• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মোদী-দিদি দুজনের সঙ্গেই দেখা করছেন কংগ্রেসের এক নেতা, বিস্ফোরক দাবি আব্বাস সিদ্দিকির

ব্রিগেড সমাবেশের ঘটনা নিয়ে দুঃখ প্রকাশ করেও কংগ্রেস নেতার বিরুদ্ধে বিস্ফোরক দাবি করলেন আইএসএফ নেতা আব্বাস সিদ্দিকি। তিনি মন্তব্য করেছেন কংগ্রেসের এক নেতা মোদী-দিদি দুজনের সঙ্গেই যোগাযোগ রাখছেন কংগ্রেসের এক নেতা। ভোটের পরে উঁচু পদের বিনিময়ে তৃণমূলকে সমর্থন করবেন সেই নেতা। এক রাজনৈতিক নেতার কাছেই এই খবর পেয়েছেন তিনি।

 দুঃখ প্রকাশ আব্বাসের

দুঃখ প্রকাশ আব্বাসের

ব্রিগেডে অধীরের বলার সময় আব্বাস সিদ্দিকির আগমনে যে উচ্ছ্বাস তৈরি হয়েছিল তাতে বিরক্ত হয়েছিলেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরীর। সোমবার সেই ঘটনা নিয়ে দুঃখ প্রকাশ করেন আইএসএফ নেতা আব্বাস সিদ্দিকি। তিনি বলেন, আশা করি খারাপ কিছু মনে করেননি অধীরবাবু। গতকালে যা হয়েছে সেটা নিছকউ আবেগ ছিল। এমনই মন্তব্য করেছেন আব্বাস।

বিতর্কিত মন্তব্য আব্বাসের

বিতর্কিত মন্তব্য আব্বাসের

আইএসএফ নেতা আব্বাস সিদ্দিকি কংগ্রেসের বিরুদ্ধে বিতর্কিত মন্তব্য করেছেন। তিনি বলেছেন কংগ্রেসের এক নেতা দিদি-মোদী দুজনের সঙ্গে যোগাযোগ রাখছে। ভোটের পর উঁচু পদের পরিবর্তে তৃণমূল কংগ্রেসকে সমর্থন করবেন তিনি। এক রাজনৈতিক উপদেষ্টা তাঁকে এই খবর জানিয়েছেন বলে দাবি করেছেন আব্বাস। তারপর থেকে রাজনৈতিক উত্তেজনার পারদ চড়তে শুরু করেছে।

 ৫২টি আসন কংগ্রেসের

৫২টি আসন কংগ্রেসের

আব্বাস সিদ্দিকি জানিয়েছেন কংগ্রেস নেতা প্রদীপ ভট্টাচার্য তাঁকে বলেছেন কংগ্রেসের কাছে রয়েছে ৫২টি আসন। সেটা নিয়ে ভাগাভাগি তাই সম্ভব হবে বলে মনে হয় না। আব্বাস দাবি করেছেন কংগ্রেস তাঁদের সঙ্গে আসন রফা করবেন কিনা সেটা তাঁদের সিদ্ধান্ত। আর কংগ্রেসের সঙ্গে আইএসএফ থাকবে কিনা সেটাই আব্বাসদের সিদ্ধান্ত। সকলেই সিদ্ধান্ত নেওয়ার সমান স্বাধীনতা রয়েছে বলে দাবি করেেছন আব্বাস সিদ্দিকি।

অধীরের হুঁশিয়ারি

অধীরের হুঁশিয়ারি

প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী দাবি করেছেন মুর্শিদিবাদে একটি আসনও কংগ্রেস ভাগ করবে না। এই মালদহ এবং মুর্শিদাবাদের আসন নিয়ে আব্বাসদের সঙ্গে জটিলতা তৈরি হয়েছে কংগ্রেসের। আব্বাস দাবি করেছেন সোনিয়া গান্ধী চাইলেও বাংলার একজন নেতা তাতে দেরি করছেন। প্রদেশ কংগ্রেস সভাপতিকে ইঙ্গিত করেই এই মন্তব্য করেন তিনি।

English summary
West Bengal Assembly Election 2021: Abbas Siddiki claimed one congress leader meet aith Narendra Modi And Mamata Banerjee
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X