• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আগামী ৫০ বছর বাংলায় তৃণমূল কংগ্রেস সরকার থাকবে, কুলপি থেকে চ্যালেঞ্জ অভিষেকের

আগামী ৫০ বছর বাংলায় মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকার থাকবে কুলপির সভা থেকে হুঙ্কার দিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। বাংলায় এবার ২৫০ আসন পাবে তৃণমূল কংগ্রেস। অমিত শাহদের চ্যালেঞ্জ ছুড়ে দিলেন অভিষেক। দক্ষিণ ২৪ পরগনার সবকটি আসন জিতবে তৃণমূল কংগ্রেস। দাবি করেছেন তৃণমূল কংগ্রেস যুব কংগ্রেস সভাপতি। প্রসঙ্গত উল্লেখ্য ডায়মন্ড হারবারের সভা থেকে দক্ষিণ ২৪ পরগনায় বিজেপি সব থেকে ভাল ফল করবে বলে হুঙ্কার দিয়েছিলেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারী।

৫০ বছর থাকবে তৃণমূল কংগ্রেস সরকার

৫০ বছর থাকবে তৃণমূল কংগ্রেস সরকার

ফের বিজেপিকে চ্যালেঞ্জ ছু়ড়ে দিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। কুলপির সভা থেকে সরাসরি বিজেপিকে ২৫০ আসনের চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছেন তিনি। একুশের বিধানসভা ভোটে ২০০ পার করার করার হুঙ্কার গিয়েছেম অমিত শাহ। তার পাল্টা চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। বিজেপি তৃণমূল কংগ্রেস সরকার পতনের যে স্বপ্ন দেখছে সেটা কোনও দিনই পূরণ হবে না বলে হুঙ্কার গিয়েছেন অভিষেক। আগামী ৫০ বছর বাংলায় তৃণমূল সরকার ক্ষমতায় থাকবে বলে জানিয়েছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।

 বামেদের ভোট নিয়ে ১৮ আসন পেয়েছে

বামেদের ভোট নিয়ে ১৮ আসন পেয়েছে

অভিষেক বন্দ্যোপাধ্যায় অভিযোগ করেছেন যে লোকসভা ভোটের জয় নিয়ে বিজেপি এতো লাফাচ্ছে। সেই ভোট আসলে বামেদের। বামেদের ভোট নিয়ে লোকসভায় ১৮িট আসন জিতেছে বিজেপি। কারা বিজেপির সঙ্গে তলে তলে যোগাযোগ করছিল তার সব খবর তৃণমূল কংগ্রেস জানে। এখন দলের স্টিয়ারিং মমতা বন্দ্যোপাধ্যায়ের হাতে। প্রসঙ্গত উল্লেখ্য শুক্রবারই সকলকে চমকে গিয়ে রাজ্য সভাথেকেই তৃণমূল কংগ্রেস ছাড়ার কথা ঘোষণা করেছেন দীনেশ ত্রিবেদী। তিনি অভিযোগ করেছেন দলের রাশ এখন আর মমতা বন্দ্যোপাধ্যায়ের হাতে নেই। একটি কোম্পানি চালাচ্ছে দল।

 ২৪ পরগনায় সব আসন জিতবে তৃণমূল

২৪ পরগনায় সব আসন জিতবে তৃণমূল

অভিষেকের গড়ে দাঁড়িয়ে শুভেন্দু অধিকারী হুঙ্কার দিয়েছিলেন একুশের ভোটে দক্ষিণ ২৪ পরগনাতেই সবচেয়ে ভাল ফল করবে বিজেপি। শুভেন্দুর সেই হুঙ্কারের পাল্টা চ্যালেঞ্জ ছুড়ে দিয়ে অভিযেক বলেছেন দক্ষিণ ২৪ পরগনার সবকটি আসন তৃণমূল কংগ্রেস পাবে। ২৫০টি আসনের একটি আসনও কম পাবে না তৃণমূল কংগ্রেস। যাঁরা বলছেন ২০০ পার এবার তাঁদের বাংলা থেকে পার করা হবে বলে হুঙ্কার দিয়েছেন অভিষেক।

সিবিআই দিয়ে ভয় দেখাচ্ছে বিজেপি

সিবিআই দিয়ে ভয় দেখাচ্ছে বিজেপি

ডবল ইঞ্জিন সরকার মানে যত ইচ্ছে চুরি করা যাবে। সেই চেষ্টাই চালাচ্ছে বিজেপি। ইডি সিবিআইয়ের ভয় থাকবে না সবাই মিলে চুরি করতে পারবে। বিজেপির সেকারণেই ডবল ইঞ্জিন সরকারের কথা বলছে বলে আক্রমণ শানিয়েছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। বিজেপি আগে মমতা বন্দ্যোপাধ্যায়ের সিঙ্গিল ইঞ্জিনের সঙ্গে লড়ে দেখাক তারপরে ডবল ইঞ্জিন সরকার গড়বে বলে চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছেন অভিষেক।

English summary
West Bengal assembly election 2021: Abhishek Banerjee slams BJP from Kulpi meeting
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X