• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'যতই সিবিআই-ইডি লেলিয়ে দাও, গলা টিপে ধরলেও...', বিজেপিকে বাংলা দখলের চ্যালেঞ্জ অভিষেকের

  • By অভীক
  • |

স্ত্রী রুজিরাকে সিবিআই জেরার পর ঠাকুর নগরে প্রথম রাজনৈতিক সভা করলেন তৃণমূল কংগ্রেস যুব সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়। তীব্র আক্রমণ শানিয়ে বিজেপিকে পাল্টা চ্যালেঞ্জ ছুড়ে দিয়ে অভিষেক বলেছেন,যতই ইডি,সিবিআই লেলিয়ে দাও আমার জেদ দ্বিগুণ। বাংলা দখল করে দেখাব। আর যাঁরা বাইরে থেকে আসছেন তাঁদের আবার বিমানে টিকিট কেটে গুজরাত মধ্যপ্রদেশে পাঠাব। যে বিমানে তাঁরা আসছেন সেই বিমানেই ফেরত পাঠান হবে।

উত্তর ২৪ পরগনাঃ তুমি করলে চমৎকার, আমি করলে বলাৎকার : অভিষেক
বিজেপিকে সিবিআই তোপ

বিজেপিকে সিবিআই তোপ

রুজিরাকে সিবিআই জেরার পর প্রথম জনসভা করলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। সেই মঞ্চ থেকেই সিবিআই নোটিস নিয়ে মুখ খুললেন তিনি। বিজেপিকে নিশানা করে অভিষেক বলেছেন, যতই সিবিআই, ইডি, লেলিয়ে যাও কোনও ভাবেই দমিয়ে রাখতে পারবেন না। তাঁর মুখ দিয়ে একটাই স্লোগান বেরোবে মমতা বন্দ্যোপাধ্যায় জিন্দাবাদ। প্রসঙ্গত উল্লেখ্য কয়লাকান্ডে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের স্ত্রী রুজিরাকে নোটিস পাঠায় সিবিআই। তারপরেই রুজিরাকে জেরাও করেন সিবিআই তদন্তকারীরা।

বিজেপিকে চ্যালেঞ্জ

বিজেপিকে চ্যালেঞ্জ

সিবিআই জুজু দেখানো নিয়ে বিজেপিকে চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। তিনি বলেছেন এবার দেখব কার জেদ বেশি। বাংলা দখল করে ছাড়ব। যে বিমানে দিল্লি, গুজরাত, মধ্যপ্রদেশ থেকে আসছেন সেই বিমানেই টিকিট কেটে ফিরতে হবে। বহিরাগতদের বাংলা ছড়া করার চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। সিবিআই ইডির তোয়াক্কা যে তিনি করেন না বিজেপিকে সেই বার্তা দিয়েছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।

ফুঁসছেন মমতা

ফুঁসছেন মমতা

অভিষেকের বাড়িতে সিবিআই হানা নিয়ে রীতিমতো ফুঁসছেন মমতা। গতকাল ডানলপের ময়দান থেকে বিজেপিকে তীব্র আক্রমণ করে মমতা বন্দ্যোপাধ্যায় বলেছেন বাড়ির বউকে কয়লাচোর বলছে বিজেপি। আর দেরি নয় এবার খেলা হবে স্লোগান তুলে বিজেপিকে প্রকাশ্যে স্লোগান তুলে দিয়েছেন মমতা। এর আগে পৈলানের কর্মীসভা থেকে হুঙ্কার দিয়ে বলেছিলেন বাড়ির বউদের আর বাড়ির ছোটদের আক্রমণ করবে না।

বাংলার ভূমিপুত্র

বাংলার ভূমিপুত্র

ফের বহিরাগততত্বে আক্রমণে শান দিয়েছেন অভিষেক। অমিত শাহরা বহিরাগত। বাইরে থেকে আসছেন বাইরে থেকে এসে বাংলা দখলের চেষ্টা করছেন। বাংলাকে বহিরাগতদের হাতে যেতে দেব না প্রকাশ্যে চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছেন তিনি। মানুষ সবাই হয় শুধু মাত্র শিড়দাঁড়া আলাদা হয়। কে কতটা সৎ সেটা শিড়দাঁড়াই বুঝিয়ে দেয় বলে পাল্টা আক্রমণ শানিয়েছেন তিনি। সিবিআই দেখিয়ে শিড়

৮০০ টাকার গ্যাস ৪০০ টাকা করতে হবে, নইলে বৃহত্তর আন্দোলন, মোদী সরকারকে হুঁশিয়ারি মমতার

English summary
West Bengal assembly election 2021: Abhishek Banerjee slams BJP over CBI notice to Rujira
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X