• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

২০২১-এর লক্ষে প্রচার তৃণমূলের! বাংলায় বেকারত্ব কম, 'সোজা বাংলা'র প্রথম ভিডিওয় দাবি ডেরেকের

  • |

অন্য রাজ্যের তুলনায় বাংলায় কর্মসংস্থানের অবস্থা ভাল। এদিন থেকে তৃণমূলের নতুন কর্মসূচি সোজা বাংলায় বলছি-র শুরু হয়েছে। রবিবার তারই প্রথম পর্বে এক মিনিটের ভিডিওয় ডেরেক ও'ব্রায়েন বাংলার কর্মসংস্থানের সঙ্গে অন্য রাজ্যের তুলনামূলক চিত্রটি তুলে ধরেন।

মমতার আহ্বানে বিজেপিকে ধাক্কা! খড়গপুরে শ'য়ে শ'য়ে বিজেপি নেতা, কর্মী, সমর্থকের যোগ তৃণমূলে

 সোজা বাংলায় বলছি

সোজা বাংলায় বলছি

এর আগে তৃণমূলের তরফে দিদিকে বলো ও বাংলার গর্ব মমতা নামে প্রচার অভিযান করা হয়েছে। এদিন থেকে নতুন প্রচার অভিযান শুরু করা হয়েছে। নাম দেওয়া হয়েছে, সোজা বাংলায় বলছি। ২০২১-এর লক্ষ্যে সরাসরি বাংলার মানুষের হৃদয় ছুঁতেই মমতা বন্দ্যোপাধ্যায়ের পক্ষে এবার নতুন কর্মসূচি। ইতিমধ্যে হ্যাশ ট্যাগে ঝড় তুলে দিয়েছে ওই ‘সোজা বাংলায় বলছি' স্লোগান।

বাংলায় বেকারত্বের হার কম

বাংলায় বেকারত্বের হার কম

তৃণমূলের রাজ্যসভার দলনেতা এদিন তাঁর প্রথম ভিডিও বার্তায় দাবি করেন, দেশের অন্য রাজ্যগুলির তুলনায় বাংলায় বেকারত্বের হার কম। এর হাতিয়ার সিএমআইই তথা সেন্টার ফর মনিটরিং ইন্ডিয়ান ইকোনমি। সেকথাও উল্লেখ করেন ডেরেক। পরিসংখ্যান দিয়ে তিনি বলেন জুনে ভারতে বেকারত্বের হার ছিল ১১ শতাংশের মতো। যেখানে হরিয়ানায় তা ছিল ৩৩ শতাংশ, উত্তরপ্রদেশ, কর্নাটক, মধ্যপ্রদেশে তা ৯.৬, ৯.২ এবং ৮.২ শতাংশ হলে বাংলায় ৬.৫ শতাংশ। রাজ্যবাসীর উদ্দেশে তাঁর আবেদন ভোট দেওয়ার আগে একটু ভেবে দেখুন।

আসছে ভিডিও সিরিজ

আসছে ভিডিও সিরিজ

ভিডিও সিরিজের প্রচারে তুলে ধরা হবে রাজ্যের অগ্রগতির ছবি। পাশাপাশি বিজেপি শাসনে দেশের যুক্তরাষ্ট্রীয় কাঠামো কীভাবে আক্রান্ত হচ্ছে কিংবা রাজ্যকে বঞ্চনার অভিযোগ সম্বলিত ভিডিও পরবর্তী সময়ে তুলে ধরা হবে।

 ভার্চুয়াল প্রচারেই জোর তৃণমূলের

ভার্চুয়াল প্রচারেই জোর তৃণমূলের

ভার্চুয়াল প্রচার শুরু করেছিল বিজেপি। সেই সময় তার খরচ নিয়ে প্রশ্ন তুললেও, পরে তৃণমূল সেই রাস্তাই বেছে নিয়েছে। ২১ জুলাই ভার্চুয়াল সভা করেন দলের সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। সেখানেই তিনি বলেন, বহিরাগতরা বাংলা শাসন করবে না।

English summary
Unemployment rate is low in Bengal, Derek O'Brien claims in Soja Banglay bolchhi
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X