• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বসিরহাটে করোনা আক্রান্ত আরও দুই

  • By অভীক
  • |

বসিরহাটে করোনায় আক্রান্ত হলো আরও দুই যুবক।‌ আক্রান্ত দুই যুবকের নাম বাবাই মন্ডল ও অভিজিৎ মন্ডল। তারা বসিরহাটের হাসনাবাদের বাসিন্দা।

বসিরহাটে করোনা আক্রান্ত আরও দুই

পুলিশ ও স্থানীয় সূত্রে খবর, বছর কুড়ির বাবাই মন্ডল শ্রমিকের কাজ করত। গত ১২ তারিখে পশ্চিম মেদিনীপুর থেকে উত্তর 24 পরগনার বসিরহাট মহকুমার হাসনাবাদ থানার বিশপুর থেকে বাড়ি ফিরেছিল। এর পর তার রক্ত ও লালারস রক্ত পরীক্ষা করে নাইসেডে পাঠানো হয়েছিল। দুদিন পরে রিপোর্টে ধরা পড়ে করোনা পজিটিভ।

তার সংস্পর্শে আসা বাবা-মা সহ ২০ জনকে হোম কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে। অন্যদিকে, হাসনাবাদের বিশ পুরের পাশের কনক নগর গ্রামে বছর বাইশের অভিজিৎ মন্ডল। কলকাতা একটি বেসরকারি কোম্পানিতে চাকরি করত। চার দিন আগে তার লালা রস, রক্ত পরীক্ষা করে পাঠানোর পর রবিবার করোনা পজিটিভ আসে। তার সংস্পর্শে আসা বাবা-মা সহ ৩০ জনকেও হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।

হাসনাবাদে একই দিনে দুই করোনা পজিটিভ পাওয়া এলাকায় আতঙ্ক তৈরি হয়েছে। এই দুই করোনা পজিটিভ যুবক বাবাই, অভিজিৎকে বারাসাত কদম্ব গাছি একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাস্থলে হাসনাবাদ থানার ভারপ্রাপ্ত আধিকারিক সঞ্জীব সেনাপতি, হিঙ্গলগঞ্জ বিডিও সৌম্য ঘোষের নেতৃত্বে পুলিশ ও স্বাস্থ্যকর্মী গিয়ে এলাকায় সিল করে ব্যারিকেড করা হচ্ছে। আগামী ১৪ দিন যাতে কেউ বাড়ি থেকে না বের হয় তার নির্দেশিকা জারি করা হয়েছে।

18-05-2020 কোভিড ১৯ আপডেট - দক্ষিণ ২৪ পরগণা - ফের করোনায় আক্রান্ত মহিলা

১২ ঘণ্টার কার্ফুর ঝক্কি উড়িয়ে মমতা দিলেন নতুন গাইডলাইন! লকডাউনে এবার যে নিয়মে

English summary
two more got infected with coronavirus in basirhat
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X