• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মারধর করছে কেন্দ্রীয় বাহিনী, হাবড়ার নারায়ণপুরে অবস্থান বিক্ষোভে তৃণমূল প্রার্থী জ্যোতিপ্রিয় মল্লিক

হাবড়ার নারায়ণপুরে ব্যপক উত্তেজনা। কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে ভোটারদের মারধরের অভিযোগ। বুথ পরিদর্শনে গিয়ে অবস্থান বিক্ষোভে বসলেন তৃণমূল কংগ্রেস প্রার্থী জ্যোতিপ্রিয় মল্লিক। তিনি অভিযোগ করেছেন কেন্দ্রীয় বাহিনীর ভয় দেখানোয় আতঙ্কে এলাকার বাসিন্দারা ভোট দিতে যাচ্ছেন না। সংখ্যালঘু এলাকা বলে কেন্দ্রীয় বাহিনী মারধর করছে বলে গুরুতর অভিযোগ করেছেন জ্যোতিপ্রিয় মল্লিক।

West Bengal Election : ভোটারদের ওপর বাহিনীর লাঠিচার্জ, উত্তেজনা ব্যারাকপুরে
হাবড়ায় উত্তেজনা

হাবড়ায় উত্তেজনা

গতকাল রাত থেকেই হাবড়া বিধানসভা বিভিন্ন এলাকা। গতকাল রাত থেকেই কেন্দ্রীয় বাহিনী এলাকায় তাণ্ডব চালাচ্ছে বলে অভিযোগ। সংখ্যালঘু ভোটারদের মারধর করা হয়। সকাল থেকে সেই অভিযোগ পাওয়ার পর সেখানে যান তৃণমূল কংগ্রেস প্রার্থী জ্যোতিপ্রিয় মল্লিক। আতঙ্কে ভোটাররা ভোট দিতে চাইছেন না বলে অভিযোগ করেছেন তিনি। প্রতিবাদে রাস্তা অবরোধ করার হুমকি দেন তিনি।

অবস্থান বিক্ষোভে জ্যোতিপ্রিয়

অবস্থান বিক্ষোভে জ্যোতিপ্রিয়

হাবড়ার বিভিন্ন এলাকায় আধা সেনা তাণ্ডব চলাচ্ছে অভিযোগ করে নারায়ণপুর কেন্দ্রে অবস্থান বিক্ষোভে বসেন তৃণমূল কংগ্রেস প্রার্থী জ্যোতিপ্রিয় মল্লিক। তিনি অভিযোগ করেছেন আধা সেনা বিজেপিকে ভোট দিতে বলছেন ভোটারদের। তাঁদের ভয় দেখাচ্ছেন। আতঙ্কে গ্রামের মেয়েরা ভোট দিতে যেতে চাইছে না। শেষে প্রার্থীর অভিযোগ পেয়ে নারায়ণপুরে যায় কুইক রেসপন্স টিম। সেখানে গ্রামবাসীদের নির্ভয়ে ভোট দিয়ে যাওয়ার অনুরোধ জানান।

কেন্দ্রীয় বাহিনীর সঙ্গে কথা

কেন্দ্রীয় বাহিনীর সঙ্গে কথা

প্রার্থী অবস্থান বিক্ষোভে বসেছেন খবর পেয়ে সঙ্গে সঙ্গে সেখানে যান কেন্দ্রীয় বাহিনীর আধিকারীকরা। তাঁরা প্রার্থীর উপস্থিতিতে গ্রামবাসীদের আস্বস্ত করেন। প্রার্থীর অভিযোগ সংখ্যালঘু ভোটারদের টার্গেট করে মারধর করছে কেন্দ্রীয় বাহিনী। এই নিয়ে দীর্ঘক্ষণ বিজেপি প্রার্থীর সঙ্গে দীর্ঘক্ষণ কথা বলেন কেন্দ্রীয় বাহিনীর আধিকারীক। এক জন্য রাজ্য পুলিশের প্রতিনিধিকে মোতায়েন করে সেখানে গ্রামবাসীদের ভোটদান সুনিশ্চিত করার দাবি জানান জ্যোতিপ্রিয় মল্লিক।

ষষ্ঠ দফায় কত আসন পাবে বিজেপি! ভোট শুরু হতেই জানিয়ে দিলেন দিলীপ ঘোষষষ্ঠ দফায় কত আসন পাবে বিজেপি! ভোট শুরু হতেই জানিয়ে দিলেন দিলীপ ঘোষ

কমিশনে নালিশ

কমিশনে নালিশ

ইতিমধ্যেই নারায়ণপুরে কেন্দ্রীয় বাহিনীর ভূমিকা নিয়ে নির্বাচন কমিশনে নালিশ জানিয়েছেন তৃণমূল কংগ্রেস প্রার্থী। তিনি অভিযোগ করেছেন কেন্দ্রীয় বাহিনী এভাবে এলাকায় ভোটরদের প্রভাবিত করতে পারেন না। একর আগেও কেন্দ্রীয় বাহিনীর ভূমিকা নিয়ে অভিযোগ করেছেন তৃণমূল কংগ্রেসের একাধিক নেতামন্ত্রী।

English summary
West Bengal Assebly Election 2021: TMC candidate Joytipriyo Mallik agitation against Central force
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X