঁক তারকা বিজেপিতে যোগদান করেন।

প্রসঙ্গ মোশারফ ও তৃণমূলকে তোপ দেগে সুর চড়ালেন অধীর

প্রসঙ্গ মোশারফ ও তৃণমূলকে তোপ দেগে সুর চড়ালেন অধীর

অধীর চৌধুরী এদিন প্রয়াত ডিওয়াই এফআই কর্মী মইদুল ইসলাম মিদ্দার মৃত্যু নিয়ে সরব হয়ে তৃণমূল সরকারকেও একহাত নেন, তিনি বলেন,'সবকিছু চাকরি দিয়ে দিলে হয় না।যদি অপরাধীদের শাস্তি দেওয়ার ব্যবস্থা করতেন, , যদি দুঃখপ্রকাশ করতেন, তাহলে বেশি খুশি হতাম। কিন্তু তাঁরা পুরো ব্যাপারটাই চাকরি দিয়ে ধামাচাপা দেওয়ার ব্যবস্থা করলেন। সেটার আমরা বিরোধিতা করি।' মোশারফ প্রসঙ্গে অধীর বলে, তৃণমূল ভাঙতে শুরু করেছে একাংশ যাবে বিজেপিতে একাংশ আসবে কংগ্রেসে।

English summary
West Bengal Assembly Election 2021, Adhir Chowdhury takes on BJP in watgaunj
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X