• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'বাংলাদেশে পালাতে হবে মমতাকে', একুশের নির্বাচনের চূড়ান্ত ছক কষছে গেরুয়া শিবির

একুশের উত্তাপ ক্রমেই বাড়ছে বাংলায়। রাজনৈতিক উত্তাপেরজেরে ক্রমেই শালীনতা হারাচ্ছেন নেতারা। এই আবহে এবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে 'মুসলিম জঙ্গি' আখ্যা দিলেন উত্তরপ্রদেশের মন্ত্রী আনন্দ স্বরূপ শুক্লা। শুধু তাই নয়, যোগীর মন্ত্রিসভার সদস্যের দাবি, ভোট মিটলেই বাংলাদেশে পালাতে হবে মমতাকে।

বাংলার দেব-দেবী ঠাকুরদের অপমান করেছেন মমতা

বাংলার দেব-দেবী ঠাকুরদের অপমান করেছেন মমতা

আনন্দ স্বরূপ শুক্লা এদিন বলেন, 'ভারতীয়দের বিশ্বাস করেন না এবং তিনি হিন্দু দেবদেবীদেরও অপমান করেছেন। উনি একজন মুসলিম জঙ্গি। মন্দির ভাঙানোর কাজও করেছেন। বাংলার দেব-দেবী ঠাকুরদের অপমান করেছেন। উনি বাংলাদেশীদের মত আচরণ করে থাকেন।'

খারাপভাবে হারবেন মমতা বন্দ্যোপাধ্যায়

খারাপভাবে হারবেন মমতা বন্দ্যোপাধ্যায়

এদিন আনন্দ শুক্লা আরও বলেন, 'এবারের বিধানসভা নির্বাচনে খুব খারাপভাবে হারবেন মমতা বন্দ্যোপাধ্যায়। এর পর ওনাকে বাংলাদেশে চলে যেতে হবে।' যে মুসলিমরা ভারতমাতার জয় ও বন্দেমাতরম বলেন, তাঁদের এ দেশে সম্মান দেওয়া হবে বলেও তিনি মন্তব্য করেছেন। আনন্দ স্বরূপ শুক্লা দাবি করেছেন, দেশের প্রথম শিক্ষামন্ত্রী মৌলানা আবুল কালাম আজাদের প্রচেষ্টাতেই দেশের ইতিহাস বদলানো হয়। আবুল কালাম আজাদের ভারতীয়ত্ব নিয়েও প্রশ্ন তোলেন তিনি।

নন্দীগ্রাম থেকে রাজ্য রাজনীতিতে বদল

নন্দীগ্রাম থেকে রাজ্য রাজনীতিতে বদল

এদিকে এদিন নন্দীগ্রাম থেকে মমতা বন্দ্যোপাধ্যায় রাজ্য রাজনীতিকে নয়া মোড়ে ঘুরিয়ে দেন। এদিন মমতা ঘোষণা করেন, আগামী বিধানসভা নির্বাচনে তিনি নন্দীগ্রাম থেকেই প্রার্থী হবেন। শুভেন্দু বিজেপিতে যোগ দেওয়ার পর এই প্রথম শুভেন্দুর গড়ে তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। ২০১৫-র পর তিনি ফের নন্দীগ্রামে। সখানে তেখালি গোকুলনগরে সভা থেকে বক্তব্য রাখছেন তিনি।

মমতার চ্যালেঞ্জ

মমতার চ্যালেঞ্জ

উল্লেখ্য, ২০১১ সালে মুখ্যমন্ত্রী হওয়ার পর কলকাতার ভবানীপুর কেন্দ্র থেকে উপ-নির্বাচনে জিতে বিধায়ক হয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়৷ ২০১৬ সালেও ওই একই কেন্দ্র থেকে প্রার্থী হন তিনি৷ কিন্তু এবার নন্দীগ্রাম থেকে প্রার্থী হতে চান বলে জানিয়ে দিলেন তৃণমূল কংগ্রেসের সুপ্রিমো৷

মানুষের আবেগ শুকিয়ে গেছে, তৃণমূল জিততে পারবে না, মত সুজনের

English summary
UP's BJP Minister Anand Swaroop Shukla said that Mamata Banerjee will have to escape to Bangladesh
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X