• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বাবু মাস্টার কাণ্ডে ৩৬ ঘণ্টার মধ্যে গ্রেপ্তার ২

  • By অভীক
  • |

বসিরহাটের দপুটে বিজেপি নেতা বাবু মাস্টার ওরফে ফিরোজ কামাল গাজীর উপর হামলার ঘটনায় মিনাখাঁর দুই জনকে গ্রেফতার করেছে পুলিশ।পুলিশ জানিয়েছে, মিনাখাঁ থানা এলাকায় একটি ইঁটভাটা থেকে পুলিশি অভিযানে ওই দুই অভিযুক্তকে গ্রেফতার করা গিয়েছে। বাকিদের উদ্দেশ্যেও খোঁজ চালাচ্ছে পুলিশ। ধৃত গফুর সরদারের বাড়ি হাড়োয়া থানার আমতা মাঝেরপাড়ায় এবং অপরজন হাসান বৈদ্যর বাড়ি ন‍্যাজাট থানার মঠবাড়ি এলাকায়। দু'জনকে সোমবার বসিরহাট মহকুমা আদালতে তোলা হলে মিনাখাঁ থানার পুলিশের আবেদনের ভিত্তিতে দশ দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দিয়েছেন বিচারক।

মইদুল ইসলামের মৃত্যুর ঘটনায় তদন্তে কলকাতা পুলিশের গোয়েন্দা বিভাগ

বাবু মাস্টার কাণ্ডে ৩৬ ঘণ্টার মধ্যে গ্রেপ্তার ২

প্রসঙ্গত, কিছুদিন আগেই তৃণমূল কংগ্রেস থেকে বিজেপিতে যোগদান করেন বাবুমাস্টার। শনিবার ভর সন্ধ্যায় উত্তর ২৪ পরগনা জেলার বসিরহাট মহকুমার মিনাখাঁ থানার কাছে লাউহাটি মোড় এলাকায় দুষ্কৃতিদের হাতে আক্রান্ত হন তৃণমূল ছেড়ে বিজেপিতে যাওয়া নেতা ফিরোজ কালাম গাজি ওরফ বাবুমাস্টার। তাঁর গাড়ি লক্ষ্য করে গুলি ও বোমাবাজি করা হয় বলে অভিযোগ উঠেছে।

ঘটনাকে কেন্দ্র করে শনিবার সন্ধ্যা থেকেই উত্তপ্ত হয়ে উঠেছে মিনাখাঁর পাশাপাশি জেলার রাজনীতিও। ঘটনার পরে পরেই স্থানীয় বাসিন্দা ও পুলিশের তত্‍পরতায় হাসপাতালে পাঠানো হয় বাবুমাস্টারকে।

এদিকে এদিন হাসপাতাল সূত্রে খবর, বাবুমাস্টারের দেহ থেকে একাধিক বোমের স্প্লিন্টার বের করা হয়েছে। তবে, আপাতত তিনি বিপদমুক্ত।

আজ খেকে গোটা দেশে চালু হল হ্যাশট্যাগ টোলপ্লাজা

English summary
West Bengal assembly election: 2 arrested for after 36 hours of Babu master attack case
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X