• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

নিউটাউনে দুই ছিনতাইবাজকে হাতেনাতে ধরে ফেলল পুলিশ

  • |

দুই ছিনতাই বাজকে গ্রেফতার করল নিউটাউন থানার পুলিশ। নিউটাউন, রাজারহাট এলাকায় বাইকে করে এই দুই ছিনতাইবাজ ছিনতাই করত। ধৃত দুজনই নিউটাউনের হাতিয়ারার বাসিন্দা। ধৃতদের নাম শাহিদ খান (১৮) ও আশরাফ আলি মন্ডল (১৯)। স্থানীয় সূত্রে খবর নিয়ে এই দুজনকে গ্রেফতার করেছে পুলিশ। উদ্ধার হয়েছে ছিনতাইয়ের কাজে ব্যবহার হওয়া মোটরবাইকও।

নিউটাউনে দুই ছিনতাইবাজকে হাতেনাতে ধরে ফেলল পুলিশ

পুলিশ জানিয়েছে, গত রবিবার রাত নটা নাগাদ নিউটাউনের বাসিন্দা এক বৃদ্ধা অ্যাক্সিস মল থেকে বাড়ি ফিরছিলেন। সেই সময় বাইকে করে দুই যুবক ওই বৃদ্ধাকে পিছন থেকে ধাক্কা দিয়ে ফেলে দেয়। বৃদ্ধা পড়ে গিয়ে গুরুতর আহত হন। তাঁর হ্যান্ডব্যাগ নিয়ে চম্পট দেয় ছিনতাইবাজরা।

বৃদ্ধা নিউটাউনের বেসরকারি হাসপাতালে চিকিৎসা করিয়ে নিউটাউন থানায় অভিযোগ দায়ের করেন। অভিযোগ পেয়েই নিউটাউনের বিভিন্ন জায়গায় নাকা চেকিং শুরু করে পুলিশ। সেইমতো গতকাল সন্ধ্যায় অ্যাক্সিস মলের কাছে নাকা চেকিংয়ের সময় সন্দেহের বশে একটি বাইক ধরে পুলিশ। সেই বাইকে দুজন ছিল।

সন্দেহভাজনদের তল্লাশি চালিয়ে তাদের কাছ থেকে এটিএম কার্ড ও মোবাইল ফোন উদ্ধার হয়। তা নিয়ে জিজ্ঞাসাবাদ করলে বক্তব্যে অসঙ্গতি পায় পুলিশ। সঙ্গে সঙ্গে দুজনকে আটক করে। জিজ্ঞাসাবাদে ছিনতাইয়ের কথা স্বীকার করে দুই যুবক। এরপর তাদের গ্রেফতার করা হয়।

English summary
Two snatcher arrested by police at New Town area
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X