• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিশ্বভারতীর পাঁচিল ভাঙা কাণ্ডে নয়া মোড়! উপাচার্যের মদতেই ছাত্রদের উপর হামলা পুলিসের, ফাঁস ভিডিও

পৌষ মেলায় মাঠে পাঁচিল কাণ্ডে প্রকাশ্যে চাঞ্চল্যকর তথ্য। পাঁচিল ভাঙার ঘটনায় ছাত্রছাত্রীদের উপর পুলিসি হামলায় মদত ছিল উপচার্যেরই। একই ভাইরাল ভিডিওয় পুলিসের সঙ্গে উপাচার্যের কথোপকথন ফাঁস হয়ে গিয়েছে। তারপরেই নতুন করে উত্তেজনার পারদ চড়েছে বিশ্বভারতীতে।

ভাইরাল ভিডিও

ভাইরাল ভিডিও

বিশ্বভারতীতে পৌষমেলার মাঠের পাঁচিল ভাঙার ঘটনায় ছাত্রছাত্রীদের উপর পুলিস হামলা চালিয়েছিল। সেই ঘটনায় মদত দিয়েছিলেন উপাচার্যই। তাঁর গ্রিন সিগন্যালেই ছাত্রছাত্রীদের উপর হামলা চালিয়েছিল পুলিস। ভাইরাল হয়ে গিয়েছে পুলিসের সঙ্গে উপাচার্যের কথোপকথনের সেই ভিডিও।

উপাচার্যের গ্রিন সিগন্যাস

উপাচার্যের গ্রিন সিগন্যাস

২৮ সেকেন্ডের ভাইরাল ভিডিও-য় উপাচার্য বিদ্যুৎ চক্রবর্তীকে পুলিস বলছে আপনার গ্রিন সিগন্যাল না থাকলে এই কাজ করতে পারতাম না। তারপরেই আহত ছাত্রছাত্রীদের নামের তালিকা তাঁকে পাঠিয়ে দেওয়া হবে বলে জানিয়েছেন পুলিসকর্মী।

সরব বুদ্ধিজীবীরা

সরব বুদ্ধিজীবীরা

শান্তিনিকেতনে এই ঘটনার পরেই সরব হয়েছেন বুদ্ধিজীবীরা। শঙ্খ ঘোষ থেকে শুরু করে সব্যসাচী চক্রবর্তী , মনোজ মিত্র, বিভাস চক্রবর্তীরা এবার শান্তিনিকেতনের ঐতিহ্যবাহী বিশ্বভারতীর পরিস্থিতি নিয়ে ক্ষোভ প্রকাশ করতে শুরু করেছেন। প্রতিবাদ পত্র পেশ করেছেন তাঁরা।

৫ পুলিসকর্মীকে শাস্তি

৫ পুলিসকর্মীকে শাস্তি

বিশ্বভারতীর পাঁচিল কাণ্ডে ৫ পুলিসকর্মীকে শাস্তি পেতে হতে পারে। তাঁদের মধ্যে একজন উপাচার্যের দেহরক্ষীও ছিলেন। পাঁচ পুলিসকর্মীকেই ক্লোজ করা হয়েছে। তাঁদের বিরুদ্ধে বিভাগীয় তদন্ত শুরু হবে বলে জানানো হয়েছে।

দিকে দিকে প্রবল বর্ষণ, বিপর্যস্ত উত্তর থেকে দক্ষিণ, বাংলা-বিহার-উত্তর প্রদেশের বন্যা পরিস্থিতি ভয়াবহ

English summary
VisvaBharati VC instruct police to attack students in University wall case
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X