ডেঙ্গির মশা থেকে বাঁচতে অদ্ভুত নিদান সূর্যকান্তর, কী বললেন তিনি জেনে নিন

  • Posted By: Dibyendu
Subscribe to Oneindia News

ডেঙ্গির মশা থেকে বাঁচতে হাত-পা ঢাকা জামা-কাপড় পরুন। না একথা সরকার পক্ষের কোনও নেতার নয়। বললেন প্রাক্তন স্বাস্থ্যমন্ত্রী তথা সিপিএম রাজ্য সম্পাদক সূর্যকান্ত মিশ্র। তিনি একজন চিকিৎসকও বটে। তাঁর অভিযোগ, ডেঙ্গি নিয়ে প্রকৃত তথ্য আড়াল করছে সরকার।

ডেঙ্গির মশা থেকে বাঁচতে অদ্ভুত নিদান সূর্যকান্তর

জায়গায়-জায়গায় মুখ্যমন্ত্রীর বিজ্ঞাপন চোখে পড়ছে। কিন্তু ডেঙ্গি নিয়ে বিজ্ঞাপন চোখে পড়ছে কই। এত বিজ্ঞাপন হয়, কিন্তু ডেঙ্গি নিয়ে রাজ্যের বিজ্ঞাপন হয় না বলেও এদিন কটাক্ষ করেন সিপিএম রাজ্য সম্পাদক সূর্যকান্ত মিশ্র। ডেঙ্গি নিয়ে প্রকৃত তথ্য আড়ালের অভিযোগ করেছেন তিনি।

রাজ্যের রাজনৈতিক পরিস্থিতি আলোচনা করতে গিয়ে তিনি বলেন, রাজ্যে গণতন্ত্রের ওপর আক্রমণ বাড়ছে। একইসঙ্গে ধর্মীয় মেরুকরণ তীব্র হচ্ছে বলেও অভিযোগ করেন তিনি। রাজ্যে বিজেপি শাসকদলের প্রশ্রয় পাচ্ছে বলে মন্তব্য করে তাঁর অভিযোগ, সারা দেশের সঙ্গে পশ্চিমবঙ্গেও বামপন্থী তথা সিপিএমের ওপর আক্রমণ হচ্ছে।

মুখ্যমন্ত্রীর পরিস্থিতি এমনই যে শিবসেনার মতো দল মুখ্যমন্ত্রীকে সার্টিফিকেট দিচ্ছে বলেও কটাক্ষ করেছেন সূর্যকান্ত মিশ্র।

পাহাড় নিয়ে কেন্দ্র ও রাজ্য উভয়েই নিজেদের দায়িত্ব অস্বীকার করছে বলেও অভিযোগ করেছেন সিপিএম রাজ্য সম্পাদক। এক্ষেত্রে রাজনৈতিক সমাধান না করে, ভয় দেখিয়ে, আক্রমণ করে সমাধানের চেষ্টা চলেছে বলে অভিযোগ করেছেন সূর্যকান্ত মিশ্র।

English summary
Wear full sleve clothes to avoid dengi mosquito bite, tells cpm leader Suryakanta Mishra

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.