• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'মমতা যা করেছেন বিজেপি এখন তাই করছে', দুই বিরোধী শিবিরকে নিয়ে সুজন ফের সরব

  • |

মোদী সরকারের কৃষি আইনের বিরোধিতায় এদিন বিধানসভায় প্রস্তাব আনে তৃণমূল। সেখানে প্রস্তাবের বিরোধিতায় নেমে দলের তরফে গলা ফাটিয়েছেন মমতা। এদিকে, সেই অধিবেশন নিয়ে বামেদের তরফে মুখ খুলেছেন সুজন চক্রবর্তী। এদিন তাঁর সাংবাদিক সম্মেলনে উঠে এসেছে জয় শ্রীরাম ইস্যুতে ভিক্টোরিয়া কাণ্ডের প্রসঙ্গও।

বিরোধীদের কোনও ইস্যু উত্থাপন করতে দেওয়া হচ্ছে না!

বিরোধীদের কোনও ইস্যু উত্থাপন করতে দেওয়া হচ্ছে না!

এদিন সুজন চক্রবর্তী জানান, বিধানসভার বিরোধী পক্ষকে কোনও ইস্যু উত্থাপন করতে দিচ্ছে না সরকার। এর পাশাপাশি তাঁর দাবি আজকের অধিবেশন কোনও মতেই সাংবিধানিক ব্য়বস্থাপনায় হয়নি।

বিধানসভা কারও পৈতৃক সম্পত্তি নয়

বিধানসভা কারও পৈতৃক সম্পত্তি নয়

এদিন সুজন চক্রবর্তী সাফ ভাষায় জানান, বিধানসভাকে নিজের মতো করে ব্যবহার করছে তৃণমূল। শাসকদলের এদিনের প্রস্তাবের বিষয়ে এভাবেই তিনি প্রতিক্রিয়া দেন। তিনি নিজের মন্তব্যের সুর চড়া করে বলেন, বিধানসভা কারও পৈতৃক সম্পত্তি নয়।

'মমতা যা করেছেন, বিজেপি এখন তাই করছে' !

'মমতা যা করেছেন, বিজেপি এখন তাই করছে' !

এদিন, সুজন চক্রবর্তী নেতাজির জন্মদিনে সরকারি সভায় 'জয়শ্রীরাম' স্লোগান নিয়েও মুখ খোলেন। তিনি বলেন, ঘটনা নিয়ে তাঁর দল তীব্র নিন্দা করছে। তবে, এখন বিজেপি যা করছে এককালে মমতা বন্দ্যোপাধ্যায়ও তাই করেছেন ,বলে দাবি করেন সুজন। তাঁর বার্তা, নেতাজি এককালে শ্যামাপ্রসাদকে চ্যালেঞ্জ করেছিলেন। আর সেই শ্যামাপ্রসাদকে মেনে চলে বিজেপি। এরপরই সুজন চক্রবর্তী বলেন, 'বেশি বন্ধুত্ব করতে গেলে বিপদ ঘাড়ে নিতে হয়।'

 সরকারি সভায় দলীয় বার্তা

সরকারি সভায় দলীয় বার্তা

সুজন চক্রবর্তী বলেন সরকারি সভাকে দলীয় মঞ্চে পরিণত করার প্রক্রিয়া শুরু করেছিলেন এরাজ্যে মমতাই। এখন বিজেপি তা করায় তিনি নিশ্চয় বুধতে পারছেন এর 'কষ্ট।' নবান্নে বসে পার্টির প্রোগ্রাম করা, পার্টির নেতাদের সামেন ডিএম, এসপিদের উদ্দেশে পর্যন্ত কড়া বক্তব্য রাখা' হয়েছে বলে সপর চড়া করেন সুজন।

তৃণমূলের বি টিম বিজেপি, রাজীবের বিধায়কপদ ছাড়া নিয়ে মন্তব্য সুজনের

শুভেন্দু কি শেষ পর্যন্ত রিষড়ায় সভা করতে পারবেন! কোন ঘটনার জেরে উঠছে প্রশ্ন

English summary
West Bengal Assembly 2021, Sujan Chakraborty attacks tmc, bjp on Jayshree Ram issue
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X