• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শুভেন্দু ঘনিষ্ঠ মোশারফের সঙ্গে মমতার কথা! মুর্শিদাবাদের নেতাদের বৈঠকে দিদির ভোকাল টনিকে কোন নির্দেশ

  • |

মুর্শিদাবাদ তৃণমূলে ক্রমেই লাগামহীনভাবে এগোচ্ছে গোষ্ঠীদ্বন্দ্ব। অমেকেই মশকরা করে বলছেন, তৃণমূলে যত নেতা ততগুলি গোষ্ঠী। এদিকে, সেই মুর্শিদাবাদের নেতাদের সঙ্গে গতকাল বৈঠকে বসেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়।

 শুভেন্দু ঘনিষ্ঠ মোশারফ ও মমতা

শুভেন্দু ঘনিষ্ঠ মোশারফ ও মমতা

গতকাল তৃণমূল ভবনে অভিষেক বন্দ্যোপাধ্যায় ও প্রশান্ত কিশোরকে সঙ্গে নিয়ে মুর্শিদাবাদের নেতাদের সঙ্গে বৈঠকে বসেন মমতা। সেই বৈঠকে মুর্শিদাবাদের শুভেন্দু ঘনিষ্ঠ নেতা মোশারফ হোসেনের অনুপস্থিতি নিয়ে জল্পনা চড়লেও তিনি ভার্চুয়ালি ওই বৈঠকে উপস্থিত ছিলেন। ফলে শুভেন্দু ঘনিষ্ঠ বলে পরিচিত ও মুর্শিদাবাদের জেলা পরিষদের সভাধিপতি মোশারফের সঙ্গে শেষমেশ বৈঠক হয় মমতার।

মুর্শিদাবাদ ও গোষ্ঠীদ্বন্দ্ব

মুর্শিদাবাদ ও গোষ্ঠীদ্বন্দ্ব

এককালে শুভেন্দু অধিকারীর হাত ধরে যে মুর্শিদাবাদে কংগ্রেসের ঘরে কার্যত প্রবল ভাঙন ধরিয়েছিল তৃণমূল, সেই তৃণমূলেই এখন মুর্শিদাবাদের মাটিতে প্রবল গোষ্ঠীদ্বন্দ্ব। জেলা সভাপতি আবু তাহেরের সঙ্গে জেলা পরিষদের সভাধিপতি মোশারফ হোসেনের ঝামেলা রয়েছে। এদিকে তৃণমূলে ফের যোগ দেওয়া হুমায়ুন কবীরকে নিয়ে রেজিনগরে সমস্যা। এদিকে খবরে উঠে আসছেন শাওনা সিংহরায়। এন অবস্থায় রাশ হাতে নিলেন মমতা।

মিম নিয়ে স্ট্র্যাটেজি সেট করলেন মমতা

মিম নিয়ে স্ট্র্যাটেজি সেট করলেন মমতা

বৈঠকে মিম নিয়ে মুর্শিদাবাদের নেতাদের সাফ বার্তা দেন দিদি। দলের নেতাদের সুপ্রিমোর সাফ বার্তা এআইএমএম নিয়ে অযথা দুশ্চিন্তা করার দরকার নেই। তিনি তাঁর ভোকাল টনিকের মাঝেই বলে দেন যে এআইএমএম মুর্শিদাবাদে কোনও দাগ কাটতে পারবে না। প্রসঙ্গত, মমতা যখন ওই বৈঠকে মিম নিয়ে মুর্শিদাবাদের নেতাদের জন্য স্ট্র্যাটেজি সাজাচ্ছেন, তখনই ফুরফুরা শরিফের পীরজাদা আব্বাস সিদ্দিকি নতুন পার্টি ইন্ডিয়ান সেকুলার ফ্রন্টের ঘোষণা করেছেন। বার্তা দিয়েছেন মিমের সঙ্গে তাঁর হাত মেলানোর।

টার্গেট সেট করলেন মমতা

টার্গেট সেট করলেন মমতা

মমতা এদিনের বৈঠকে মুর্শিদাবাদের গোষ্ঠীদ্বন্দ্ব মেটাতে সাফ বার্তায় বলেন, ' যাঁরা দর ছাড়ছেন ছাড়ুক। বাকিরা ভাল করে কাজ করুন। সবাইকে একসঙ্গে চলতে হবে।' নেত্রীর সাফ বার্তা 'যে যাঁর এলাকায় কাজ করুন, অন্য এলাকায় মাথা ঘামাতে হবে না।' একই সঙ্গে নেত্রী জানিয়ে রাখেন, মুর্শিদাবাদ থেকে তাঁর ২২ টিতে ২২ টি আসনই চাই। ফলে সেই লক্ষ্যেই যেন জেলার নেতারা কাজ করেন।

English summary
WB assembly polls 2021, Mamata Banerjee's advice to Murshidabad tmc leaders, know what she said for
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X