• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কেন্দ্রীয় বাহিনীর দাবি! নির্বাচনী কর্মীদের ভোট বয়কটের ডাকে তুলকালাম রাজ্যে

রাজ্যের পুলিশ বাহিনী নয়, কেন্দ্রীয় বাহিনীই ভোটের নিরাপত্তা দিতে পারে। তাই ভোটকর্মীদের নিরাপত্তায় কেন্দ্রীয় বাহিনীর দাবি করে ভোট বয়কটের ডাক দিয়েছেন ভোটকর্মীরা। ঘটনাটি ঘটেছে নদিয়ার চাপড়ায়। ইতিমধ্যেই কমিশনের আধিকারিকদের বিষয়টি জানানো হয়েছে বলে জানিয়েছেন ভোটকর্মীরা।

কেন্দ্রীয় বাহিনীর দাবি! নির্বাচনী কর্মীদের ভোট বয়কটের ডাকে তুলকালাম রাজ্যে

নদিয়ার চাপড়া বিধানসভা কেন্দ্রের অন্তর্গত দইয়ের বাজার বিদ্যামন্দিরে বুথের সংখ্যা ৫। নির্বাচনী কর্মীরা সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, ভোটের সরঞ্জাম নিয়ে রওনা হওয়ার আগে সেক্টর অফিসার তাঁদের আশ্বস্ত করে বলেছিলেন কেন্দ্রীয় বাহিনী দেওয়া হবে। কিন্তু ভোট কেন্দ্রে পৌঁছনোর পর তাঁরা দেখেন, রাজ্যের পুলিশ পাঠানো। হয়েছে। তখন তাঁরা আবার সেক্টর অফিসারকে ফোন করেন। তখন নাকি তাঁদের জানানো হয়, ওই পাঁচটি বুথের জন্য রাজ্য পুলিশ বরাদ্দ করা হয়েছে। এরপরেই কেন্দ্রীয় বাহিনীর দাবিতে ভোট বয়কটের সিদ্ধান্ত নিয়েছেন পাঁচটি বুথের কর্মীরা।

নির্বাচনে কমিশন নদিয়ার রানাঘাট ও কৃষ্ণনগরের ভোটের জন্য ১৩০ কোম্পানি আধাসামরিক বাহিনী মোতায়েনের সিদ্ধান্ত নিয়েছে। তারপরেই তাঁদের জন্য কেন্দ্রীয় বাহিনী বরাদ্দ না হওয়ায় অফিসারদের বিরুদ্ধে সরব হয়েছেন ভোটকর্মীরা।

English summary
Vote boycott calls by the electoral staffs in Nadia on claim of Central Force
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X