• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ভোট শেষ হওয়ার আগে বিজেপি জয় সিয়ারাম বলবে, অমিত শাহকে নিশানা অভিষেকের

অমিত শাহের জয় শ্রীরাম মন্তব্যের পাল্টা জবাব দিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। চ্যালেঞ্জ ছুড়ে দিয়ে তিনি বলেছেন ভোট শেষ হতে হতে বিজেপিকে সিয়ারাম বলতে হবে। প্রসঙ্গত উল্লেখ্য কোচবিহারে বিজেপির রথ যাত্রার সূচনা করে অমিত শাহ বলেছিলেন ভোট হতে হতে মমতা বন্দ্যোপাধ্যায়ও জয় শ্রীরাম বলবেন। অমিত শাহের সেই কটাক্ষের জবাব দিয়েছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।

দিলীপ ঘোষকে আক্রমণ অভিষেকের

দিলীপ ঘোষকে আক্রমণ অভিষেকের

কুলপির সভা থেকে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষকে তীব্র আক্রমণ করেছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।তিনি অভিযোগ করেছেন একটি সর্বভারতীয় টেলিভিশন চ্যানেল বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের দুর্গাকে নিয়ে করা মন্তব্যের কড়া সমালোচনা করেছেন অভিষেক। বিজেিপ নেতারা নারীর সম্মান করতে জানে না সেকারণেই এই ধরনের মন্তব্য করছে। বিজেপি কোনও দিন সিয়ারাম বলে না। কারণ তাহলে সীতামায়ের নাম আগে নেওয়া হয়। তবে একুশের ভোট আসতে আসতে বিজেপিকে জয় সিয়ারাম বলিয়ে ছাড়বে বলে চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছেন অভিষেক।

অমিত শাহের আক্রমণ

অমিত শাহের আক্রমণ

জয় শ্রীরাম নিয়ে অমিত শাহ মমতা বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ শানিয়েছিলেন। তিনি অভিযোগ করেছিলেন ভোচ আসতে আসতে মমতা বন্দ্যোপাধ্যায়ও জয় শ্রীরাম বলবেন বলে আক্রমণ শানিয়েছিলেন। তার পাল্টা আক্রমণ শানিয়েছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। বিজেপি নারীদের সম্মান করতে জানেনা বলেই মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে থাকা সরকারকে মেনে নিতে পারছে না।

 বহিরাগতদের উৎখাতের লড়াই

বহিরাগতদের উৎখাতের লড়াই

একুশের ভোট মমতা বন্দ্যোপাধ্যায়কে মুখ্যমন্ত্রী করার ভোট নয়। একুশের ভোট আসলে বাংলা থেকে বহিরাগতদের তাড়ানোর লড়াই বলে চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। ফের অমিত শাহ, কৈলাশ বিজয়বর্গীয়দের প্রকাশ্যে বহিরাগত বলে আক্রমণ করেছেন অভিষেক। দিল্লির মহিষাসুরদের বাংলায় বধ করা হবে বলে হুঙ্কার দিয়েছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।

নতুন স্লোগান

নতুন স্লোগান

কুলপির সভা থেকে নতুন স্লোগান তুলেছেন অভিষেক। তিনি স্লোগান দিয়েছেন পদ নয় পতাকা, নেত্রীর নাম মমতা। প্রসঙ্গত উল্লেখ্য তৃণমূল কংগ্রেস থেকে বিজেপিতে যাওয়া প্রায় সব নেতারাই অভিযোগ করেছেন তৃণমূল কংগ্রেসের রাশ আর মমতা বন্দ্যোপাধ্যায়ের হাতে নেই। গতকাল দীনেশ ত্রিবেদীও দল ছেড়েসেই একই অভিযোগ করেছেন। বিদ্রোহীদের বার্তা দিতেই অভিষেকের এই নতুন স্লোগান বলে মনে করা হচ্ছে।

English summary
West Bengal assembly election 2021: Abhishek Banerjee slams Amit Shah from Kulpi Meeting
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X