• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

জাতীয় সঙ্গীতের সময় ফোনে কথা, বিতর্কে তৃণমূল বিধায়ক বৈশালি ডালমিয়া

হাওড়া, ১৯ ডিসেম্বর : হাওড়ার একটি খেলার অনুষ্ঠানে জাতীয় সঙ্গীত চলার সময় কানে ফোন ধরে কথা বলতে দেখা গেল তৃণমূল কংগ্রেস বিধায়ক বৈশালী ডালমিয়াকে। সংবাদসংস্থা এএনআই-এর প্রকাশ করা ভিডিওতে এই ছবি ধ)রা পড়েছে। আর তাতেই প্রবল সমালোচনার মুখে পড়েছেন প্রয়াত জগমোহন ডালমিয়ার মেয়ে বৈশালী।

এএনআই-এর ভিডিও অনুযায়ী, জাতীয় সঙ্গীত চলার সময় যেখানে পুলিশ আধিকারিক-সহ সবাই জাতীয় সঙ্গীতের সঙ্গে গলা মেলাচ্ছেন সেখানে বৈশালী ডালমিয়াকে দেখা গেল কানে ফোন ধরে কথা বলতে।

জাতীয় সঙ্গীতের সময় ফোনে কথা, বিতর্কে তৃণমূল বিধায়ক বৈশালি ডালমিয়া

জাতীয় সঙ্গীত অবমাননা প্রতিরোধ আইনের ৩ নম্বর ধারা অনুযায়ী কোনও ব্যক্তি বা নিযুক্ত সমাবেশ জাতীয় সঙ্গীতের সময় কোনও বাধা সৃষ্টি করে, বিশৃঙ্খলা তৈরি করে বা অন্যদের বিরক্ত করে, তাহলে তিনবছর পর্যন্ত কারাদণ্ড হতে পারে কিংবা জরিমানা হতে বা দুই হতে পারে।

প্রসঙ্গত, সম্প্রতি সুপ্রিম কোর্ট নির্দেশ দেয় প্রতিযেকটি সিনেমা হলে সিনেমা শুরুর আগে জাতীয় সঙ্গীত বাজানো বাধ্যতামূলক। যদিও জনসাধারণের মধ্যে এর মিশ্র প্রতিক্রিয়া মেলে। কেরল চলচ্চিত্র উৎসবে সুপ্রিম কোর্টের আদেশ মেনে সিনেমা শুরুর আগে জাতীয় সঙ্গীত চলার সময় না দাঁড়ানোয় গত মাসে ১২ জনকে গ্রেফতারও করে পুলিশ।

English summary
TMC MLA Vaishali Dalmiya talking on phone during the National Anthem at a sport event in Howrah. The Footage has caught in camera, and quickly ending the call as the camera panned towards her.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X