• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পশ্চিমী ঝঞ্ঝা কেটে বাংলার আকাশ রোদ ঝলমলে, বিদায় বেলায় আবার দাপট শীতের

পশ্চিমী ঝঞ্ঝা কাটিয়ে রবিবার সকাল থেকেই ঝলমলে আকাশ দেখা দিল বাংলায়। যত বেলা বেড়েছে রোদ্দুর বেড়েছে। আকাশ পরিষ্কার হয়েছে, এই অবস্থায় হাওয়া অফিসের পূর্বাভাস, এখনই বিদায় নিচ্ছে না শীত। বরং বিদায়ের আগে শীত যে ফের দাপদ দেখাবে, সেই বার্তা দিয়েছেন আবহবিদরা।

পশ্চিমী ঝঞ্ঝা কেটে বাংলার আকাশ রোদ ঝলমলে, বিদায় বেলায় আবার দাপট শীতের

আলিপুর আবহাওয়া দফতর জানিয়েছে, এখনই তাপমাত্রা বাড়বে না। শীত তার ইনিংস আরও দীর্ঘায়িত করবে বলেই মত আবহবিদদের। রবিবার সর্বনিম্ন তাপমাত্রা ছিল ১৫.৬ ডিগ্রি সেলসিয়াস। আগামী কয়েকদিন পারদ নামবে। ১২ থেকে ১৩ ডিগ্রি পর্যন্ত নামবে পারদ। ফলে শীতে আবার জবুথবু হতে হবে শীতকাতর বাঙালিকে।

অন্তত তিন-চারদিন শীত এমনই দাপট বজায় রাখবে বলে জানিয়েছে হাওয়া অফিস। তিন থেকে চার ডিগ্রি নামতে পারে পারদ। তবে বৃষ্টির কোনও সম্ভাবনা আগামী তিন-চারদিনের মধ্যে নেই। পশ্চিমী ঝঞ্ঝা সরে যেতেই ফের ঝলমলে আকাশ দেখা দিয়েছে।

তবে বাংলায় আপাতত বৃষ্টির পূর্বাভাস না থাকলেও, উত্তর-পূর্ব ভারতে শিলাবৃষ্টির সম্ভাবনা রয়েছে। অসম, ত্রিপুরা, নাগাল্যান্ড, মণিপুর ও মেঘালয়ে শিলাবৃষ্টি হতে পারে। অন্যদিকে ওড়িশায় শৈতপ্রবাহ চলতে পারে। ভারতের উত্তর-পশ্চিম অংশে আবহাওয়ার পরিহবর্তন ঘটবে পশ্চিমী ঝঞ্ঝার কারণে।

মুখ্যমন্ত্রীকে বিঁধলেন বাম নেতা

কাশ্মীরের পুঞ্চ সীমান্তে পাক সেনার গুলি বর্ষণ, শহিদ এক জওয়ান

English summary
Weather Office forecasts again winter session is increased more. The lowest temperature of Kolkata will be 12 degree celsius
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X