• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

তৃণমূলের 'মাথা নয় ,গোড়া' উপড়ে ফেলার ডাক রাজীবের! হাওড়া ফের ফোকাসে

  • |

ফের একবার হাওড়ার বুক থেকে তৃণমূলের বিরুদ্ধে হুঁশিয়ারির সুর চড়ালেন রাজীব বন্দ্যোপাধ্যায়। হাওড়ার এই দাপুটে নেতা দলবদলের পর থেকে নিজের খাসতালুকে বহুবার বিক্ষোভের সম্মুখীন হয়েছেন। তবে তারপরেও 'ধীরে ধীরে' খেলার বার্তা দিয়ে পারদ চড়ালেন রাজীব বন্দ্যোপাধ্যায়। উপলক্ষ্য ছিল উত্তর হাওড়ায় বিজেপির নির্বাচনী কার্যালয়ের উদ্বোধন।

'শেষ মুহূর্তে খেলতে হয়'

'শেষ মুহূর্তে খেলতে হয়'

রাজীব বন্দ্যোপাধ্যায় আগেই হুগলির জনসভা থেকে মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে পারদ চড়িয়ে প্রসঙ্গ তোলেন 'খেলার'। তিনি সেবার বলেছিলেন, মমতা বন্দ্যোপাধ্যায় যদি গোলকিপার হন, তাহলে তিনি স্ট্রাইকার। আর এবার তিনি বলছেন, 'খেলায় ধীরে ধীরে উঠতে হয়। খেলার শেষ মুহূর্তে খেলতে হয়।' তিনি বলেছেন, 'আমি একটু খেলতে ভালোবাসি।বিশ্বকাপ ফুটবলে ব্রাজিলের মতো।খেলায় ধীরে ধীরে উঠতে হয়, খেলার শেষ মুহূর্তে খেলতে হয়।সাউথ আফ্রিকা হয়ে লাভ নেই। প্রথম থেকে ভাল খেললাম আর কোর্টার ফাইনালে আর সেমিফাইনালে এসে হেরে গেলাম। '

হাওড়া সদরের ৮ আসন টার্গেটে

হাওড়া সদরের ৮ আসন টার্গেটে

সাফ বার্তায় হাওড়ায় পার্টি কার্যালয়ের উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দিয়ে রাজীব বন্দ্যোপাধ্যয় বলেছেন, হাওড়া সদরের ৮ টি সিটই আমাদের চাই। সেই লড়াই যে শুরু হয়ে গিয়েছে, তা তিনি সাফ জানান দেন। তিনি বলেন, বিজেপির লক্ষ্য় ২০০ আসন পার করা। আর তার চেষ্টায় হাওড়া সদরের ৮ আসন জরুরি।

 তৃণমূলের মাথা নয় , গোড়া উপড়ানোর বার্তা

তৃণমূলের মাথা নয় , গোড়া উপড়ানোর বার্তা

রাজীব বন্দ্যোপাধ্যায় এদিন বলেন, সারা হাওড়াতে মাথা নয়, তৃণমূলের গোড়া উপড়ে ফেলা দরকার । তিনি বলেন, 'গোড়া হচ্ছে আসল, যদি গোড়া ওদের আলগা করে দিতে পারি, তাহলে গাছ এমনিই পড়ে যাবে।' তিনি বলেন, গোড়া নাড়িয়ে দেওয়া র জন্য যা যা করার দরকার তাই তাই করব।

মমতাকে স্কুটার ইস্যুতে আক্রমণ

মমতাকে স্কুটার ইস্যুতে আক্রমণ

প্রসঙ্গত, জ্বালানির মূল্যবৃদ্ধির প্রতিবাদে মমতা বন্দ্যোপাধ্যায় এদিন ইলেক্ট্রিক স্কুটিতে চড়ে নবান্ন যান । অন্যদিকে, নবান্ন থেকে ঘরে ফেরেন কিছুটা রাস্তা ইলেক্ট্রিক স্কুটি চালিয়ে । সেই প্রসঙ্গে রাজীবের প্রশ্ন,পেট্রোলের দামের প্রতিবাদ যদি করতেই হয়, তাহলে কেন ইলেক্ট্রিক স্কুটির পিছনে পেট্রোল চালিত গাড়িগুলি মমতার সঙ্গে ছিল? রাজীব বলেন, 'দাম বাড়ার প্রতিবাদ করতে হলে, রাজ্যের ট্যাক্স কমিয়ে দিলে মানুষের উপকার হবে। '

English summary
West Bengal Assembly 2021, Rajib Banerjee hits out at Mamata and TMC
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X