• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মেদিনীপুরে পুলিশের তোলা থেকে বাঁচতে গিয়ে লরি পিষে দিল দুজনকে

  • |

পশ্চিম মেদিনীপুর জেলার চন্দ্রকোনা রোড এলাকায় বালি বোঝাই লরির ধাক্কায় মৃত্যু হয়েছে দুই ছাত্রের। মৃত সুরজ ভাঙি ও নিজাম ভাঙি ডহরি হাই মাদ্রাসা স্কুলের অষ্টম শ্রেণীর ছাত্র। এদিন দুর্ঘটনা ঘটে গুইয়াদহতে। বালি বোঝাই লরির ধাক্কায় মৃত্যু হয় দুজনের।

মেদিনীপুরে পুলিশের তোলা থেকে বাঁচতে গিয়ে লরি পিষে দিল দুজনকে

তারপর এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। ভাঙচুর করা হয় ওই লরিতে। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে গেলে পুলিশ কেও মারধর করা হয়। এলাকার বাসিন্দারা দাবি করে যে ওই লরিটি পুলিশকে তোলা না দিয়ে চলে যাচ্ছিল। পুলিশ লরিটিকে তাড়া করলে সেটি গতিবেগ বাড়িয়ে দেয়।

সেই সময় রাস্তার ধার দিয়ে হাঁটছিল মাদ্রাসার চার জন ছাত্র। লরির ধাক্কায় মৃত্যু হয় দুজনের। আহত হয়েছে দুই ছাত্র। তারপর এলাকায় লোকজন রাস্তা ঘিরে বিক্ষোভ দেখাতে শুরু করে। পুলিশ গেলে তাদের ঘিরে বিক্ষোভ দেখাতে শুরু করে তারা। অভিযোগ ‌শীলাবতী নদী থেকে বালি বোঝাই লরির কাছে নিয়মিত তোলা আদায় করে পুলিশ। এদিনও তোলা আদায় করা হয়।

যদিও পুলিশ ওই অভিযোগ মানতে চায়নি। তারা শুধু জানিয়েছে যে এই ঘটনার তদন্ত করে দেখা হচ্ছে।

অন্যদিকে পৃথক একটি দুর্ঘটনায় পূর্ব মেদিনীপুর জেলার পাশকুড়া এলাকায় পিক আপ ভ্যান উল্টে ‌মৃত্যু হয়েছে ‌তিনজনের। আহত হয়েছেন প্রায় ২০ জন। দুর্ঘটনাটি ঘটে ‌৬ নম্বর ‌জাতীয় সড়কের ওপর নারন্দা এলাকায়। জানা গিয়েছে, এদিন মানুর ও গোপীনাথপুর গ্রামের বাসিন্দারা পিক আপ ‌ভ্যানে করে ডেপুটেশন দিতে পাশকুড়া ‌বিডিও‌ অফিসে ‌যাচ্ছিলেন‌। সেই সময় জাতীয় সড়কের ওপর ‌ভ্যানের‌ চাকা ‌ফেটে উল্টে যায়। এতে তিন জনের মৃত্যু হয়। আহতদের ‌ভর্তি‌ করা হয়েছে ‌তমলুক‌ ও পাশকুড়া ‌হাসপাতালে।

English summary
Two road accident in Midnapore, several died, local agitation against police
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X